ব্রেকিং:
লক্ষ্মীপুরে শিশু হত্যার দায়ে মা আটক জেলা প্রশাসকের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ অটোরিক্সা বন্ধে ট্রাফিক পুলিশের প্রচারণা মা ইলিশ রক্ষায় জেলেদের মধ্যে চাল বিতরণ ওসি ইকবাল হোসেনের বিদায় সংবর্ধনা স্বেচ্ছায় অবসর নিয়েও স্বপদে বহাল শরীর চর্চা শিক্ষক প্রশাসনের কাজে খুশি হয়ে শ্রমিকদের আনন্দ মিছিল সাদা ছড়ি ব্যবহার করি, নিশ্চিন্তে পথ চলি লক্ষ্মীপুরে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত দোয়া দিবস পালিত ডেঙ্গু কেড়ে নিলো ব্যবসায়ীর প্রাণ ২০২৩ বিশ্বকাপের আয়োজক হতে পারে বাংলাদেশ! সম্রাটের ১০ দিনের রিমান্ড আবরার হত্যাকাণ্ডকে ইস্যু বানাতে চাচ্ছে বিএনপি: কাদের বিশ্বে ৭০ কোটি শিশু পুষ্টিহীনতায় ভুগছে ইরান ও সৌদিকে সরাসরি আলোচনায় বসার প্রস্তাব ইমরান খানের নতুন প্রজন্মকে পরিচ্ছন্ন দেশ গড়ার আহ্বান ঢাকায় হচ্ছে আরো দুই মেট্রোরেল দুই মাসেও সন্ধান মেলেনি স্বজনদের নিষেধাজ্ঞা অমান্য করে মাছ শিকার,আটক ৬ চর লরেঞ্জ ইউপি সদস্য নির্বাচনে ইসমাইল হোসেনের জয়

বুধবার   ১৬ অক্টোবর ২০১৯   কার্তিক ১ ১৪২৬   ১৬ সফর ১৪৪১

২৭৯

অভিনব কায়দায় সাংবাদিকদের প্রতারণা

প্রকাশিত: ১ অক্টোবর ২০১৯  

লক্ষ্মীপুরের রামগতিতে তিন ভুয়া সাংবাদিকসহ চারজনকে আটক করেছে পুলিশ। সোমবার রাত ১১টায় উপজেলার আলেকজান্ডার এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন শরীয়তপুরের ডামুড্যার দুলাল বেপারীর ছেলে হৃদয় হোসেন, নওগাঁর আত্রাইয়ের আব্দুল খালেক সরদারের ছেলে মাসুদ রানা, ব্রাহ্মণবাড়িয়ার কসবার বাদল মিয়ার ছেলে ইব্রাহিম এবং তাদের গাড়ি চালক নোয়াখালীর সুদারাম থানার রিয়াজ উদ্দিনের ছেলে সাইফুল ইসলাম।

রামগতি থানার ওসি (তদন্ত) আলমগীর হোসেন জানান, গত দুইদিন ধরে তারা রামগতির বিভিন্ন এলাকায় সাংবাদিক পরিচয় দিয়ে সরকারি অফিসের কর্মকর্তা ও স্থানীয় জনপ্রতিনিধিদের নিকট থেকে প্রতারণা করে বিভিন্ন সুযোগ-সুবিধা আদায় করে। এ বিষয়ে স্থানীয় সাংবাদিকরা খোঁজ নেয়া শুরু করেন এবং পুলিশকে জানান। পরে তাদের আটক করে পুলিশ।

এ সময় তাদের কাছ থেকে একটি বেসরকারি টিভির স্টিকার সম্বলিত একটি মাইক্রোবাস, একটি ভিডিও ক্যামেরা ও দুটি ভুয়া পরিচয়পত্র আটক করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা হয়েছে ।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//