ব্রেকিং:
স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন ধান কেটে বাড়ি পৌঁছে দিলো ছাত্রলীগ, কৃষকের মুখে হাসি ভবানীগঞ্জে কর্মহীন পরিবহণ শ্রমিকদের মাঝে সদর এমপি’র ত্রাণ বিতরণ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • বৃহস্পতিবার   ২৪ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৯ ১৪২৭

  • || ০৫ সফর ১৪৪২

৮০

আজ প্রমিজ ডে

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০২০  

ভালেন্টাইন’স পঞ্জিকার পঞ্চম দিন ১১ ফেব্রুয়ারি; অর্থাৎ প্রমিজ ডে। যে কোনো সম্পর্কে ছোট ছোট প্রতিশ্রুতি এবং বিশ্বাসই বদলে দেয় সঙ্গীর সঙ্গে সমীকরণ। প্রিয়জনের হাতে হাত রেখে ছোট্ট একটা প্রমিজ করেই ফেলুন আজই।

মান-অভিমান, খুনসুটি, ভালো কাজে প্রতিজ্ঞাবদ্ধ হয়েই তো প্রেমিক-প্রেমিকার পথচলা। এ পায়ে পায়ে পা চালানো কিংবা হাত ধরে সবুজের মাঝে বেঁচে থাকার জন্য দরকার হয় আস্থা-বিশ্বাস। কিন্তু আমরা পারস্পরিক কমিটমেন্ট কজন রাখতে পারি! বলা হয় ওয়াদা করা হয়, ভঙ্গ করার জন্যই! প্রেমিক-প্রেমিকাদের ক্ষেত্রেও কি ঘটনাটি তাই? আজকের সিদ্ধান্ত হোক- প্রতিনিয়ত নিজেদের কাছে হবে প্রমিজ।

সম্পর্কের এ দিকটির বিবেচনা করেই প্রমিজ ডে। এ দিনটি কেন এতো গুরুত্বপূর্ণ? স্বাভাবিকভাবেই কাছের মানুষটি আমৃত্যু একটি প্রতিশ্রুতি চায়; তা হল যেকোনো পরিস্থিতিতে আপনার সহায়তা। নির্দিষ্ট এই দিনটিতে আপনি এই প্রতিশ্রুতিটি করতে পারেন যা আপনাদের সম্পর্কের প্রতিশ্রুতি বজায় রাখতে পারে।

আজকের এ দিনে সঙ্গীর প্রতি সৎ এবং অনুগত থাকার প্রতিশ্রুতি দিন। কথা দিন কখনও একে অপরের থেকে কিছু লুকিয়ে রাখবেন না। সম্পর্কে বজায় রাখুন স্বচ্ছতা। নিজেদের মধ্যে কখনও ইগো আসতে দেবেন না। একে অপরকে এবং দু’জনের পরিবারকে সম্মান দেবেন, এ কথা দিন। একে অপরকে জীবনে চলার পথে সব সময়ে উত্‍সাহ দেবেন।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
লাইফস্টাইল বিভাগের পাঠকপ্রিয় খবর
//