ব্রেকিং:
সশস্ত্র বাহিনীকে প্রধানমন্ত্রীর বিশেষ আহ্বান নাক ডাকলে স্ট্রোকের ঝুঁকি বাড়ে, রইলো সমাধান লক্ষ্মীপুরে গণপিটুনিতে ‘ডাকাত’ নিহত বিয়ে বাড়ীর গেট নিয়ে সংঘর্ষ আহত ৮ লক্ষ্মীপুরের সৈয়দ বাপ্পী চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ সংগঠক রামগঞ্জে সিএনজির ধাক্কাতে শিশুর মৃত্যু অস্ত্র-গুলিসহ ৪ ডাকাত আটক রামগঞ্জে নিন্মমানের সামগ্রী দিয়ে সড়ক নির্মানে বাধা সশস্ত্র বাহিনী দিবসে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ময়নাতদন্ত প্রতিবেদন স্পষ্ট করে লিখতে চিকিৎসকদের নির্দেশ শাহজালাল বিমানবন্দরে পৌঁছেছে পেঁয়াজবাহী কার্গো সরকার টেনিসকে যথাযথ গুরুত্ব দিচ্ছে: প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী দিবস আজ রামগঞ্জে ৪০ হাজার টাকা জরিমানা জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান রামগঞ্জের জাহিদ ভূঁইয়া কমলনগরে পিইসি পরীক্ষা দিচ্ছেন অষ্টম-নবম শ্রেণির শিক্ষার্থীরা! অতিরিক্ত দামে লবণ বিক্রি : লক্ষ্মীপুরে দুই ব্যবসায়িকে জরিমানা লবনের দাম বাড়েনি : গুজবে কান দিবেন না…লক্ষ্মীপুর জেলা পুলিশ শত বাঁধা! তারপরও ক্রিকেট ছাড়েনি লক্ষ্মীপুরের আখি রামগঞ্জে ভাতিজার ছুড়ে মারা গরম পানিতে ঝলসে গেছে চাচা

শুক্রবার   ২২ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৪ রবিউল আউয়াল ১৪৪১

২৩৪

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ভাঙচুর

প্রকাশিত: ৬ ডিসেম্বর ২০১৮  

ঝিনাইদহের শৈলকুপার ইব্রাহিমপুর গ্রামে বৃহস্পতিবার আওয়ামী লীগের দু’গ্রুপের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে।

সকাল থেকে দুপুর পর্যন্ত এ সংঘর্ষ চলে। এসময় শৈলকুপা থানার ওসির ভূমিকা ছিল রহস্যজনক ও প্রশ্নবিদ্ধ। গ্রামের একপাশে পুলিশের অবস্থান থাকলেও অন্যপাশে বাড়িঘর ভাঙচুর ও লুটপাট চলতে দেখা যায়।

উমেদপুর ইউপির সাবেক ইউপি সদস্য আবদুল বারি বিশ্বাস বলেন, উমেদপুর ইউপির আওয়ামী লীগের সভাপতি সাব্দার হোসেন মোল্লা ও ইউপির স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মিজানুর রহমান বাবুলের সমর্থকদের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। সাব্দার মোল্লার সমর্থকরা ইব্রাহিমপুর গ্রামের বাবুলের অন্তত ১০ জন সমর্থকের বাড়ি ভাঙচুর ও লুটপাট করে।

শৈলকুপা থানার ওসি কাজী আয়ুবুর রহমানের সঙ্গে যোগাযোগ করা হলেন তিনি সাংবাদিকদের কাছে বলেন, তেমন কোন ঘটনা ঘটেনি। তবে ঘটনাস্থলে গিয়ে দেখা গেছে ১০টি বাড়ি ভাঙচুর ও লুটপাট করা হয়েছে ।

এ ব্যাপারে এসপি মো. হাসানুজ্জামান বলেন, এএসপি (শৈলকুপা সার্কেল) তারেক আল মেহেদিকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে ।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//