ব্রেকিং:
লক্ষ্মীপুরে শিশু হত্যার দায়ে মা আটক জেলা প্রশাসকের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ অটোরিক্সা বন্ধে ট্রাফিক পুলিশের প্রচারণা মা ইলিশ রক্ষায় জেলেদের মধ্যে চাল বিতরণ ওসি ইকবাল হোসেনের বিদায় সংবর্ধনা স্বেচ্ছায় অবসর নিয়েও স্বপদে বহাল শরীর চর্চা শিক্ষক প্রশাসনের কাজে খুশি হয়ে শ্রমিকদের আনন্দ মিছিল সাদা ছড়ি ব্যবহার করি, নিশ্চিন্তে পথ চলি লক্ষ্মীপুরে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত দোয়া দিবস পালিত ডেঙ্গু কেড়ে নিলো ব্যবসায়ীর প্রাণ ২০২৩ বিশ্বকাপের আয়োজক হতে পারে বাংলাদেশ! সম্রাটের ১০ দিনের রিমান্ড আবরার হত্যাকাণ্ডকে ইস্যু বানাতে চাচ্ছে বিএনপি: কাদের বিশ্বে ৭০ কোটি শিশু পুষ্টিহীনতায় ভুগছে ইরান ও সৌদিকে সরাসরি আলোচনায় বসার প্রস্তাব ইমরান খানের নতুন প্রজন্মকে পরিচ্ছন্ন দেশ গড়ার আহ্বান ঢাকায় হচ্ছে আরো দুই মেট্রোরেল দুই মাসেও সন্ধান মেলেনি স্বজনদের নিষেধাজ্ঞা অমান্য করে মাছ শিকার,আটক ৬ চর লরেঞ্জ ইউপি সদস্য নির্বাচনে ইসমাইল হোসেনের জয়

বৃহস্পতিবার   ১৭ অক্টোবর ২০১৯   কার্তিক ১ ১৪২৬   ১৭ সফর ১৪৪১

১৮

উপকূল বাসীদের জন্য সুখবর দিলেন-ফরিদুন্নাহার লাইলী

প্রকাশিত: ৮ অক্টোবর ২০১৯  

বর্ষা শেষে লক্ষ্মীপুরের কমলনগর ও রামগতি উপজেলায় মেঘনা নদীর তীর রক্ষা বাঁধ নির্মাণ শুরু করবে  সরকার। বর্তমানে ভাঙন রোধে জিও ব্যাগ ফেলা হচ্ছে। বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক সাবেক নারী সংসদ সদস্য ফরিদুন্নাহার লাইলী নেতা-কর্মীদের সাথে নিয়ে কমলনগরের মেঘনার ভাঙন কবলিত লুধুয়া এলাকা পরিদর্শন শেষে এ কথাগুলো বলেন। সোমবার (৭ অক্টোবর) লক্ষ্মীপুরের রামগতি-কমলনগর সফরে এসে তিনি এ মন্তব্য করেন।

এর আগে তিনি রামগতি-কমলনগর উপজেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন শেষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে কয়েকটি মতবিনিময় সভায় মিলিত হন। এসময় তিনি বলেন, শেখ হাসিনার বাংলাদেশ এখন সম্প্রদায়িক সম্প্রীতির রোল মডেল। তিনি বিশ্ব-শান্তির দূত। দেশে সব ধর্মের মানুষ উৎসব মুখর পরিবেশে নিজেরদের ধর্মীয় আচার অনুষ্ঠান পালন করছেন। ধর্ম যার যার, উৎসব সবার-এ নীতিতে দেশের ধর্মীয় উৎসব গুলো সার্বজনীন উৎসবে পরিনত হয়েছে।

আওয়ামীলীগ নেত্রী লাইলী আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের পাশাপাশি দেশকে সব ধরণের জঞ্জালমুক্ত করার কাজে হাত দিয়েছেন। মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি এবং ক্যাসিনোর বিরুদ্ধে চলমান অভিযানের ফলে সরকারের ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি দেশের মানুষের আস্থা ও বিশ্বাস বেড়েছে উল্লেখ করে তিনি বলেন, নেত্রীর নির্দেশে এসব অপকর্মের সাথে জড়িত কাউকে কোন প্রকার ছাড় দেওয়া হচ্ছেনা। যত বড় নেতা হউক না কেন, অপকর্মের সাথে জড়িত থাকলে আইনের আওতায় আনা হবে। পূজামন্ডপ পরিদর্শনের সময় পূজামন্ডপে আর্থিক সহযোগীতা করেন ফরিদুন্নাহার লায়লী।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা আব্দুল মতলব, এ কে এম নুরুল আমিন, অ্যাডভোকেট নুরুল আমিন রাজু, আশ্রাফ আলী চৌধুরী সারু, নিজাম উদ্দিন, ইউছুফ আলী, ফয়সাল আহমদ রতন প্রমুখ।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//