ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

আলিয়া এবং রণবীরের সম্পর্কে ভাঙন!

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২০ মার্চ ২০২০  

কয়েকদিন আগে আলিয়া ভাটের জন্মদিন ছিল। দিদি শাহিন ভাট এবং ‘বেস্টি’ আকাঙ্ক্ষা রঞ্জন কাপুরের সঙ্গে জন্মদিনের পার্টি জমিয়ে উপভোগ করেছেন অভিনেত্রী। কিন্তু সেই জন্মদিনে দেখা নেই রণবীরের। কোথায় গেলেন তিনি? 


একাধিক সংবাদমাধ্যমেও প্রকাশ পাচ্ছিল নানা ধরনের মুখরোচক খবর। কিন্তু সত্যিটা কী?

রণবীর-আলিয়ার ঘনিষ্ঠ সূত্র থেকে জানা যাচ্ছে, আপাতত বিচ্ছেদের কোনো সম্ভাবনা নেই। রণবীর সত্যিই ব্যস্ত ছিলেন ওই দিন। তাই দেখা হয়নি আলিয়ার সঙ্গে। শুধু তাই নয়, খুব শীঘ্রই দুই পরিবার এক হচ্ছে বলেও জানা যাচ্ছে। দু’জনের হাতেও রয়েছে একগুচ্ছ কাজ। 

রণবীর-আলিয়া জুটির প্রথম ছবি ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পাওয়ার কথাও রয়েছে এই বছরই। দু’জনের মধ্যে আলিয়ার কাজের লিস্ট তো আরো লম্বা। ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’, ‘তখত’, ‘সড়ক ২’ ‘আর মিলিয়ে বেশ কিছু ছবি। সুতরাং বলা যেতেই পারে, রূপালি পর্দাকে ঘিরে যা রটে, তার কিছুটা হলেও ঘটে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//