ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

গৃহবধূকে কুপিয়ে হত্যাচেষ্টা

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৪ মার্চ ২০২০  

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার আশারকোটা গ্রামে রোববার ভোর রাতে পাষণ্ড স্বামী, দেবর, বাসুর যৌতুকের টাকা না পেয়ে শারমিন আক্তার নামের এক গৃহবধূকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে। স্থানীয় বাড়ির লোকজন মুমূর্ষু গৃহবধূকে উদ্ধার করে রামগঞ্জ সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এব্যাপারে ৫ জনকে আসামি করে থানা এজাহার দায়ের করা হয়েছে।

সূত্রে জানায়, উপজেলার আশারকোটা গ্রামের কোয়াজি বাড়ির ইউনুসের বখাটে পুত্র মাসুদ হোসের সাথে পার্শ্ববর্তী সোনাইমুড়ি উপজেলার মটুরি গ্রামের কলিম উল্যাহর মেয়ে শার্মিন আক্তারের ২০০৭ সালে পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর শারমিনের পরিবার মাসুদ হোসেনকে একটি গাড়ি ক্রয় করতে ৪ লাখ টাকা প্রদান করে। পরে ২০১৭ইং সালের দিকে মাসুদ তার স্ত্রী শারমিনকে তার বাবার বাড়ি থেকে আরো ৫ লাখ টাকা নিয়ে আসতে নানান ভাবে চাপে সৃষ্টি অব্যাহত রাখে। কিন্তু শারমিন ওই টাকা আনতে অপরাগতা প্রকাশ করায় বখাটে মাসুদ ৫ মাস পূর্বে গোপনে কাউকে না জানিয়ে চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলার কেশরাঙ্গা পাটোয়ারীর মুকবুল হোসেনের মেয়ে রুবি আক্তারকে ২য় বিয়ে করে।

এরই ধারাবাহিতকায় রোববার রাতে মাসুদ হোসেন চট্টগ্রামে থেকে এসে বাড়িতে উপস্থিত হয়ে ভাইদের সাথে পরামর্শ করে পরিকল্পিতভাবে শারমিনের উপর অতর্কিত হামলা চালিয়ে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা চালায়।

হাসপাতালে চিকিৎসাধীন শারমিন বলেন, ভোর ৪টার দিকে স্বামী মাসুদ, বাসুর জাকির হোসেন বাচ্চু, দেবর রাশেদ, বাসুর পুত্র রায়হান, শাশুড়ি আম্বিয়া ধারালো চোরা নিয়ে আমার ঘরে প্রবেশ করে এলোপাতাড়ি কোপাতে থাকে।

এ সময় আমার চিৎকারে লোকজন ছুটে আসলে তারা দৌড়ে পালিয়ে যায়। এব্যাপারে বারবার যোগাযোগে চেষ্টা করেও মাসুদ ও তার পরিবারের কাউকে পাওয়া যায়নি। রামগঞ্জ থানার (ওসি তদন্ত) মো. ফজলুল হক বলেন, কুপিয়ে জখম হওয়ায় গৃহবধূর সাথে তার স্বামী, দেবর, বাসুরদের দীর্ঘ কয়েক মাস যাবত মামলা চলে আসছে। রোববার ভোর ৪টার দিকে ঘটে যাওয়ায় ঘটনায় হাসপাতালে চিকিৎসাধীন গৃহবধূ তার ভাইয়ের মাধ্যমে দায়ের করা এজাহার তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//