ব্রেকিং:
নতুন বছরেই আকাশে দেখা যাবে ‘ফেইক মুন’ মন্দিরে পুরোহিতের বদলে মন্ত্র পড়াচ্ছে রোবট! ভাঙনেও থেমে নেই মাটি কাটা লোভনীয় চাকরি ছেড়ে বাইক নিয়ে দেশ-বিদেশ ঘুরে বেড়াচ্ছেন তরুণী পানিতে ডুবে শিশুর করুন মৃত্যু শিশুর পানিশূন্যতার লক্ষণ ও করণীয় পাকা চুল টেনে তুলে অজান্তেই নিজের ক্ষতি করছেন? অবকাঠামো সংকটে বেহাল লক্ষ্মীপুর বিসিক রামগতিতে আগুনে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন বিতরণ পেট্রোবাংলা ভবনের আগুন নিয়ন্ত্রণে রামগঞ্জে নারীর ক্ষমতায়নে উঠান বৈঠক লক্ষ্মীপুরে ৭’শ শিক্ষার্থীর অংশগ্রহণে বৃত্তি পরীক্ষা উপজেলা বিএমজিটিএ’র সম্মেলন অনুষ্ঠিত লক্ষ্মীপুরে আইডিয়াল ফাউন্ডেশনের বৃত্তি পেল ৪০০ শিক্ষার্থী চুরি ঠেকাতে দিন-রাত পেঁয়াজ ক্ষেতে প্রথম বাংলাদেশি হিসেবে বিশ্ব ক্যারমে পঞ্চম হেমায়েত মোল্লা বিয়ের আগে একমাত্র কন্যাকে নিয়ে স্মৃতিচারণ মিথিলার চর মার্টিনে নেতৃত্বে আসতে চান বেলায়েত সকল সমুদ্র বন্দরের সংযোগ নেটওর্য়াক হবে ভোলা-লক্ষ্মীপুর সেতু লক্ষ্মীপুরে গুলিবিদ্ধ দুই যুবকের মরদেহ উদ্ধার

রোববার   ০৮ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৩ ১৪২৬   ১০ রবিউস সানি ১৪৪১

৮৬৫

ঋণের টাকা শোধে ব্যর্থ, ব্যবসায়ীর আত্মহত্যা

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০১৯  

রামগঞ্জে ঋণের টাকা পরিশোধ করতে না পেরে সোহাগ মুছল্লি (২৮) নামে এক ব্যবসায়ী আত্মহত্যা করেছেন। বুধবার (২৭ নভেম্বর) দুপুরে উপজেলার জিয়া শপিং কমপ্লেক্সের ‘ইরানী বোরকা হাউজ’ থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। এ সময় মরদেহের পাশ থেকে ‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়’ লেখা একটি চিরকুট উদ্ধার করেছে পুলিশ।

সোহাগ মুছল্লি ওই দোকানের মালিক। তিনি রামগঞ্জ পৌরসভার জগৎপুর এলাকার আবদুর রব মুছল্লির ছেলে। মার্কেটের অন্য ব্যবসায়ীরা জানান, কর্মসংস্থান ব্যাংকসহ কয়েকটি এনজিও থেকে ব্যবসার জন্য অন্তত ১০-১৫ লাখ টাকা ঋণ নিয়েছিলেন সোহাগ। কিন্তু সেই টাকা ঠিকমতো শোধ দিতে পারছিলেন না। বুধবার সকালেও ৫০ হাজার টাকার একটি কিস্তি পরিশোধের কথা ছিল। ধারণা করা হচ্ছে সে ভাবনায়ই তিনি আত্মহত্যা করেছেন।

পরিবার সূত্রে জানা গেছে, মঙ্গলবার (২৬ নভেম্বর) রাতে স্থানীয় একটি মাজার শরীফে অনুষ্ঠিত ওরশে যাওয়ার জন্য সোহাগ ঘর থেকে বের হন। এরপর আর বাড়ি ফেরেননি। সকালে কর্মচারী আকরাম হোসেন এসে দোকানের সার্টার খুলে ভেতরে ফ্যানের সঙ্গে সোহাগকে ঝুলন্ত অবস্থায় দেখে চিৎকার দেয়। পরে আশপাশের ব্যবসায়ীরা ছুটে আসেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে।

নিহতের স্বজন ও রামগঞ্জ পৌরসভার সাবেক মেয়র হানিফ পাটোয়ারী বলেন, কয়েকটি এনজিও থেকে সোহাগ ব্যবসার জন্য ঋণ নিয়েছিল। কিন্তু সঠিক সময়ে ঋণ পরিশোধ করতে পারেনি। শুনেছি আজও কোনো একজনকে টাকা দেয়ার কথা ছিল। ধারণা করা হচ্ছে টাকা দিতে পারবে না ভাবনায় সে আত্মহত্যা করেছে।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, নিহতের পাশ থেকে ‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়’ লেখা একটি চিরকুট পাওয়া গেছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//