ব্রেকিং:
হুমায়ূন আহমেদের প্রথম স্ত্রী’র দ্বিতীয় বিয়ে মান সম্মত শিক্ষায় বাংলাদেশ রোল মডেল হবে রংপুর এক্সপ্রেসের ৭টি বগি লাইনচ্যুত, তিনটিতে আগুন দুই দোকানে চুরি, ১৭ লাখ টাকার মালামাল লুট ১৪ নভেম্বর থেকে ৩দিন ব্যাপি জাতীয় নজরুল সম্মেলন কিশোরগঞ্জ আদালতের বিচারককে হাইকোর্টে তলব চিরনিদ্রায় শায়িত ‘সোনার টুকরা আদিবা’ আজীবন ছাত্রত্ব বাতিল হতে যাচ্ছে বুয়েটের ২৫ শিক্ষার্থীর শতভাগ নরমাল ডেলিভারিতে চাঁদপুর মাতৃমঙ্গল রায়পুরে ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ লক্ষ্মীপুর থেকে উপকূল দিবসের রাষ্ট্রীয় স্বীকৃতি দাবি লক্ষ্মীপুরের জমিদারবাড়ি ঘিরে অপার সম্ভাবনা আল্লাহ এমপি কন্যার মনোবাসনা পূর্ণ করুন লক্ষ্মীপুর সরকারি কলেজে উপকূল দিবস পালিত রায়পুরে মুজিববর্ষ জাতীয় স্কুল কাবাডি শুরু রামগতিতে দূর্গতের মাঝে ত্রাণ বিতরণ ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্তদের মাঝে চাউল ও টেউটিন বিতরণ জেলা গোয়েন্দা শাখার নতুন ভবন এর “শুভ উদ্ভোধন” এই খাবারগুলো কাঁচা খাওয়াই উত্তম! চীনে স্কুলে রাসায়নিক হামলা, শিশুসহ আহত অর্ধশতাধিক

শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

৬০

ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল হওয়া সেই এসআই ক্লোজড

প্রকাশিত: ২৮ অক্টোবর ২০১৯  

যশোর কোতয়ালি থানার দুই এসআইয়ের ইয়াবা সেবনের ভিডিও ভাইরালের ঘটনায় সংবাদ প্রকাশের পর এসআই আমিরুজ্জামানকে প্রত্যাহার (ক্লোজড) করে পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে। একই সঙ্গে অতিরিক্ত এসপিকে (ডিএসবি) ঘটনা তদন্তের দায়িত্ব দিয়ে পাঁচ কর্মদিবসের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে।

যশোরের এসপি মঈনুল হক জানান, আপাতত এসআই আমিরুজ্জামানকে ক্লোজড করা হয়েছে। এই ঘটনা তদন্তে অতিরিক্ত এসপিকে (ডিএসবি) দায়িত্ব দেয়া হয়েছে। পাঁচদিনের মধ্যে তদন্ত প্রতিবেদন দেয়ার কথা। তদন্ত প্রতিবেদন পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

জানা গেছে, যশোরের উপশহর বাবলাতলার পিয়ালের গাড়ি সার্ভিসিংয়ের গ্যারেজে মাঝেমধ্যেই আসর বসাতেন যশোর কোতোয়ালি মডেল থানার এসআই আমিরুজ্জামান। বিভিন্ন সময়ে কয়েকজন পুলিশকে নিয়ে সেখানে রাতের বেলায় অবস্থান করেন। এ সময় সেখানে জমে ওঠে ইয়াবা সেবন ও তাস খেলার আসর। সম্প্রতি সেই ইয়াবা সেবন ও তাস খেলার একটি ভিডিও ও ছবি ফাঁস হয়ে যায়। 

ভিডিওতে দেখা গেছে, কোতোয়ালি মডেল থানা পুলিশের সেকেন্ড অফিসার এসআই আমিরুজ্জামান ও এসআই ইকবাল হোসেনসহ আরো একজন খালি গায়ে পিয়ালের গাড়ি সার্ভিসিংয়ের গ্যারেজে তাস খেলছেন। এরই ফাঁকে ইয়াবা সেবন করছেন এসআই আমিরুজ্জামান।

অভিযোগ প্রসঙ্গে জানতে চাইলে এসআই আমিরুজ্জামান জানান, ভিডিওটি তিনি দেখেননি। তবে এটি তার বিরুদ্ধে একটি ষড়যন্ত্র।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//