ব্রেকিং:
প্রথম বাংলাদেশি হিসেবে বিশ্ব ক্যারমে পঞ্চম হেমায়েত মোল্লা বিয়ের আগে একমাত্র কন্যাকে নিয়ে স্মৃতিচারণ মিথিলার চর মার্টিনে নেতৃত্বে আসতে চান বেলায়েত সকল সমুদ্র বন্দরের সংযোগ নেটওর্য়াক হবে ভোলা-লক্ষ্মীপুর সেতু লক্ষ্মীপুরে গুলিবিদ্ধ দুই যুবকের মরদেহ উদ্ধার লক্ষ্মীপুরে প্রতিবন্ধী দিবসে র‌্যালি ও সভা রামগঞ্জ উপজেলা শ্রেষ্ঠ প্রধান শিক্ষক শামছুল ইসলাম প্রতিবন্ধীদের নিয়ে ‘নেতিবাচক মানসিকতা’ পরিহার করুন: প্রধানমন্ত্রী যুব গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন ১৫ ডিসেম্বর থেকে ই-পাসপোর্ট চালু: পররাষ্ট্রমন্ত্রী কৃষিজাত পণ্য রফতানি করতে চাই: কৃষিমন্ত্রী গণতন্ত্র মুক্তি দিবস আজ সন্ধ্যায় সৃজিত-মিথিলার বিয়ে কাঁচা মাছ, মাংস, লতাপাতা খেয়েও স্বাভাবিক আছেন অদ্ভুত এই ব্যক্তি! কাতারে বাংলাদেশি হাফেজদের কৃতিত্বপূর্ণ সাফল্য সোনা কেনার সময় যা খেয়াল রাখা খুব জরুরি হোসেন শহীদ সোহরাওয়ার্দীর মৃত্যুবার্ষিকী আজ বাংলাদেশের হজ কোটা বাড়াল সৌদি আরব সেরা কে? মুখ খুললেন অনুশকা আওয়ামী লীগের ২১তম কাউন্সিল হবে সাদামাটা

শনিবার   ০৭ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২২ ১৪২৬   ০৯ রবিউস সানি ১৪৪১

৩৬৬

উবারযাত্রী সেই ইডেনছাত্রীর মৃত্যু

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০১৯  

রাজধানীর বিজয় সরণিতে মোটরসাইকেল থেকে পড়ে আহত আকলিমা আকতার জুঁই হাসপাতালে মারা গেছেন। ইডেন কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগে মাস্টার্সের শিক্ষার্থী ছিলেন জুঁই। তার গ্রামের বাড়ি নোয়াখালী।

সোমবার সকাল সাতটার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তার মৃত্যু হয়।

জুঁইয়ের পরিবার সূত্র জানা গেছে, মিরপুরের পূর্ব কাজিপাড়ায় থাকতেন তিনি। সেখান থেকে গত শনিবার সকালে উবারের মোটরসাইকেলে ফার্মগেট এলাকায় কোচিংয়ে যাওয়ার সময় পড়ে যান। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক আইসিইউতে রাখার পরামর্শ দেন।

উদ্ধারকারী মোটরসাইকেল চালক সুমনের বরাত দিয়ে এক পুলিশ কর্মকর্তা জানান, মিরপুরের কাজিপাড়া থেকে জুঁইকে নিয়ে ফার্মগেটের ওই কোচিং সেন্টারে যাচ্ছিলেন সুমন। বিজয় সরণি মোড়ে ব্যাগ থেকে মোবাইল বের করতে গিয়ে পেছন থেকে পড়ে যান তিনি। পরে লোকজনের সহযোগিতায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান চালক সুমন। সেখানে দুই দিন চিকিৎসাধীন থাকার পর মারা যান তিনি।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির এএসআই আব্দুল খান জানান, মরদেহ মর্গে রাখা হয়েছে। প্রয়োজনীয় প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//