ব্রেকিং:
লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন ধান কেটে বাড়ি পৌঁছে দিলো ছাত্রলীগ, কৃষকের মুখে হাসি ভবানীগঞ্জে কর্মহীন পরিবহণ শ্রমিকদের মাঝে সদর এমপি’র ত্রাণ বিতরণ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো লক্ষ্মীপুরে লকডাউন অবস্থায় অসুস্থ যুবকের মৃত্যু : নমুনা সংগ্রহ
  • শুক্রবার   ০৭ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৩ ১৪২৭

  • || ১৬ জ্বিলহজ্জ ১৪৪১

১৭৫৬

এক সেকেন্ড সময় দেয়া হবে না: শামীম ওসমান

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৭ এপ্রিল ২০১৯  

নারায়ণগঞ্জে কোন ব্যবসায়ী বা আওয়ামী লীগের নেতা-কর্মীকে বিনা কারণে মিথ্যা মামলা দিয়ে বা অন্য কোনোভাবে হয়রানি করা হলে এক সেকেন্ড সময় দেয়া হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন এমপি শামীম ওসমান।

শনিবার বিকেলে শহরের ইসদাইর এলাকায় বাংলাভবন কমিউিনিটি সেন্টার মিলনায়তনে জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত জরুরি কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

শামীম ওসমান বলেন, আমার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাবমূর্তি নষ্ট হতে দেব না। যদি কেউ মনে করেন আমার নেতা-কর্মীদের ফাঁসিয়ে চাঁদাবাজি করবেন, তা হতে দেব না। আমাদের নেতাদের যদি ইচ্ছা করে কোন ঝামেলায় জড়ানোর চেষ্টা করা হয় তাহলে এক সেকেন্ড সময় দেয়া হবে না। ছয় ঘন্টার নোটিশে এর জবাব দেয়া হবে।

তিনি আরো বলেন, আগুনের কয়লায় কেউ খোঁচা দিয়েন না। স্ফুলিঙ্গ শুরু হলে কিন্তু আমার নেতা-কর্মীদের কাউকে ঠেকাতে পারবেন না। আওয়ামী লীগ নেতা নিজামের নামে জিডি হয়েছে। মিরুকে গ্রেফতার করা হয়েছে। আমার পরিবারের মানুষকে মাদক ব্যবসার সঙ্গে জড়ানো হয়েছে। এসব মিথ্যা মামলা বা হয়রানি করে শামীম ওসমানকে কাবু করা সম্ভব না।

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট সামছুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে কর্মীসভায় আরো বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, সহ-সভাপতি চন্দন শীল।

স্থানীয় প্রশাসনকে হেয় করে বক্তব্য দেয়ার অভিযোগে গত ২৯ মার্চ মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শাহ্ নিজামের বিরুদ্ধে একটি জিডি করেন ফতুল্লা থানার ওসি এস এম মঞ্জুর কাদের। এর দুইদিন পর ১ এপ্রিল রাতে ফতুল্লায় বুড়িগঙ্গা নদীর উপর ভাসমান রেস্তোঁরা মেরী এন্ডারসনের বারে পুলিশের অভিযানে ৬৮ জন গ্রেফতারের ঘটনায় পুলিশ প্রশাসনের পক্ষ থেকে মাদক ব্যবসায়ী হিসেবে জড়িয়ে প্রকাশ করা হয় বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও ব্যবসায়ী নেতা তানভীর আহম্মেদ টিটুর নাম। যিনি এমপি শামীম ওসমানের শ্যালক।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
সারাবাংলা বিভাগের পাঠকপ্রিয় খবর
//