ব্রেকিং:
মুক্তিযোদ্ধাদের চূড়ান্ত তালিকা প্রকাশ ২৬ মার্চ ভারতের সঙ্গে বাইলেটারাল রিলেশন খুব ভালো: কাদের জাতির সর্বোচ্চ গৌরবের দিন সোমবার মুক্তিযুদ্ধে সর্বাত্মক সঙ্গী সোভিয়েত ইউনিয়ন রায়পুরের ডিআইজি মোহাম্মদ আবুল ফয়েজ ভূঁইয়া কে সংবর্ধনা রামগঞ্জে কৃষকদের প্রশিক্ষণ কর্মশালা ফাইভ স্টার স্কুল এন্ড কলেজের উদ্বোধন কতটুকু সু-সংঘঠিত ১৫ নং লাহারকান্দী ইউনিয়ন আওয়ামীলীগ ? লক্ষ্মীপুর সদরে পৌনে ১৮ হাজার মণ ধান কেনা শুরু ১০টি ভ্যাকসিন যেকোনো বয়সের নারী ও পুরুষের জন্য খুবই জরুরি পাকিস্তান যেতে ক্রিকেটারদের জোর করা হবে না: পাপন উত্তাল পশ্চিমবঙ্গ, পাঁচ ট্রেন ও ১৫ বাসে আগুন স্টামফোর্ড ছাত্রী রুম্পার মৃত্যু: মেলেনি ধর্ষণের আলামত জিয়া ছিলেন মোস্তাকের সবচেয়ে বিশ্বস্ত: প্রধানমন্ত্রী রাজাকারদের তালিকা প্রকাশ হবে আজ কোন উপজেলা কখন হানাদার মুক্ত হয় ? লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ সহকারী শিক্ষক টুটুল মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ মাত্র ৪ ঘণ্টার ২৬ প্রার্থী মনোনয়ন সংগ্রহ মাদকের বিরুদ্ধে গ্রামবাসীর সমাবেশ

রোববার   ১৫ ডিসেম্বর ২০১৯   পৌষ ১ ১৪২৬   ১৭ রবিউস সানি ১৪৪১

২৭৩

ওষুধ কোম্পানির প্রতিনিধিদের দৌরাত্মে চিকিৎসা সেবা ব্যাহত

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০১৯  

কিশোরগঞ্জের নিকলী উপজেলার ৩১ শয্যা বিশিষ্টি স্বাস্থ্য কমপ্লেক্সে বিভিন্ন ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধির দৌরাত্ম্যে চিকিৎসা সেবা থেকে বঞ্চিত হচ্ছে রোগীরা।

মঙ্গলবার উপজেলা মাসিক আইন শৃঙ্খলা সভায় সদর ইউপি চেয়ারম্যান কারার শাহরিয়া আহমেদ তুলিপ বিষয়টি উত্থাপন করেন।

হাসপাতালের (ইউএইচও) আস আদ দিন মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে সভায় বলেন, বিভিন্ন ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধির দৌরাত্ম্যে কারণে রোগীরা স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত হচ্ছে। আজ থেকে আর কোনো ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি বেলা ১ টার আগে হাসপাতালে প্রবেশ করতে পারবে না।

ভুক্তভোগী রোগী ও তাদের অভিভাবকদের দাবি, ডাক্তাররা নিজেদের স্বার্থে ওইসব বিক্রয় প্রতিনিধিকে প্রশ্রয় দিচ্ছেন, যে কারণে তারা কোনো নিয়ম-নীতি মানছে না।

নিকলী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা চিকিৎসক আস আদ দিন মাহমুদ বলেন, বিক্রয় প্রতিনিধিদের জন্য নির্দিষ্ট সময় রয়েছে। দুপুর ১টার পর চিকিৎসকদের সঙ্গে দেখা করতে পারবে। তবে কিছু কিছু রিপ্রেজেন্টেটিভ তা মানছে না। এদের ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//