ব্রেকিং:
শতভাগ নরমাল ডেলিভারিতে চাঁদপুর মাতৃমঙ্গল রায়পুরে ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ লক্ষ্মীপুর থেকে উপকূল দিবসের রাষ্ট্রীয় স্বীকৃতি দাবি লক্ষ্মীপুরের জমিদারবাড়ি ঘিরে অপার সম্ভাবনা আল্লাহ এমপি কন্যার মনোবাসনা পূর্ণ করুন লক্ষ্মীপুর সরকারি কলেজে উপকূল দিবস পালিত রায়পুরে মুজিববর্ষ জাতীয় স্কুল কাবাডি শুরু রামগতিতে দূর্গতের মাঝে ত্রাণ বিতরণ ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্তদের মাঝে চাউল ও টেউটিন বিতরণ জেলা গোয়েন্দা শাখার নতুন ভবন এর “শুভ উদ্ভোধন” এই খাবারগুলো কাঁচা খাওয়াই উত্তম! চীনে স্কুলে রাসায়নিক হামলা, শিশুসহ আহত অর্ধশতাধিক মহারাষ্ট্রে রাষ্ট্রপতির শাসন জারি রাষ্ট্রীয় পতাকাবাহী জাহাজের সুরক্ষায় বিল পাস ঘূর্ণিঝড় বুলবুলে কৃষিতে ক্ষতি ২৬৩ কোটি টাকা ট্রেন দুর্ঘটনায় নিহত সবার পরিচয় মিলেছে ট্রেন দুর্ঘটনার পুনরাবৃত্তি রোধে সতর্ক থাকার নির্দেশ লক্ষ্মীপুরে ১২ নভেম্বরকে উপকূল দিবসের দাবি দ্বীর্ঘদিনের ভোগান্তি শেষে উন্মোচন হচ্ছে রামগঞ্জ-হাজিগঞ্জ সড়ক গ্রাহকের টাকা ফেরত দিতে পল্লী বিদ্যুৎকে দুদকের নির্দেশ

বুধবার   ১৩ নভেম্বর ২০১৯   কার্তিক ২৯ ১৪২৬   ১৫ রবিউল আউয়াল ১৪৪১

৪১

উপকূল বাসীদের জন্য সুখবর দিলেন-ফরিদুন্নাহার লাইলী

প্রকাশিত: ৮ অক্টোবর ২০১৯  

বর্ষা শেষে লক্ষ্মীপুরের কমলনগর ও রামগতি উপজেলায় মেঘনা নদীর তীর রক্ষা বাঁধ নির্মাণ শুরু করবে  সরকার। বর্তমানে ভাঙন রোধে জিও ব্যাগ ফেলা হচ্ছে। বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক সাবেক নারী সংসদ সদস্য ফরিদুন্নাহার লাইলী নেতা-কর্মীদের সাথে নিয়ে কমলনগরের মেঘনার ভাঙন কবলিত লুধুয়া এলাকা পরিদর্শন শেষে এ কথাগুলো বলেন। সোমবার (৭ অক্টোবর) লক্ষ্মীপুরের রামগতি-কমলনগর সফরে এসে তিনি এ মন্তব্য করেন।

এর আগে তিনি রামগতি-কমলনগর উপজেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন শেষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে কয়েকটি মতবিনিময় সভায় মিলিত হন। এসময় তিনি বলেন, শেখ হাসিনার বাংলাদেশ এখন সম্প্রদায়িক সম্প্রীতির রোল মডেল। তিনি বিশ্ব-শান্তির দূত। দেশে সব ধর্মের মানুষ উৎসব মুখর পরিবেশে নিজেরদের ধর্মীয় আচার অনুষ্ঠান পালন করছেন। ধর্ম যার যার, উৎসব সবার-এ নীতিতে দেশের ধর্মীয় উৎসব গুলো সার্বজনীন উৎসবে পরিনত হয়েছে।

আওয়ামীলীগ নেত্রী লাইলী আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের পাশাপাশি দেশকে সব ধরণের জঞ্জালমুক্ত করার কাজে হাত দিয়েছেন। মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি এবং ক্যাসিনোর বিরুদ্ধে চলমান অভিযানের ফলে সরকারের ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি দেশের মানুষের আস্থা ও বিশ্বাস বেড়েছে উল্লেখ করে তিনি বলেন, নেত্রীর নির্দেশে এসব অপকর্মের সাথে জড়িত কাউকে কোন প্রকার ছাড় দেওয়া হচ্ছেনা। যত বড় নেতা হউক না কেন, অপকর্মের সাথে জড়িত থাকলে আইনের আওতায় আনা হবে। পূজামন্ডপ পরিদর্শনের সময় পূজামন্ডপে আর্থিক সহযোগীতা করেন ফরিদুন্নাহার লায়লী।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা আব্দুল মতলব, এ কে এম নুরুল আমিন, অ্যাডভোকেট নুরুল আমিন রাজু, আশ্রাফ আলী চৌধুরী সারু, নিজাম উদ্দিন, ইউছুফ আলী, ফয়সাল আহমদ রতন প্রমুখ।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//