ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

সন্ধ্যায় সৃজিত-মিথিলার বিয়ে

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৬ ডিসেম্বর ২০১৯  

জনপ্রিয় অভিনেত্রী, সংগীতশিল্পী রাফিয়াথ রশিদ মিথিলাকে ২০২০ সালের ২২ ফেব্রুয়ারি বিয়ে করছেন কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জি। এমন খবর এর আগে শোনা গেলেও আজ শুক্রবার সন্ধ্যায় বিয়ে করছেন সৃজিত-মিথিলা। ভারতীয় গণমাধ্যম এই সময়’কে আজকের বিয়ের খবর নিশ্চিত করেছেন পাত্র-পাত্রী দু’জনই।
দুই দেশের দুই তারকার এ বিয়ে নিয়ে সংবাদ মাধ্যমটি তাদের প্রতিবেদনে জানিয়েছে, এরই মধ্যে কলকাতায় অবস্থান করছেন মিথিলার পরিবারের সদস্যরা। ঢাকা থেকে নিয়ে গেছে ২ কেজি ওজনের ৪টি ইলিশ। 

বিয়েতে উপস্থিত থাকবেন সৃজিতের মা, দিদি, অভিনেতা রুদ্রনীল, শ্রীজাত, যীশু, নীলাঞ্জনা, অনুপম ও প্রিয়া। এছাড়া মিথিলার বাবা-মা ও মিথিলার মেয়ে আয়রাও থাকবে।

এছাড়া বিয়ে প্রসঙ্গে বলা হয়েছে, আজ সন্ধ্যা রেজিস্ট্রি বিয়ে হচ্ছে। বিয়ের অনুষ্ঠান বেশ বড় করে পরে পালন করা হবে। 


 
বিয়ের বিষয়ে সৃজিত বলেন, যদিও ঘটনাটা ঘটছে ভারতবর্ষে, কিন্তু ঘটা উচিত ছিল কলম্বিয়ায়। কারণ বিয়েটা হচ্ছে রেজিস্ট্রি করে। 

মিথিলা বলেন, আমি আর সৃজিত আমরা দুজনেই কাজ পাগল মানুষ। আবার দুজনেই ভীষণ অলস। এটা বলে বোঝানো যায় কিনা জানি না। এতেই আমাদের আসল মিল।

এর আগে সর্বপ্রথম চলতি বছরে একাধিক প্রতিবেদনে সৃজিত-মিথিলার প্রেমের গুঞ্জনের খবর প্রকাশ করেছিল টাইমস অব ইন্ডিয়া। এরপর সদ্য সমাপ্ত বাংলাদেশের ফোক ফেস্টে একসঙ্গে দেখা মিলেছিল সৃজিত-মিথিলাকে। সে সময়ই গুঞ্জন ছিল, বিয়ের প্রস্তাব নিয়ে ঢাকাই এসেছেন সৃজিত।

মিথিলা-সৃজিতের পরিচয় হয় জনপ্রিয় কণ্ঠশিল্পী অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের মাধ্যমে। সেটি নির্মাণ করেন সৃজিত আর মডেল হয়েছিল মিথিলা। সেখানে থেকেই বন্ধুত্ব, তারপর প্রেম। 

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//