ব্রেকিং:
যুক্তরাজ্যে গাঁজা দিয়ে তৈরি হচ্ছে ওষুধ সেন্টমার্টিনে আটকা পর্যটকদের আনতে তিন জাহাজ ৯৯৯ এ কল, পুলিশ-কোস্টগার্ডের অভিযানে ৩০ জীবন রক্ষা সুন্দরবনে পর্যটক প্রবেশ বন্ধ গৃহবধূ ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছড়ানোয় আটক ১২ ভোলায় ট্রলার ডুবিতে এক জেলের প্রাণহানি, নিখোঁজ ১০ টাকার বান্ডিলের উপর ঘুমিয়ে থাকা সেই এসআই প্রত্যাহার টানা বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত লক্ষ্মীপুরসহ যেসব জেলায় ১১ ও ১২ নভেম্বর শিক্ষা কার্যক্রম বন্ধ দুর্যোগ-পরবর্তী করণীয় ‘বুলবুল’র তাণ্ডবে মরলো ৩৭৫ ভেড়া! তিন শাবকসহ বাঘের তৃষ্ণা মেটানোর ভিডিও ভাইরাল! দল করতে হলে নিয়ম মানতেই হবে: কাদের বুলবুলে ক্ষতিগ্রস্তদের সহায়তায় কোস্টগার্ড সোমবার থেকে সব ধরনের নৌযান চলবে মঙ্গলবারের জেএসসি-জেডিসি পরীক্ষাও স্থগিত ৩২ বুলবুলের দিনেই জন্ম নিলো ছোট্ট বুলবুলি ঘূর্ণিঝড় মোকাবিলায় নেতাকর্মীদের কাজ করার নির্দেশ প্রধানমন্ত্রীর নিজেরাই তৈরি করে নাম দিলো ‘স্বপ্নের সেতু’ ৫ মাস পর মাকে পেল শিশু সুমাইয়া

মঙ্গলবার   ১২ নভেম্বর ২০১৯   কার্তিক ২৭ ১৪২৬   ১৪ রবিউল আউয়াল ১৪৪১

৫২৩

ইলিশ ধরায় ১৯ জনের দণ্ড

প্রকাশিত: ১০ অক্টোবর ২০১৯  

লক্ষ্মীপুরে মেঘনা নদীতে আটক ১৯ জেলেকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও অর্থদণ্ড করেছে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার দুপুরে রামগতি ইউএনও সুচিত্র রঞ্জন দাস ও কমলনগর ইউএও ইমতিয়াজ হোসেন এ রায় দেন।

কারাদণ্ডপ্রাপ্তরা হলেন- আজগর হোসেন, রিপন উদ্দিন, হাসান, আলাউদ্দিন, জাহাঙ্গীর আলম, শাহীন, হেলাল উদ্দিন, সুজন মিয়া, আরিফ হোসেন, গণি মিয়া, মুছা কালিম উল্যাহ, ফারুক হোসেন, আমির হোসেন ও আনোয়ার হোসেন।

অর্থদণ্ডপ্রাপ্তরা হলেন- আজাদ উদ্দিন, সফিক উল্যাহ, তোফাজ্জল হোসেন, আলী হোসেন ও আবুল হোসেন। তারা রামগতি, কমলনগর ও নোয়াখালীর বাসিন্দা।

এর আগে মঙ্গলবার রাত থেকে বুধবার দুপুর পর্যন্ত রামগতি ও কমলনগরে মেঘনা নদীতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

জেলা মৎস্য কর্মকর্তা এসএম মহিব উল্যাহ বলেন, মা ইলিশ ধরার দায়ে ১৯ জেলেকে আটকের পর ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। পরে ১৪ জনকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড ও পাঁচজনকে অর্থদণ্ড করে ভ্রাম্যমাণ আদালত।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//