ব্রেকিং:
স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন ধান কেটে বাড়ি পৌঁছে দিলো ছাত্রলীগ, কৃষকের মুখে হাসি ভবানীগঞ্জে কর্মহীন পরিবহণ শ্রমিকদের মাঝে সদর এমপি’র ত্রাণ বিতরণ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • শনিবার   ১৯ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৫ ১৪২৭

  • || ০১ সফর ১৪৪২

৬০

আওয়ামী লীগ আগের থেকে অনেক শক্তিশালী: কাদের

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৯ ফেব্রুয়ারি ২০২০  

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিরোধী দলকে প্রতিহত করার জন্য আওয়ামী লীগ আগের থেকে অনেক শক্তিশালী। তারপরও যেসব জেলায় সম্মেলন হয়নি, সেসব জেলায় সম্মেলন করে দলকে আরো শক্তিশালী করা হবে। 

শনিবার আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির কার্যালয়ে ঢাকা মহানগরের দলীয় এমপি এবং ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশনে বিজয়ী দুই মেয়রের সঙ্গে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। 

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বিএনপির আন্দোলন হচ্ছে আদালত ও আইনের বিরুদ্ধে। বিএনপি'র প্রতিবাদ সমাবেশ হলো আদালতের বিরুদ্ধে, সরকার এসব ধৈর্যসহকারে দেখছে। গণতান্ত্রিক যে অধিকার আছে সেই অধিকারে তারা সমাবেশ করবে, আন্দোলন করবে। সরকার বিরোধী দলের প্রতি সহনশীল বলে তারা সমাবেশের অনুমতি পেয়েছে। 

আগামী ১৫ ফেব্রুয়ারি খালেদা জিয়ার মুক্তির আন্দোলন করবে বিএনপি এ প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, শান্তিপূর্ণ সমাবেশের নামে যদি ভাঙচুর ,অগ্নিসংযোগ, সন্ত্রাসী কর্মকাণ্ড করে তাহলে জনগণকে সঙ্গে নিয়ে দাঁত ভাঙ্গা জবাব দেব।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক, বিএম মোজাম্মেল হক, মির্জা আজম, দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া, উপ-দফতর সম্পাদক সায়েম খান, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক, সুজিত রায় নন্দি, কার্যনিবাহী কমিটির সদস্য ইকবাল হোসেন অপু প্রমুখ।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর
//