ব্রেকিং:
লক্ষ্মীপুরে ৯০০ পিস ইয়ায়বাসহ যুবক আটক সাউথবাংলা এগ্রিকালচারাল এন্ড কমার্স ব্যাংকের শাখা উদ্বোধন সাজাপ্রাপ্ত ছলিম উদ্দিন পুলিশের জালে আটক সাজাপ্রাপ্ত আসামী পুলিশের জালে আটক রায়পুরে পানিবন্দী ১০ ইউপির মানুষ পেশীর টান? প্রতিকারের সহজ উপায় কম গ্যাস খরচ করে রান্নার সেরা কৌশল! স্ত্রীদের সঙ্গে রাসূল (সা.) এর আচরণ ও বিনোদন ধর্ষকের সাজা কমাতে কোটি টাকার প্রস্তাব প্রত্যাখ্যান তরুণীর দুঃসময়ের নেতাদের নেতৃত্বে আনা হবে: কাদের আজ ভয়াল ১২ নভেম্বর মিয়ানমারের বিরুদ্ধে আন্তর্জাতিক আদালতে গাম্বিয়ার মামলা যেভাবে ঘটে দুই ট্রেনের সংঘর্ষ (ভিডিও) ট্রেন দুর্ঘটনায় আহতদের প্রচুর রক্তের প্রয়োজন দুই ট্রেনের সংঘর্ষের ঘটনায় তদন্ত কমিটি গঠন যুক্তরাজ্যে গাঁজা দিয়ে তৈরি হচ্ছে ওষুধ সেন্টমার্টিনে আটকা পর্যটকদের আনতে তিন জাহাজ ৯৯৯ এ কল, পুলিশ-কোস্টগার্ডের অভিযানে ৩০ জীবন রক্ষা সুন্দরবনে পর্যটক প্রবেশ বন্ধ গৃহবধূ ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছড়ানোয় আটক ১২

মঙ্গলবার   ১২ নভেম্বর ২০১৯   কার্তিক ২৮ ১৪২৬   ১৪ রবিউল আউয়াল ১৪৪১

১৬১০

এক সেকেন্ড সময় দেয়া হবে না: শামীম ওসমান

প্রকাশিত: ৭ এপ্রিল ২০১৯  

নারায়ণগঞ্জে কোন ব্যবসায়ী বা আওয়ামী লীগের নেতা-কর্মীকে বিনা কারণে মিথ্যা মামলা দিয়ে বা অন্য কোনোভাবে হয়রানি করা হলে এক সেকেন্ড সময় দেয়া হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন এমপি শামীম ওসমান।

শনিবার বিকেলে শহরের ইসদাইর এলাকায় বাংলাভবন কমিউিনিটি সেন্টার মিলনায়তনে জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত জরুরি কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

শামীম ওসমান বলেন, আমার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাবমূর্তি নষ্ট হতে দেব না। যদি কেউ মনে করেন আমার নেতা-কর্মীদের ফাঁসিয়ে চাঁদাবাজি করবেন, তা হতে দেব না। আমাদের নেতাদের যদি ইচ্ছা করে কোন ঝামেলায় জড়ানোর চেষ্টা করা হয় তাহলে এক সেকেন্ড সময় দেয়া হবে না। ছয় ঘন্টার নোটিশে এর জবাব দেয়া হবে।

তিনি আরো বলেন, আগুনের কয়লায় কেউ খোঁচা দিয়েন না। স্ফুলিঙ্গ শুরু হলে কিন্তু আমার নেতা-কর্মীদের কাউকে ঠেকাতে পারবেন না। আওয়ামী লীগ নেতা নিজামের নামে জিডি হয়েছে। মিরুকে গ্রেফতার করা হয়েছে। আমার পরিবারের মানুষকে মাদক ব্যবসার সঙ্গে জড়ানো হয়েছে। এসব মিথ্যা মামলা বা হয়রানি করে শামীম ওসমানকে কাবু করা সম্ভব না।

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট সামছুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে কর্মীসভায় আরো বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, সহ-সভাপতি চন্দন শীল।

স্থানীয় প্রশাসনকে হেয় করে বক্তব্য দেয়ার অভিযোগে গত ২৯ মার্চ মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শাহ্ নিজামের বিরুদ্ধে একটি জিডি করেন ফতুল্লা থানার ওসি এস এম মঞ্জুর কাদের। এর দুইদিন পর ১ এপ্রিল রাতে ফতুল্লায় বুড়িগঙ্গা নদীর উপর ভাসমান রেস্তোঁরা মেরী এন্ডারসনের বারে পুলিশের অভিযানে ৬৮ জন গ্রেফতারের ঘটনায় পুলিশ প্রশাসনের পক্ষ থেকে মাদক ব্যবসায়ী হিসেবে জড়িয়ে প্রকাশ করা হয় বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও ব্যবসায়ী নেতা তানভীর আহম্মেদ টিটুর নাম। যিনি এমপি শামীম ওসমানের শ্যালক।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//