ব্রেকিং:
দুই দোকানে চুরি, ১৭ লাখ টাকার মালামাল লুট ১৪ নভেম্বর থেকে ৩দিন ব্যাপি জাতীয় নজরুল সম্মেলন কিশোরগঞ্জ আদালতের বিচারককে হাইকোর্টে তলব চিরনিদ্রায় শায়িত ‘সোনার টুকরা আদিবা’ আজীবন ছাত্রত্ব বাতিল হতে যাচ্ছে বুয়েটের ২৫ শিক্ষার্থীর শতভাগ নরমাল ডেলিভারিতে চাঁদপুর মাতৃমঙ্গল রায়পুরে ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ লক্ষ্মীপুর থেকে উপকূল দিবসের রাষ্ট্রীয় স্বীকৃতি দাবি লক্ষ্মীপুরের জমিদারবাড়ি ঘিরে অপার সম্ভাবনা আল্লাহ এমপি কন্যার মনোবাসনা পূর্ণ করুন লক্ষ্মীপুর সরকারি কলেজে উপকূল দিবস পালিত রায়পুরে মুজিববর্ষ জাতীয় স্কুল কাবাডি শুরু রামগতিতে দূর্গতের মাঝে ত্রাণ বিতরণ ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্তদের মাঝে চাউল ও টেউটিন বিতরণ জেলা গোয়েন্দা শাখার নতুন ভবন এর “শুভ উদ্ভোধন” এই খাবারগুলো কাঁচা খাওয়াই উত্তম! চীনে স্কুলে রাসায়নিক হামলা, শিশুসহ আহত অর্ধশতাধিক মহারাষ্ট্রে রাষ্ট্রপতির শাসন জারি রাষ্ট্রীয় পতাকাবাহী জাহাজের সুরক্ষায় বিল পাস ঘূর্ণিঝড় বুলবুলে কৃষিতে ক্ষতি ২৬৩ কোটি টাকা

বৃহস্পতিবার   ১৪ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৬ রবিউল আউয়াল ১৪৪১

অন্য দল নিয়ে এই মুহূর্তে মাথাব্যাথা নেই: কাদের

প্রকাশিত: ৮ নভেম্বর ২০১৯  

কে কোন দলে এলো-গেলো এ নিয়ে আমাদের কোনো মাথা ব্যথা নেই বলে মন্তব্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার বানানী বিআরটিএ এর কার্যলায়ে সড়ক পরিবহন নতুন আইন বিষয় মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

বিএনপির সাবেক পররাষ্ট্রমন্ত্রী এম মোরশেদ খান ও স্থায়ী কমিটি সদস্য মাহবুবুর রহমান বিএনপি থেকে পদত্যাগ বিষয়ে কাদের বলেন, কোন দলের মধ্যে কি হলো, কে কোন দলে থেকে চলে গেল, কে এলো এ নিয়ে আমাদের মাথা ব্যথা নেই। আমাদের মধ্যে (আওয়ামী লীগ) যারা অনুপ্রবেশকারী তাদের নিয়েই আমরা ব্যস্ত। এই মুহূর্তে অন্য দল নিয়ে ভাবছি না।

বিকেলে বিভিন্ন দেশের রাষ্ট্রদূতদের সঙ্গে আওয়ামী লীগের বৈঠক বিষয়ে জানতে চাইলে সাধারণ সম্পাদক বলেন, বিকেলে বিদেশি বন্ধুদের সঙ্গে দলের সাক্ষাৎ হবে। 

সভায় উপস্থিত ছিলেন- বিআরটিএ এর  চেয়ারম্যানসহ অন্য কর্মকতারা।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//