ব্রেকিং:
প্রথম বাংলাদেশি হিসেবে বিশ্ব ক্যারমে পঞ্চম হেমায়েত মোল্লা বিয়ের আগে একমাত্র কন্যাকে নিয়ে স্মৃতিচারণ মিথিলার চর মার্টিনে নেতৃত্বে আসতে চান বেলায়েত সকল সমুদ্র বন্দরের সংযোগ নেটওর্য়াক হবে ভোলা-লক্ষ্মীপুর সেতু লক্ষ্মীপুরে গুলিবিদ্ধ দুই যুবকের মরদেহ উদ্ধার লক্ষ্মীপুরে প্রতিবন্ধী দিবসে র‌্যালি ও সভা রামগঞ্জ উপজেলা শ্রেষ্ঠ প্রধান শিক্ষক শামছুল ইসলাম প্রতিবন্ধীদের নিয়ে ‘নেতিবাচক মানসিকতা’ পরিহার করুন: প্রধানমন্ত্রী যুব গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন ১৫ ডিসেম্বর থেকে ই-পাসপোর্ট চালু: পররাষ্ট্রমন্ত্রী কৃষিজাত পণ্য রফতানি করতে চাই: কৃষিমন্ত্রী গণতন্ত্র মুক্তি দিবস আজ সন্ধ্যায় সৃজিত-মিথিলার বিয়ে কাঁচা মাছ, মাংস, লতাপাতা খেয়েও স্বাভাবিক আছেন অদ্ভুত এই ব্যক্তি! কাতারে বাংলাদেশি হাফেজদের কৃতিত্বপূর্ণ সাফল্য সোনা কেনার সময় যা খেয়াল রাখা খুব জরুরি হোসেন শহীদ সোহরাওয়ার্দীর মৃত্যুবার্ষিকী আজ বাংলাদেশের হজ কোটা বাড়াল সৌদি আরব সেরা কে? মুখ খুললেন অনুশকা আওয়ামী লীগের ২১তম কাউন্সিল হবে সাদামাটা

শনিবার   ০৭ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২২ ১৪২৬   ০৯ রবিউস সানি ১৪৪১

এন্ড্রু কিশোরের জন্য আর্থিক সহায়তা চেয়ে প্রতারণা

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০১৯  

‘জীবনের গল্প আছে বাকি অল্প’ প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোরের জনপ্রিয় গানের মধ্যে একটি। গানের কথার মতোই শিল্পী জীবনের সঙ্গে লড়াই করে যাচ্ছেন। কেননা দুরারোগ্য রোগ ক্যান্সারে আক্রান্ত তিনি। সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসা চলছে তার। 

ইতোমধ্যে তাকে ১২টি কেমো দেয়া হয়েছে। গত ২৬ নভেম্বর থেকে এন্ড্রু কিশোরের কেমোথেরাপির চতুর্থ সাইকেল শুরু হয়েছে। ব্যয়বহুল এই চিকিৎসা চালাতে গিয়ে প্রচুর অর্থের প্রয়োজন হচ্ছে। 

আর এই সুযোগকে কাজে লাগিয়ে এন্ড্রু কিশোরের জন্য আর্থিক সহায়তা চেয়ে কিছু অসাধু ব্যক্তি প্রতারণা চালাচ্ছে। আর এমন প্রচারণায় কাউকেই পা দিতে মানা করেছেন এন্ড্রু কিশোরের শিষ্য ও ঘনিষ্ঠজন কণ্ঠশিল্পী মমিন বিশ্বাস।

মমিন বিশ্বাস এ বিষয়ে ফেসবুকে একটি পোস্ট করেছেন। তার পোস্টটি হুবহু তুলে ধরা হলো, অত্যন্ত দুঃখের সঙ্গে লক্ষ্য করা গেছে গতকাল থেকে আজ পর্যন্ত বেশ কয়েকজন ব্যক্তির ফেসবুক পোস্টে শ্রদ্ধেয় এন্ড্রু কিশোর দাদার অসুস্থতা নিয়ে তার জন্য আর্থিক সহায়তা চেয়ে কয়েকটি বিকাশ নম্বর এবং (Andrew Kishor, Ac No: 13515170999 Dutch Bangla Bank, Rajshahi) নামে যে অ্যাকাউন্ট নম্বরটি দেখানো হয়েছে সেটি ভুল! উল্লেখ্য এন্ড্রু কিশোর দাদার কোনো বিকাশ অ্যাকাউন্ট নম্বর নেই এবং প্রবাসীরা যে এইমাত্র শ্রদ্ধেয় কিশোর দার সঙ্গে কথা বলার পর তিনি বিষয়টি আমাকে নিশ্চিত করেছেন। আশা করি এ বিষয়ে কেউ বিভ্রান্ত হবেন না। উনার সুস্থতাই এই মুহূর্তে একমাত্র কাম্য আমাদের সবার।ধন্যবাদ এবং কৃতজ্ঞতা সবার প্রতি।

তিনি জানান, প্রচুর পরিমাণ অর্থের যোগান দিতে প্রবাসিরা আর্থিক সহযোগিতার জন্য একটি ফান্ড খুলেছেন। (নিচের ছবির লিংকটি https://www.gofundme.com/f/andrew-kishore) এর বাইরে কোন ফান্ড খোলা হয়নি।

বিষয়টি নিশ্চিত করে বৃহস্পতিবার মমিন বিশ্বাস জানান, এন্ড্রু কিশোরের অসুস্থতার সুযোগ নিয়ে তার জন্য আর্থিক সহায়তা চেয়ে কয়েকটি বিকাশ নম্বর ও ব্যাংক হিসাব নম্বর ছড়ানো হচ্ছে। আর এসব অ্যাকাউন্ট নম্বরের কোনোটিই এন্ড্রু কিশোরের নয়।

উল্লেখ্য, ক্যান্সার সন্দেহে ৯ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যান এন্ড্রু কিশোর। সেখানে বায়োপসি রিপোর্টে তার ক্যান্সার ধরা পড়ে। পরে ক্যামোথেরাপি দেয়া শুরু হয়। জনপ্রিয় এই শিল্পীর চিকিৎসায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আর্থিক সহায়তা করেছেন।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//