ব্রেকিং:
দুই দোকানে চুরি, ১৭ লাখ টাকার মালামাল লুট ১৪ নভেম্বর থেকে ৩দিন ব্যাপি জাতীয় নজরুল সম্মেলন কিশোরগঞ্জ আদালতের বিচারককে হাইকোর্টে তলব চিরনিদ্রায় শায়িত ‘সোনার টুকরা আদিবা’ আজীবন ছাত্রত্ব বাতিল হতে যাচ্ছে বুয়েটের ২৫ শিক্ষার্থীর শতভাগ নরমাল ডেলিভারিতে চাঁদপুর মাতৃমঙ্গল রায়পুরে ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ লক্ষ্মীপুর থেকে উপকূল দিবসের রাষ্ট্রীয় স্বীকৃতি দাবি লক্ষ্মীপুরের জমিদারবাড়ি ঘিরে অপার সম্ভাবনা আল্লাহ এমপি কন্যার মনোবাসনা পূর্ণ করুন লক্ষ্মীপুর সরকারি কলেজে উপকূল দিবস পালিত রায়পুরে মুজিববর্ষ জাতীয় স্কুল কাবাডি শুরু রামগতিতে দূর্গতের মাঝে ত্রাণ বিতরণ ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্তদের মাঝে চাউল ও টেউটিন বিতরণ জেলা গোয়েন্দা শাখার নতুন ভবন এর “শুভ উদ্ভোধন” এই খাবারগুলো কাঁচা খাওয়াই উত্তম! চীনে স্কুলে রাসায়নিক হামলা, শিশুসহ আহত অর্ধশতাধিক মহারাষ্ট্রে রাষ্ট্রপতির শাসন জারি রাষ্ট্রীয় পতাকাবাহী জাহাজের সুরক্ষায় বিল পাস ঘূর্ণিঝড় বুলবুলে কৃষিতে ক্ষতি ২৬৩ কোটি টাকা

বৃহস্পতিবার   ১৪ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৬ রবিউল আউয়াল ১৪৪১

অস্ত্র মামলায় সম্রাটের বিরুদ্ধে র‌্যাবের চার্জশিট

প্রকাশিত: ৭ নভেম্বর ২০১৯  

অস্ত্র মামলায় যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ক্যাসিনো সম্রাট খ্যাত ইসমাইল চৌধুরী সম্রাটকে অভিযুক্ত করে চার্জশিট দিয়েছে র‌্যাব। 

বুধবার ঢাকা মহানগর হাকিম আদালতে এ চার্জশিট জমা দেন মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাব-১ এর উপ-পরিদর্শক শেখর চন্দ্র মল্লিক।

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক মিজানুর রহমান বিষয়টি ডেইলি বাংলাদেশকে নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘রমনা থানায় অস্ত্র আইনে করা মামলায় ইসমাইল চৌধুরী সম্রাটকে অভিযুক্ত করে চার্জশিট দিয়েছে র‌্যাব।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ১৮ সেপ্টেম্বর শুরু হয় ক্যাসিনোবিরোধী অভিযান। শুরু থেকেই সম্রাটের নাম আলোচনার শীর্ষে ছিল। ৬ অক্টোবর ভোরে কুমিল্লা চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের কুঞ্জুশ্রীপুর গ্রাম থেকে তার সহযোগী আরমানসহ গ্রেফতার হয় সম্রাট। পরে তাকে নিয়ে যুবলীগের কাকরাইল অফিসে তল্লাশি করে পাঁচ রাউন্ড গুলিভর্তি একটি ম্যাগাজিন ও একটি বিদেশি পিস্তল, দুটি ইলেকট্রিক শক মেশিন ও দুটি লাঠি উদ্ধার করা হয়।

পরে র‌্যাব-১ এর ডিএডি আবদুল খালেক বাদী হয়ে রমনা থানায় অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুটি মামলা করেন। এছাড়া ক্যাঙ্গারুসহ বিরল প্রজাতির প্রাণীর চামড়া পাওয়ায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে তাকে ছয়মাসের কারাদণ্ড দেয়া হয়।

১৫ অক্টোবর আদালত সম্রাটকে রমনা থানার দুই মামলায় পাঁচ দিন করে মোট ১০ দিন রিমান্ডে নেয়ার অনুমতি দেন। পরে ডিবি কার্যালয় থেকে সম্রাটকে র‌্যাব নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করে। রিমান্ড শেষে বর্তমানে কারাগারে রয়েছেন যুবলীগের সাবেক এই নেতা।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//