ব্রেকিং:
লক্ষ্মীপুরে শিশু হত্যার দায়ে মা আটক জেলা প্রশাসকের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ অটোরিক্সা বন্ধে ট্রাফিক পুলিশের প্রচারণা মা ইলিশ রক্ষায় জেলেদের মধ্যে চাল বিতরণ ওসি ইকবাল হোসেনের বিদায় সংবর্ধনা স্বেচ্ছায় অবসর নিয়েও স্বপদে বহাল শরীর চর্চা শিক্ষক প্রশাসনের কাজে খুশি হয়ে শ্রমিকদের আনন্দ মিছিল সাদা ছড়ি ব্যবহার করি, নিশ্চিন্তে পথ চলি লক্ষ্মীপুরে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত দোয়া দিবস পালিত ডেঙ্গু কেড়ে নিলো ব্যবসায়ীর প্রাণ ২০২৩ বিশ্বকাপের আয়োজক হতে পারে বাংলাদেশ! সম্রাটের ১০ দিনের রিমান্ড আবরার হত্যাকাণ্ডকে ইস্যু বানাতে চাচ্ছে বিএনপি: কাদের বিশ্বে ৭০ কোটি শিশু পুষ্টিহীনতায় ভুগছে ইরান ও সৌদিকে সরাসরি আলোচনায় বসার প্রস্তাব ইমরান খানের নতুন প্রজন্মকে পরিচ্ছন্ন দেশ গড়ার আহ্বান ঢাকায় হচ্ছে আরো দুই মেট্রোরেল দুই মাসেও সন্ধান মেলেনি স্বজনদের নিষেধাজ্ঞা অমান্য করে মাছ শিকার,আটক ৬ চর লরেঞ্জ ইউপি সদস্য নির্বাচনে ইসমাইল হোসেনের জয়

বৃহস্পতিবার   ১৭ অক্টোবর ২০১৯   কার্তিক ১ ১৪২৬   ১৭ সফর ১৪৪১

৪০

ঐশ্বরিয়ার আপত্তিকর দৃশ্যে বচ্চন পরিবারে অশান্তি!

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

ক্যারিয়ারে বহু দর্শক প্রিয় ছবি উপহার দিয়েছেন বলিউডের অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। ব্যক্তিগত জীবনে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন সালমানের খানের সঙ্গে। কিন্তু সে সম্পর্ক টেকেনি। শেষ পর্যন্ত প্রেম করেই বিয়ে করেছেন আরেক অভিনেতা অভিষেক বচ্চনকে। অভিষেক অভিনেতা অমিতাভ বচ্চনের ছেলে।

বচ্চন পরিবারের আসার পর অভিনয় কমিয়ে দেন ঐশ্বরিয়া। স্বামী-সংসার-সন্তান আর নিজেকে নিয়েই ব্যস্ত তিনি। বিয়ের পর রণবীর কাপুরের সঙ্গে জুটি বেঁধে একটি ছবিতে অভিনয় করেন ঐশ্বরিয়া। ছবিটির নাম ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’। করণ জোহর পরিচালিত এ ছবিতে রণবীরের সঙ্গে বেশ কয়েকটি ঘনিষ্ঠ দৃশ্য ছিল ঐশ্বরিয়ার। এর মধ্যে অন্তত তিনটি দৃশ্য ছিল আপত্তিকর।

ইউটিউবে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিটির ট্রেলার মুক্তি পেলে সেই ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে অশান্তির সৃষ্টি হয় বচ্চন পরিবারে। শুধু তাই নয়, এসব ঘনিষ্ঠ দৃশ্য দেখে অভিষেক বচ্চনসহ পরিবারের সবাই মারাত্মক বিরক্তও হন। তারা শুধু ঐশ্বরিয়া-রণবীরের ওপরে নয়, চটেছিলেন ছবির পরিচালকের ওপরেও।

পরবর্তীতে অমিতাভ বচ্চনের নির্দেশেই সেন্ট্রাল বোর্ড অব ফিল্ম সার্টিফিকেশন ওই ছবি থেকে ঐশ্বরিয়া আর রণবীরের অন্তত তিনটি আপত্তিকর দৃশ্য কেটে দেয়।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//