ব্রেকিং:
দুই দোকানে চুরি, ১৭ লাখ টাকার মালামাল লুট ১৪ নভেম্বর থেকে ৩দিন ব্যাপি জাতীয় নজরুল সম্মেলন কিশোরগঞ্জ আদালতের বিচারককে হাইকোর্টে তলব চিরনিদ্রায় শায়িত ‘সোনার টুকরা আদিবা’ আজীবন ছাত্রত্ব বাতিল হতে যাচ্ছে বুয়েটের ২৫ শিক্ষার্থীর শতভাগ নরমাল ডেলিভারিতে চাঁদপুর মাতৃমঙ্গল রায়পুরে ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ লক্ষ্মীপুর থেকে উপকূল দিবসের রাষ্ট্রীয় স্বীকৃতি দাবি লক্ষ্মীপুরের জমিদারবাড়ি ঘিরে অপার সম্ভাবনা আল্লাহ এমপি কন্যার মনোবাসনা পূর্ণ করুন লক্ষ্মীপুর সরকারি কলেজে উপকূল দিবস পালিত রায়পুরে মুজিববর্ষ জাতীয় স্কুল কাবাডি শুরু রামগতিতে দূর্গতের মাঝে ত্রাণ বিতরণ ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্তদের মাঝে চাউল ও টেউটিন বিতরণ জেলা গোয়েন্দা শাখার নতুন ভবন এর “শুভ উদ্ভোধন” এই খাবারগুলো কাঁচা খাওয়াই উত্তম! চীনে স্কুলে রাসায়নিক হামলা, শিশুসহ আহত অর্ধশতাধিক মহারাষ্ট্রে রাষ্ট্রপতির শাসন জারি রাষ্ট্রীয় পতাকাবাহী জাহাজের সুরক্ষায় বিল পাস ঘূর্ণিঝড় বুলবুলে কৃষিতে ক্ষতি ২৬৩ কোটি টাকা

বৃহস্পতিবার   ১৪ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৬ রবিউল আউয়াল ১৪৪১

৫৬৩

ইউনিয়ন ছাত্রলীগের কমিটি অনুমোদন, আনন্দ মিছিল

প্রকাশিত: ৫ নভেম্বর ২০১৯  

লক্ষ্মীপুরের রামগতির চর আলগী ইউনিয়ন ছাত্রলীগের সজিব আনোয়ারকে সভাপতি ও মো: নিজাম উদ্দিনকে সাধারন সম্পাদক করে ১০ সদস্যের নব গঠিত কমিটি অনুমোদন।  কমিটি ঘোষনার পর পুরো ইউনিয়ন জুড়ে আনন্দের বন্যা বয়ে গেছে। উপজেলা ছাত্রলীগের সভাপতি/ সম্পাদক স্বাক্ষরিত কমিটি অনুমোদনের পর স্বতস্ফূর্তভাবে এলাকায় আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়।
নব গঠিত কমিটির সভাপতি আনোয়ার ২০১২ ইং সালে ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি, ২০১৪ ইং সালে লক্ষ্মীপুর সরকারী কলেজের হোষ্টেল ছাত্রলীগের সদস্য এবং ২০১৬ ইং সালে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেন সফলতা এবং অত্যন্ত দক্ষতার সাথে। তার দায়িত্বকালীন সময়ে  ৯ টি ওয়ার্ডে সম্মেলনের মাধ্যমে পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়। তার বাবা একজন সভ্রান্ত পরিবারের অত্যন্ত ভদ্র মানুষ হিসেবে সকলের কাছে প্রিয় পাত্র। তিনি কোন রাজনীতির সাথে জড়িত নয়। আনোয়ারের বড় ভাই মো: সোলায়মান সাবেক যুবলীগ নেতা বর্তমানে ইউনিয়ন আ’লীগের নেতা। আনোয়ারের ছোট ভাই মোশারেফ আসম আবদুর রব সরকারী কলেজ শাখার কর্মী ছিলো।
স্থানীয়রা জানায়, আনোয়ার শুধু ছাত্রলীগের রাজনীতি করেনা। এলাকায় অনেক জনকল্যাণকর এবং সমাজসেবামূলক অবদান রয়েছে তার।
অন্যদিকে ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক মো: নিজাম উদ্দিন আওয়ামী পরিবারের সন্তান। সে ছাত্রলীগের পরিক্ষীত কর্মী। সে একসময় স্কুল ছাত্রলীগের সভাপতি, ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সস্পাদক হিসেবে দায়িত্ব পালনের অভিজ্ঞতা রয়েছে। তার বড় ভাই বর্তমান ইউপি সদস্য সফিক মেম্বার ইউনিয়ন যুবলীগের সভাপতি এবং ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান।
ছাত্রলীগের কমিটি গঠন করায় ইউনিয়ন আ’লীগের সভাপতি মনির মিয়া ও সাধারন সম্পাদক শাহেদ আলী মনু তাদের প্রতিক্রিয়ায় বলেন, অনেকদিন পর দুজন সত্যিকারের সংগঠককে নির্বাচিত করে কমিটি গঠিত হওয়ায় ছাত্রলীগে প্রাণচাঞ্চল্য ফিরে পেয়েছে। সভাপতি ও সম্পাদক আওয়ামী পরিবারের সন্তান।
নব নির্বাচিত সভাপতি সজিব আনোয়ার জানান, আমি লক্ষ্মীপুর সরকারী কলেজের ডিগ্রি (বিএসএস) ৩য় বর্ষের ছাত্র। যোগ্যতা এবং সকলের ভালোবাসা নিয়েই আমি সভাপতি হয়েছি।
উপজেলা ছাত্রলীগের সভাপতি আকবর হোসেন সুখী ও সাধারন সম্পাদক সাদ্দাম হোসেন জানান, যোগ্যতা বিবেচনা করে সজিব আনোয়ারকে সভাপতি ও নিজামকে সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়েছে। তাদের দুজনের পরিবার আ’লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত। সজিব লক্ষ্মীপুর সরকারী কলেজ ও নিজাম আ স ম আবদুর রব সরকারী কলেজের নিয়মিত ছাত্র।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//