ব্রেকিং:
লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন ধান কেটে বাড়ি পৌঁছে দিলো ছাত্রলীগ, কৃষকের মুখে হাসি ভবানীগঞ্জে কর্মহীন পরিবহণ শ্রমিকদের মাঝে সদর এমপি’র ত্রাণ বিতরণ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো লক্ষ্মীপুরে লকডাউন অবস্থায় অসুস্থ যুবকের মৃত্যু : নমুনা সংগ্রহ
  • শুক্রবার   ২৯ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৬ ১৪২৭

  • || ০৬ শাওয়াল ১৪৪১

৬২১

অদম্য মেধাবী শিক্ষার্থীদের সাইকেল উপহার

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৫ নভেম্বর ২০১৯  

স্বপ্ন যাদের আকাশ ছোঁয়া, যার মানেনা কোন বাধা। রামগতিতে অসহায় ৫ শিক্ষার্থীর স্বপ্ন পূরণে সাহায্য করেন লক্ষ্মীপুর জেলার সামাজিক সংগঠন ‘স্বপ্ন নিয়ে’। রামগতি ও কমলনগরের অসচ্ছল মেধাবী ৫ জন ছাত্র, যারা শিক্ষার জন্য অনেক দূর থেকে কষ্ট করে স্কুলে আসেন, এমন ৫জন শিক্ষার্থীকে একটি করে সাইকেল উপহার দিল ‘স্বপ্ন নিয়ে’ সংগঠন।
এতে সহযোগিতা করেন হিমাচল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক প্রিয় আফতাব মাসুদ, জহিরুল তিমন এর সফটওয়্যার কোম্পানী সি.ইউ. জহিরুল আলম (তিমন), ডাক্তার আব্দুর রহমান, ইঞ্জিনিয়ার মোঃ সামজিদুল ইসলাম।

যে সকল ছাত্র সাইকেল পেয়েছে তারা হলোঃ

১. মোঃ জুনাইদ (৯ম শ্রেনী), রামগতি বি,বি,কে পাইলট আদর্শ উচ্চ বিদ্যালয় ।

২. সাইফুল ইসলাম (৯ম শ্রেনী), বিবির হাট রশিদিয়া উচ্চ বিদ্যালয় ।

৩. জাহিদুল ইসলাম রাফি  (৬ষ্ঠ শ্রেনী) উদয়ন আদর্শ উচ্চ বিদ্যালয় ।

৪. আল-আমিন (৭ম শ্রেনী),চর কালকিনি আদর্শ উচ্চ বিদ্যালয় ।

৫. আকাশ দাস (৬ষ্ঠ শ্রেনী), পশ্চিম চরগাজী সরকারি প্রাথমিক বিদ্যালয় ।

এমন শিক্ষার্থীদের উপহার দিতে পেরে অনেক খুশি ‘স্বপ্ন নিয়ে’ সংঠগনের প্রতিষ্ঠাতা আসরাফুল আলম হান্নান। তিনি বলেন সমাজের বৃত্তবান লোকেরা যদি এমন মানুষগুলোর খোঁজ নিতেন, তা হলে এমন অসহায় লোকের দেখা মিলতো না। 
আমি মনে করি বৃত্তবান লোকেরা তাদের চারপাশের অসহায় মানুষদের প্রতি সু-নজর রাখেন তা হলে এমন লোকের সংখ্যা অনেক কমে যাবে। সাইকেল উপহার পেয়ে আনন্দিত সেই ৫ শিক্ষার্থী ও সহপাঠীরা।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
লক্ষ্মীপুর বিভাগের পাঠকপ্রিয় খবর
//