ব্রেকিং:
দুই দোকানে চুরি, ১৭ লাখ টাকার মালামাল লুট ১৪ নভেম্বর থেকে ৩দিন ব্যাপি জাতীয় নজরুল সম্মেলন কিশোরগঞ্জ আদালতের বিচারককে হাইকোর্টে তলব চিরনিদ্রায় শায়িত ‘সোনার টুকরা আদিবা’ আজীবন ছাত্রত্ব বাতিল হতে যাচ্ছে বুয়েটের ২৫ শিক্ষার্থীর শতভাগ নরমাল ডেলিভারিতে চাঁদপুর মাতৃমঙ্গল রায়পুরে ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ লক্ষ্মীপুর থেকে উপকূল দিবসের রাষ্ট্রীয় স্বীকৃতি দাবি লক্ষ্মীপুরের জমিদারবাড়ি ঘিরে অপার সম্ভাবনা আল্লাহ এমপি কন্যার মনোবাসনা পূর্ণ করুন লক্ষ্মীপুর সরকারি কলেজে উপকূল দিবস পালিত রায়পুরে মুজিববর্ষ জাতীয় স্কুল কাবাডি শুরু রামগতিতে দূর্গতের মাঝে ত্রাণ বিতরণ ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্তদের মাঝে চাউল ও টেউটিন বিতরণ জেলা গোয়েন্দা শাখার নতুন ভবন এর “শুভ উদ্ভোধন” এই খাবারগুলো কাঁচা খাওয়াই উত্তম! চীনে স্কুলে রাসায়নিক হামলা, শিশুসহ আহত অর্ধশতাধিক মহারাষ্ট্রে রাষ্ট্রপতির শাসন জারি রাষ্ট্রীয় পতাকাবাহী জাহাজের সুরক্ষায় বিল পাস ঘূর্ণিঝড় বুলবুলে কৃষিতে ক্ষতি ২৬৩ কোটি টাকা

বৃহস্পতিবার   ১৪ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৬ রবিউল আউয়াল ১৪৪১

৫৫২

অদম্য মেধাবী শিক্ষার্থীদের সাইকেল উপহার

প্রকাশিত: ৫ নভেম্বর ২০১৯  

স্বপ্ন যাদের আকাশ ছোঁয়া, যার মানেনা কোন বাধা। রামগতিতে অসহায় ৫ শিক্ষার্থীর স্বপ্ন পূরণে সাহায্য করেন লক্ষ্মীপুর জেলার সামাজিক সংগঠন ‘স্বপ্ন নিয়ে’। রামগতি ও কমলনগরের অসচ্ছল মেধাবী ৫ জন ছাত্র, যারা শিক্ষার জন্য অনেক দূর থেকে কষ্ট করে স্কুলে আসেন, এমন ৫জন শিক্ষার্থীকে একটি করে সাইকেল উপহার দিল ‘স্বপ্ন নিয়ে’ সংগঠন।
এতে সহযোগিতা করেন হিমাচল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক প্রিয় আফতাব মাসুদ, জহিরুল তিমন এর সফটওয়্যার কোম্পানী সি.ইউ. জহিরুল আলম (তিমন), ডাক্তার আব্দুর রহমান, ইঞ্জিনিয়ার মোঃ সামজিদুল ইসলাম।

যে সকল ছাত্র সাইকেল পেয়েছে তারা হলোঃ

১. মোঃ জুনাইদ (৯ম শ্রেনী), রামগতি বি,বি,কে পাইলট আদর্শ উচ্চ বিদ্যালয় ।

২. সাইফুল ইসলাম (৯ম শ্রেনী), বিবির হাট রশিদিয়া উচ্চ বিদ্যালয় ।

৩. জাহিদুল ইসলাম রাফি  (৬ষ্ঠ শ্রেনী) উদয়ন আদর্শ উচ্চ বিদ্যালয় ।

৪. আল-আমিন (৭ম শ্রেনী),চর কালকিনি আদর্শ উচ্চ বিদ্যালয় ।

৫. আকাশ দাস (৬ষ্ঠ শ্রেনী), পশ্চিম চরগাজী সরকারি প্রাথমিক বিদ্যালয় ।

এমন শিক্ষার্থীদের উপহার দিতে পেরে অনেক খুশি ‘স্বপ্ন নিয়ে’ সংঠগনের প্রতিষ্ঠাতা আসরাফুল আলম হান্নান। তিনি বলেন সমাজের বৃত্তবান লোকেরা যদি এমন মানুষগুলোর খোঁজ নিতেন, তা হলে এমন অসহায় লোকের দেখা মিলতো না। 
আমি মনে করি বৃত্তবান লোকেরা তাদের চারপাশের অসহায় মানুষদের প্রতি সু-নজর রাখেন তা হলে এমন লোকের সংখ্যা অনেক কমে যাবে। সাইকেল উপহার পেয়ে আনন্দিত সেই ৫ শিক্ষার্থী ও সহপাঠীরা।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//