ব্রেকিং:
হুমায়ূন আহমেদের প্রথম স্ত্রী’র দ্বিতীয় বিয়ে মান সম্মত শিক্ষায় বাংলাদেশ রোল মডেল হবে রংপুর এক্সপ্রেসের ৭টি বগি লাইনচ্যুত, তিনটিতে আগুন দুই দোকানে চুরি, ১৭ লাখ টাকার মালামাল লুট ১৪ নভেম্বর থেকে ৩দিন ব্যাপি জাতীয় নজরুল সম্মেলন কিশোরগঞ্জ আদালতের বিচারককে হাইকোর্টে তলব চিরনিদ্রায় শায়িত ‘সোনার টুকরা আদিবা’ আজীবন ছাত্রত্ব বাতিল হতে যাচ্ছে বুয়েটের ২৫ শিক্ষার্থীর শতভাগ নরমাল ডেলিভারিতে চাঁদপুর মাতৃমঙ্গল রায়পুরে ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ লক্ষ্মীপুর থেকে উপকূল দিবসের রাষ্ট্রীয় স্বীকৃতি দাবি লক্ষ্মীপুরের জমিদারবাড়ি ঘিরে অপার সম্ভাবনা আল্লাহ এমপি কন্যার মনোবাসনা পূর্ণ করুন লক্ষ্মীপুর সরকারি কলেজে উপকূল দিবস পালিত রায়পুরে মুজিববর্ষ জাতীয় স্কুল কাবাডি শুরু রামগতিতে দূর্গতের মাঝে ত্রাণ বিতরণ ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্তদের মাঝে চাউল ও টেউটিন বিতরণ জেলা গোয়েন্দা শাখার নতুন ভবন এর “শুভ উদ্ভোধন” এই খাবারগুলো কাঁচা খাওয়াই উত্তম! চীনে স্কুলে রাসায়নিক হামলা, শিশুসহ আহত অর্ধশতাধিক

শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

৪২

এ বছরই সাড়ে চার হাজার ডাক্তার নিয়োগ: স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশিত: ২৮ অক্টোবর ২০১৯  

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক বলেছেন, সারাদেশেই জেলা ও উপজেলা হাসপাতালগুলোতে ডাক্তার ও নার্সের স্বল্পতা রয়েছে। প্রধানমন্ত্রী বলেছেন; দশ হাজার ডাক্তার নিয়োগের ব্যবস্থা করতে। কিছুদিনের মধ্যেই ৪ হাজার ৫শ’ জন ডাক্তার নিয়োগ দেয়া হবে। বাকি ৫ হাজার ৫শ’ ডাক্তার নিয়োগ দেয়া হবে আগামী বছর।

রোববার দুপুরে টাঙ্গাইলে শেখ হাসিনা মেডিকেল কলেজের নবনির্মিত ৬ তলা বিশিষ্ট একাডেমিক ভবনের ফলক উন্মোচন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

স্বাস্থ্যসেবায় বাংলাদেশে অনেক এগিয়েছে উল্লেখ মন্ত্রী বলেন, যতটুকু ঘাটতি রয়েছে তা আস্তে আস্তে পূরণ করা হবে। আশা করা হচ্ছে, নিয়োগ প্রক্রিয়া শেষ হলে স্বাস্থ্যসেবা নিয়ে সমস্যা আর থাকবে না। সব জায়গাতেই স্বাস্থ্যসেবার মান ভালো হবে।

তিনি বলেন, এরইমধ্যেই পেরামেডিক্স ও নার্সদের নিয়োগ চলমান রয়েছে। দেশের সব শিশুকে ভ্যাকসিন দিয়েছি। এ কারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্তর্জাতিকভাবে ভ্যাকসিন হিরো খেতাব পেয়েছেন। এটা আমাদের গর্বের।

মন্ত্রী বলেন, টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজের পূর্ণাঙ্গ রূপ প্রায়ই হয়ে গেছে। শিগগিরই হাসপাতালের কার্যক্রম শুরু হবে।

এ সময় উপস্থিত ছিলেন- টাঙ্গাইল-৫ আসনের এমপি ছানোয়ার হোসেন, টাঙ্গাইল ২ আসনের এমপি তানভীর হাসান ছোটমনির, টাঙ্গাইল ৬ এর এমপি আহসানুল ইসলাম টিটু, টাঙ্গাইল ৮ আসনের এমপি জোয়াহেরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক, শেখ হাসিনা মেডিকেল কলেজের অধ্যক্ষ নুরুল আমীন মিঞা প্রমুখ।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//