ব্রেকিং:
দেশ-বিদেশ যেখান থেকেই হোক, গুজব ছড়ালে ব্যবস্থা : তথ্যমন্ত্রী কোভিড-১৯ টেস্ট: সরকারের পূর্ণ সহযোগিতা পাচ্ছে গণস্বাস্থ্য করোনা সংকট সামলাতে ডিজিটাল ম্যাপ সমৃদ্ধের উদ্যোগ শবেবরাতের মাহাত্ম্যে মানবকল্যাণে প্রধানমন্ত্রীর আহ্বান চীনের কাছে চিকিৎসক-ভেন্টিলেটর চেয়েছে বাংলাদেশ, সহায়তার আশ্বাস চীন থেকেই চালু হয় হারেমে একাধিক রক্ষিতা রাখার প্রথা! ধর্ষণে ব্যর্থ হয়ে কলেজছাত্রীকে কীটনাশক খাইয়ে হত্যার চেষ্টা অনলাইনে পরীক্ষা ও ভর্তি বন্ধে ইউজিসি’র আহ্বান করোনা ঠেকাতে স্বেচ্ছায় লকডাউনে তিনগ্রাম স্বাস্থসেবীদের জন্য সিএমপি`র ফ্রি বাস সার্ভিস দেশের জন্য আগামী ৩০ দিন আরো ঝুঁকিপূর্ণ: স্বাস্থ্যমন্ত্রী ওষুধের দোকান ছাড়া সন্ধ্যার পর সব বন্ধ রাখার নির্দেশ করোনায় আর্থিক সহায়তা পাচ্ছে জার্মানরা কমলনগরে সূর্যের হাসি ক্লিনিকটি বন্ধ গত ১০ দিন করোনা সংকট: দুর্নীতির শঙ্কায় বিএনপিকে না বললেন ড. ইউনূস করোনা আতঙ্কে বন্দুক কিনছে মার্কিনিরা ৯ মিনিটের জন্য অন্ধকারে ভারত এসএসসির ফল চলে যাবে অভিভাবকদের মোবাইলে রাসূলকে (সা.) স্বপ্নে দেখার আমল খাবার নিয়ে অসহায় মানুষের সৌরভ গাঙ্গুলি
  • শুক্রবার   ১০ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৭ ১৪২৬

  • || ১৬ শা'বান ১৪৪১

৩০

আলিয়া এবং রণবীরের সম্পর্কে ভাঙন!

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২০ মার্চ ২০২০  

কয়েকদিন আগে আলিয়া ভাটের জন্মদিন ছিল। দিদি শাহিন ভাট এবং ‘বেস্টি’ আকাঙ্ক্ষা রঞ্জন কাপুরের সঙ্গে জন্মদিনের পার্টি জমিয়ে উপভোগ করেছেন অভিনেত্রী। কিন্তু সেই জন্মদিনে দেখা নেই রণবীরের। কোথায় গেলেন তিনি? 


একাধিক সংবাদমাধ্যমেও প্রকাশ পাচ্ছিল নানা ধরনের মুখরোচক খবর। কিন্তু সত্যিটা কী?

রণবীর-আলিয়ার ঘনিষ্ঠ সূত্র থেকে জানা যাচ্ছে, আপাতত বিচ্ছেদের কোনো সম্ভাবনা নেই। রণবীর সত্যিই ব্যস্ত ছিলেন ওই দিন। তাই দেখা হয়নি আলিয়ার সঙ্গে। শুধু তাই নয়, খুব শীঘ্রই দুই পরিবার এক হচ্ছে বলেও জানা যাচ্ছে। দু’জনের হাতেও রয়েছে একগুচ্ছ কাজ। 

রণবীর-আলিয়া জুটির প্রথম ছবি ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পাওয়ার কথাও রয়েছে এই বছরই। দু’জনের মধ্যে আলিয়ার কাজের লিস্ট তো আরো লম্বা। ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’, ‘তখত’, ‘সড়ক ২’ ‘আর মিলিয়ে বেশ কিছু ছবি। সুতরাং বলা যেতেই পারে, রূপালি পর্দাকে ঘিরে যা রটে, তার কিছুটা হলেও ঘটে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর
//