ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

১০ টাকা কেজির ১৫ বস্তা চাল আটক

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১২ অক্টোবর ২০১৯  

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চর এলাহী ইউনিয়নের আশার বাজারে হতদরিদ্রদের মাঝে বরাদ্দকৃত ১০ টাকা কেজি দরের ১৫ বস্তা চাল আটক করেছে স্থানীয় এলাকাবাসী। জানা যায়, এ চালের ডিলার স্থানীয় রাজীব খান ট্রেডার্স।

দু দফায় চরএলাহী ইউনিয়নের গাংচিল/আশার বাজার ও একই ইউপির ৯নং ওয়ার্ডের একটি বাড়ি থেকে চালের এ বস্তা গুলো আটক করা হয়।

এ বিষয়ে চালের ডিলার রাজীব খান নিজেকে নির্দোষ দাবি করে বলেন, তিনি সরকারি নিয়ম মেনে চাল বিক্রি করেন। আরো বলেন, আমি রাজনীতি করার কারণে আমার প্রতিপক্ষ শত্রুতা করে এমন করছে। এটি সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট তাই কতিপয় সন্ত্রাসী উদ্দেশ্য প্রণোদিতভাবে ১৪টি চালের বস্তা আটক করেন।

ইউপি চেয়ারম্যান আবদুর রাজ্জাক জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তা চালের বস্তা আটকের বিষয়টি তাকে জানিয়েছে। তিনি আরও জানান, উপজেলা প্রশাসন ১০ টাকা কেজি দরে খোলাবাজারে চাল বিক্রির জন্য চরএলাহী ইউনিয়নে দু’জন ডিলার নিয়োগ করে। সরকারি নিয়ম অনুযায়ী ডিলাররা উপজেলা খাদ্যগুদাম থেকে তাদের বরাদ্দকৃত চাল উত্তোলন করেন। কিন্তু পরে তারা খোলা বাজারে ওই চাল বিক্রি করার সময় নানান প্রকার দুর্নীতি করে আসছে। এ বিষয়ে আমি উপজেলা প্রশাসনকে আগেই অবহিত করেছি।

এ বিষয়ে কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.ফয়সল আহমেদ বলেন, স্থানীয় এলাকাবাসী চালের বস্তা গুলো আটক করে আমাকে জানিয়েছে। বর্তমানে চালের বস্তা গুলো ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোজাম্মেল মেম্বারের জিম্মায় রাখা হয়েছে। ঘটনাস্থলে গিয়ে তদন্ত করলে এ ব্যাপারে বিস্তারিত জানা যাবে। পরবর্তিতে এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//