ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

ইউএনও’র কর্মকান্ডে ক্ষুব্ধ ডিসি

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০২০  

কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইমতিয়াজ হোসেনের কর্মকান্ডে চরম ক্ষুব্ধ হয়েছেন, লক্ষ্মীপুরের জেলা প্রশাসক (ডিসি) অঞ্জন চন্দ্র পাল। বিভিন্ন সময়ে তার বির্তকিত কর্মকান্ডসহ টাকার জন্য উন্নয়নমূলক ফাইলে স্বাক্ষর না করে হয়রানির অভিযোগ পাওয়ার পর তিনি এ ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে কমলনগর উপজেলা পরিষদের সামনে কমলনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি দলীয় নেতাকর্মীদের নিয়ে ডিসির কাছে সরাসরি অভিযোগ করলে ক্ষিপ্ত হয়ে ডিসি জনসম্মুখে বলেন, লক্ষ্মীপুরে ২ বছরের কর্মজীবনে এমন পরিস্থিতি দেখেননি তিনি।

এর আগে সকালে সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড উদ্যোগে কৃষকদের মাঝে কৃষি যন্ত্রপাতি ক্রয়ে বিনিয়োগ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্য রাখেন ডিসি ।

অনুষ্ঠান শেষে অডিটোরিয়াম থেকে ইউএনও’র কার্যালয় যাওয়ার পথে উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম নুরুল আমিন মাস্টার ডিসির কাছে দলীয় নেতাকর্মীদের নিয়ে জড়ো হন; এসময় তিনি ইউএনও’র বিভিন্ন অনিয়মের কথা তুলে ধরেন। জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল (ইউএনও) ইমতিয়াজ হোসেনকে রেগে বলেন, টাকার যাতে এতই প্রয়োজন অন্য কাজ করেন।

ওই সময় কমলনগর উপজেলা চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পি, ভাইস চেয়ারম্যান ওমর ফারুক সাগর, বিকল্পধারার কমলনগর উপজেলা সাধারণ সম্পাদক ও এমপি প্রতিনিধি সিদ্দিক মিয়া, আওয়ামী লীগ নেতা আবুল বাছেতসহ জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম নুরুল আমিন মাস্টার বলেন, দীর্ঘদিন থেকে ইউএনও ইমতিয়াজ হোসেন টিআর কাবিখাসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজের ফাইলে স্বাক্ষর করতে পিআইও অফিসের মাধ্যমে টাকা দাবি করেন।

মোটা অংকের টাকা না দেওয়ার ফাইলে স্বাক্ষর করেনি। বুধবার (১২ ফেব্রুয়ারি) স্বাক্ষর করার আশ্বাস দিয়ে রাত ৯ টা পর্যন্ত বসিয়ে রেখেছেন, এরপর স্বাক্ষর না করে তিনি ব্যাটমিন্টাল খেলতে চলে যান।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//