ব্রেকিং:
কেন্দ্রীয় শহীদ মিনারে পুলিশ সুপার মহোদয়ের পুষ্পস্তবক অর্পণ লক্ষ্মীপুরে খাবারের দোকানিকে মারধর করলো যুবদল এমপি পাপুলের বিরুদ্ধে দেশী-বিদেশী ষড়যন্ত্র চলছে ইঞ্জিনিয়ার গড়ার কারখানা লক্ষ্মীপুর পলিটেকনিক ইন্সটিটিউট লক্ষ্মীপুরে কেন্দ্রীয় নেতার উপস্থিতিতেও যুবদলের পৃথক কর্মী সভা লক্ষ্মীপুরে ভাষা শহীদদের স্মরণে বিনম্র শ্রদ্ধা সরকারি রাস্তার উপর অবৈধ সীমানা প্রাচীর, ভেঙ্গে দিলেন ইউএনও ভোগান্তি কমাতে লক্ষ্মীপুরে ওয়ান স্টপ সার্ভিস চালু লক্ষ্মীপুর আইনজীবী সমিতির সভাপতি শাহাদাত, সম্পাদক হাবিব বাংলা ভাষায় ওয়েবসাইট চালু করল মার্কিন দূতাবাস ভাষা আন্দোলনের শুরু থেকে শেষ ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস শুদ্ধ বানান চর্চার একুশে ফেব্রুয়ারি লক্ষ্মীপুরে শত্রুতার কাঁটাতারে আটকে চলাচলে অবরুদ্ধ একটি পরিবার লক্ষ্মীপুরে কিশোরীকে ধর্ষনের ঘটনায় মামলা : গ্রেপ্তার ২ লক্ষ্মীপুরে বিচারপ্রার্থীদের দোরগোড়ায় একজন বিচারকের ছুটে চলা রায়পুরে জেলা পরিষদের যাত্রী ছাউনি দখল, যাত্রীদের দূর্ভোগ রায়পুরে ভ্রাম্যমাণ আদালতে ৫ প্রতিষ্ঠানকে জরিমানা কারামুক্ত হয়ে সর্বপ্রথম চর পোড়াগাছা গ্রামে গেছেন বঙ্গবন্ধু
  • শনিবার   ২২ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ৯ ১৪২৬

  • || ২৭ জমাদিউস সানি ১৪৪১

৫৮

ইউএনও’র কর্মকান্ডে ক্ষুব্ধ ডিসি

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০২০  

কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইমতিয়াজ হোসেনের কর্মকান্ডে চরম ক্ষুব্ধ হয়েছেন, লক্ষ্মীপুরের জেলা প্রশাসক (ডিসি) অঞ্জন চন্দ্র পাল। বিভিন্ন সময়ে তার বির্তকিত কর্মকান্ডসহ টাকার জন্য উন্নয়নমূলক ফাইলে স্বাক্ষর না করে হয়রানির অভিযোগ পাওয়ার পর তিনি এ ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে কমলনগর উপজেলা পরিষদের সামনে কমলনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি দলীয় নেতাকর্মীদের নিয়ে ডিসির কাছে সরাসরি অভিযোগ করলে ক্ষিপ্ত হয়ে ডিসি জনসম্মুখে বলেন, লক্ষ্মীপুরে ২ বছরের কর্মজীবনে এমন পরিস্থিতি দেখেননি তিনি।

এর আগে সকালে সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড উদ্যোগে কৃষকদের মাঝে কৃষি যন্ত্রপাতি ক্রয়ে বিনিয়োগ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্য রাখেন ডিসি ।

অনুষ্ঠান শেষে অডিটোরিয়াম থেকে ইউএনও’র কার্যালয় যাওয়ার পথে উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম নুরুল আমিন মাস্টার ডিসির কাছে দলীয় নেতাকর্মীদের নিয়ে জড়ো হন; এসময় তিনি ইউএনও’র বিভিন্ন অনিয়মের কথা তুলে ধরেন। জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল (ইউএনও) ইমতিয়াজ হোসেনকে রেগে বলেন, টাকার যাতে এতই প্রয়োজন অন্য কাজ করেন।

ওই সময় কমলনগর উপজেলা চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পি, ভাইস চেয়ারম্যান ওমর ফারুক সাগর, বিকল্পধারার কমলনগর উপজেলা সাধারণ সম্পাদক ও এমপি প্রতিনিধি সিদ্দিক মিয়া, আওয়ামী লীগ নেতা আবুল বাছেতসহ জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম নুরুল আমিন মাস্টার বলেন, দীর্ঘদিন থেকে ইউএনও ইমতিয়াজ হোসেন টিআর কাবিখাসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজের ফাইলে স্বাক্ষর করতে পিআইও অফিসের মাধ্যমে টাকা দাবি করেন।

মোটা অংকের টাকা না দেওয়ার ফাইলে স্বাক্ষর করেনি। বুধবার (১২ ফেব্রুয়ারি) স্বাক্ষর করার আশ্বাস দিয়ে রাত ৯ টা পর্যন্ত বসিয়ে রেখেছেন, এরপর স্বাক্ষর না করে তিনি ব্যাটমিন্টাল খেলতে চলে যান।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
লক্ষ্মীপুর বিভাগের পাঠকপ্রিয় খবর
//