ব্রেকিং:
লক্ষ্মীপুরে আবারও শ্রেষ্ঠ ওসি একেএম আজিজুর রহমান মিয়া কমলনগরে জোরপূর্বক স্ট্যাম্পে স্বাক্ষর নিলেন যুবলীগ নেতা, সরকারি স্কুলে অযত্নে-অবহেলায় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি লক্ষ্মীপুর হলি গার্লস স্কুলে পিঠা উৎসব ভারতেও ছড়াতে পারে চীনের ভাইরাস লিবিয়া সরকারের পতন ইউরোপের জন্য হুমকি: এরদোগান শহীদ আসাদ দিবস আজ ৯ ঘণ্টা পর খুলনা রুটে ট্রেন চলাচল শুরু ফাস্ট ট্র্যাক প্রকল্পের সংখ্যা বাড়াতে প্রধানমন্ত্রীর নির্দেশ ই-পাসপোর্টের জন্য প্রধানমন্ত্রীর ফটো নেয়া হয়েছে মুখোষধারীদের স্থান নেই লক্ষ্মীপুর কলেজ ছাত্রলীগে রামগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে ৮ ইউপি সদস্যের অনাস্থা মায়ের কোলে ফিরেই সুখবর পেলেন ক্রিকেটার হাসান হলি গার্লস স্কুলের পিঠা উৎসব অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সাংবাদিকের উপর হামলা কারীদের ধরতে পুলিশের অভিযান চলছে,, সাংবাদিক দম্পত্তির ওপর হামলার ঘটনায় বিচার দাবি করছে বিএমএসএফ কমলনগরের ল্যান্স কর্পোরাল খোকনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন মাদকসেবী ও ব্যবসায়ীদের কোন ছাড় নয় হিন্দি সিরিয়ালে আসক্তি কাটানোর দারুণ উপায় ইউক্রেনের প্লেন বিধ্বস্তের ঘটনায় নতুন তথ্য দিল রাশিয়া

সোমবার   ২০ জানুয়ারি ২০২০   মাঘ ৭ ১৪২৬   ২৪ জমাদিউল আউয়াল ১৪৪১

৫৮৮

ইউনিয়ন ছাত্রলীগের কমিটি অনুমোদন, আনন্দ মিছিল

প্রকাশিত: ৫ নভেম্বর ২০১৯  

লক্ষ্মীপুরের রামগতির চর আলগী ইউনিয়ন ছাত্রলীগের সজিব আনোয়ারকে সভাপতি ও মো: নিজাম উদ্দিনকে সাধারন সম্পাদক করে ১০ সদস্যের নব গঠিত কমিটি অনুমোদন।  কমিটি ঘোষনার পর পুরো ইউনিয়ন জুড়ে আনন্দের বন্যা বয়ে গেছে। উপজেলা ছাত্রলীগের সভাপতি/ সম্পাদক স্বাক্ষরিত কমিটি অনুমোদনের পর স্বতস্ফূর্তভাবে এলাকায় আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়।
নব গঠিত কমিটির সভাপতি আনোয়ার ২০১২ ইং সালে ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি, ২০১৪ ইং সালে লক্ষ্মীপুর সরকারী কলেজের হোষ্টেল ছাত্রলীগের সদস্য এবং ২০১৬ ইং সালে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেন সফলতা এবং অত্যন্ত দক্ষতার সাথে। তার দায়িত্বকালীন সময়ে  ৯ টি ওয়ার্ডে সম্মেলনের মাধ্যমে পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়। তার বাবা একজন সভ্রান্ত পরিবারের অত্যন্ত ভদ্র মানুষ হিসেবে সকলের কাছে প্রিয় পাত্র। তিনি কোন রাজনীতির সাথে জড়িত নয়। আনোয়ারের বড় ভাই মো: সোলায়মান সাবেক যুবলীগ নেতা বর্তমানে ইউনিয়ন আ’লীগের নেতা। আনোয়ারের ছোট ভাই মোশারেফ আসম আবদুর রব সরকারী কলেজ শাখার কর্মী ছিলো।
স্থানীয়রা জানায়, আনোয়ার শুধু ছাত্রলীগের রাজনীতি করেনা। এলাকায় অনেক জনকল্যাণকর এবং সমাজসেবামূলক অবদান রয়েছে তার।
অন্যদিকে ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক মো: নিজাম উদ্দিন আওয়ামী পরিবারের সন্তান। সে ছাত্রলীগের পরিক্ষীত কর্মী। সে একসময় স্কুল ছাত্রলীগের সভাপতি, ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সস্পাদক হিসেবে দায়িত্ব পালনের অভিজ্ঞতা রয়েছে। তার বড় ভাই বর্তমান ইউপি সদস্য সফিক মেম্বার ইউনিয়ন যুবলীগের সভাপতি এবং ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান।
ছাত্রলীগের কমিটি গঠন করায় ইউনিয়ন আ’লীগের সভাপতি মনির মিয়া ও সাধারন সম্পাদক শাহেদ আলী মনু তাদের প্রতিক্রিয়ায় বলেন, অনেকদিন পর দুজন সত্যিকারের সংগঠককে নির্বাচিত করে কমিটি গঠিত হওয়ায় ছাত্রলীগে প্রাণচাঞ্চল্য ফিরে পেয়েছে। সভাপতি ও সম্পাদক আওয়ামী পরিবারের সন্তান।
নব নির্বাচিত সভাপতি সজিব আনোয়ার জানান, আমি লক্ষ্মীপুর সরকারী কলেজের ডিগ্রি (বিএসএস) ৩য় বর্ষের ছাত্র। যোগ্যতা এবং সকলের ভালোবাসা নিয়েই আমি সভাপতি হয়েছি।
উপজেলা ছাত্রলীগের সভাপতি আকবর হোসেন সুখী ও সাধারন সম্পাদক সাদ্দাম হোসেন জানান, যোগ্যতা বিবেচনা করে সজিব আনোয়ারকে সভাপতি ও নিজামকে সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়েছে। তাদের দুজনের পরিবার আ’লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত। সজিব লক্ষ্মীপুর সরকারী কলেজ ও নিজাম আ স ম আবদুর রব সরকারী কলেজের নিয়মিত ছাত্র।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//