ব্রেকিং:
লক্ষ্মীপুরে শিশু হত্যার দায়ে মা আটক জেলা প্রশাসকের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ অটোরিক্সা বন্ধে ট্রাফিক পুলিশের প্রচারণা মা ইলিশ রক্ষায় জেলেদের মধ্যে চাল বিতরণ ওসি ইকবাল হোসেনের বিদায় সংবর্ধনা স্বেচ্ছায় অবসর নিয়েও স্বপদে বহাল শরীর চর্চা শিক্ষক প্রশাসনের কাজে খুশি হয়ে শ্রমিকদের আনন্দ মিছিল সাদা ছড়ি ব্যবহার করি, নিশ্চিন্তে পথ চলি লক্ষ্মীপুরে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত দোয়া দিবস পালিত ডেঙ্গু কেড়ে নিলো ব্যবসায়ীর প্রাণ ২০২৩ বিশ্বকাপের আয়োজক হতে পারে বাংলাদেশ! সম্রাটের ১০ দিনের রিমান্ড আবরার হত্যাকাণ্ডকে ইস্যু বানাতে চাচ্ছে বিএনপি: কাদের বিশ্বে ৭০ কোটি শিশু পুষ্টিহীনতায় ভুগছে ইরান ও সৌদিকে সরাসরি আলোচনায় বসার প্রস্তাব ইমরান খানের নতুন প্রজন্মকে পরিচ্ছন্ন দেশ গড়ার আহ্বান ঢাকায় হচ্ছে আরো দুই মেট্রোরেল দুই মাসেও সন্ধান মেলেনি স্বজনদের নিষেধাজ্ঞা অমান্য করে মাছ শিকার,আটক ৬ চর লরেঞ্জ ইউপি সদস্য নির্বাচনে ইসমাইল হোসেনের জয়

বুধবার   ১৬ অক্টোবর ২০১৯   কার্তিক ১ ১৪২৬   ১৬ সফর ১৪৪১

২৩১

ওষুধ কোম্পানির প্রতিনিধিদের দৌরাত্মে চিকিৎসা সেবা ব্যাহত

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০১৯  

কিশোরগঞ্জের নিকলী উপজেলার ৩১ শয্যা বিশিষ্টি স্বাস্থ্য কমপ্লেক্সে বিভিন্ন ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধির দৌরাত্ম্যে চিকিৎসা সেবা থেকে বঞ্চিত হচ্ছে রোগীরা।

মঙ্গলবার উপজেলা মাসিক আইন শৃঙ্খলা সভায় সদর ইউপি চেয়ারম্যান কারার শাহরিয়া আহমেদ তুলিপ বিষয়টি উত্থাপন করেন।

হাসপাতালের (ইউএইচও) আস আদ দিন মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে সভায় বলেন, বিভিন্ন ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধির দৌরাত্ম্যে কারণে রোগীরা স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত হচ্ছে। আজ থেকে আর কোনো ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি বেলা ১ টার আগে হাসপাতালে প্রবেশ করতে পারবে না।

ভুক্তভোগী রোগী ও তাদের অভিভাবকদের দাবি, ডাক্তাররা নিজেদের স্বার্থে ওইসব বিক্রয় প্রতিনিধিকে প্রশ্রয় দিচ্ছেন, যে কারণে তারা কোনো নিয়ম-নীতি মানছে না।

নিকলী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা চিকিৎসক আস আদ দিন মাহমুদ বলেন, বিক্রয় প্রতিনিধিদের জন্য নির্দিষ্ট সময় রয়েছে। দুপুর ১টার পর চিকিৎসকদের সঙ্গে দেখা করতে পারবে। তবে কিছু কিছু রিপ্রেজেন্টেটিভ তা মানছে না। এদের ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//