ব্রেকিং:
চীন থেকেই চালু হয় হারেমে একাধিক রক্ষিতা রাখার প্রথা! ধর্ষণে ব্যর্থ হয়ে কলেজছাত্রীকে কীটনাশক খাইয়ে হত্যার চেষ্টা অনলাইনে পরীক্ষা ও ভর্তি বন্ধে ইউজিসি’র আহ্বান করোনা ঠেকাতে স্বেচ্ছায় লকডাউনে তিনগ্রাম স্বাস্থসেবীদের জন্য সিএমপি`র ফ্রি বাস সার্ভিস দেশের জন্য আগামী ৩০ দিন আরো ঝুঁকিপূর্ণ: স্বাস্থ্যমন্ত্রী ওষুধের দোকান ছাড়া সন্ধ্যার পর সব বন্ধ রাখার নির্দেশ করোনায় আর্থিক সহায়তা পাচ্ছে জার্মানরা কমলনগরে সূর্যের হাসি ক্লিনিকটি বন্ধ গত ১০ দিন করোনা সংকট: দুর্নীতির শঙ্কায় বিএনপিকে না বললেন ড. ইউনূস করোনা আতঙ্কে বন্দুক কিনছে মার্কিনিরা ৯ মিনিটের জন্য অন্ধকারে ভারত এসএসসির ফল চলে যাবে অভিভাবকদের মোবাইলে রাসূলকে (সা.) স্বপ্নে দেখার আমল খাবার নিয়ে অসহায় মানুষের সৌরভ গাঙ্গুলি ভূমিকম্পের মাধ্যমে ধ্বংস হয়েছিল ‘পবিত্র নগরী’! লকডাউন আইসোলেশন কোয়ারেন্টাইন : ইসলাম যা বলে ছু‌টি বাড়লো ১৪ এপ্রিল পর্যন্ত যুক্তরাষ্ট্রে আরও বেশি মানুষ মারা যাবে, বললেন ট্রাম্প দেশে আরো ১৮ জন করোনা রোগী শনাক্ত, মোট ৮৮
  • বুধবার   ০৮ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৪ ১৪২৬

  • || ১৪ শা'বান ১৪৪১

১৭০

এ মাসেই রামগতি ও রামগঞ্জে আসবেন ড.মিজানুর রহমান আজহারী

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২০  

ক্ষ্মীপুর পৌরসভার ১৫ নং ওয়ার্ডের বেড়ির মাথায় ইসলামী সমাজ কল্যান পরিষদ ও পাঠাগারের আয়োজনে ২ দিন ব্যাপী তাফসীরুল কোরআন মাহফিলে ২য় দিনের বিশেষ বক্তা হিসাবে আলোচনা করবেন,আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন বিশিষ্ট ইসলামিক স্কলার মালয়েশিয়া ইন্টারন্যাশনাল ইসলামীক বিশ্ববিদ্যালয়ের গবেষক  মাওলানা ড. মিজানুর রহমান আজাহারী।

অন্যদিকে আগামি ২৪ জানুয়ারি সকাল ৮টায় রামগতি উপজেলার রামগতি বাজার সংলগ্ন চর বেদমা এলাকায় এবং একই দিন  সন্ধ্যায় রামগঞ্জ উপজেলার  লামচর ইউনিয়নের দক্ষিণ হাজীপুর পাটওয়ারী বাড়ির সামনে আয়োজিত মাহফিলে তিনি আসবেন বলে আয়োজকদের সূত্রে জানা গেছে। 

এদিকে আজ লক্ষ্মীপুর পৌরসভা ১৫ নং ওয়ার্ডের কাউন্সিলর আনোয়ার হোসেন শাহীর সভাপতিত্বে এতে প্রধানবক্তা হিসাবে থাকবেন ইস্ট লন্ডন মসজিদের খতিব ও এটিএন বাংলার ভাইস চেয়ারম্যান তারিক মুনাওয়ার। এতে বিশেষ অতিথি হিসাবে অরো থাকবেন আওলাদে রাসুল (স.) আল্লামা মাহবুব ইজ্জুদিন তাহের জাবেরী আল মাদানী সাহেব এবং লক্ষ্মীপুর ফালাহিমা আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা জোবায়ের হোসাইন সাহেব।

এদিকে আজহারী হুজুরের এশার নামাজের পর বয়ানকে ঘিরে পুরো লক্ষ্মীপুর জেলা জুড়ে বিরাজ করছে ইসলামী আমেজ, মাহফিল এরিয়া সেজেছে বর্ণিল সাজে। পর্যাপ্ত যায়গা এবং প্রয়োজনীয় নিরাপত্তার ব্যাবস্থা নিশ্চিত করা হয়েছে বলে জানিয়েছেন মাহফিল আয়োজক কমিটি।

বর্তমান সময়ের এ আলোচিত বক্তার আগমনের খবর শুনে জেলার ইসলামপ্রেমী মানুষদের মধ্যে এক ধরণের উচ্ছ্বাস লক্ষ করা গেছে। অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে এ বক্তাকে স্বাগত জানিয়ে স্ট্যাটাস দিচ্ছেন। বিশেষ করে, লক্ষ্মীপুরের তরুণদের মাঝে এ বক্তার ওয়াজ শোনার বেশ আগ্রহের দেখা মিলছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
লক্ষ্মীপুর বিভাগের পাঠকপ্রিয় খবর
//