ব্রেকিং:
যুক্তরাজ্যে গাঁজা দিয়ে তৈরি হচ্ছে ওষুধ সেন্টমার্টিনে আটকা পর্যটকদের আনতে তিন জাহাজ ৯৯৯ এ কল, পুলিশ-কোস্টগার্ডের অভিযানে ৩০ জীবন রক্ষা সুন্দরবনে পর্যটক প্রবেশ বন্ধ গৃহবধূ ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছড়ানোয় আটক ১২ ভোলায় ট্রলার ডুবিতে এক জেলের প্রাণহানি, নিখোঁজ ১০ টাকার বান্ডিলের উপর ঘুমিয়ে থাকা সেই এসআই প্রত্যাহার টানা বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত লক্ষ্মীপুরসহ যেসব জেলায় ১১ ও ১২ নভেম্বর শিক্ষা কার্যক্রম বন্ধ দুর্যোগ-পরবর্তী করণীয় ‘বুলবুল’র তাণ্ডবে মরলো ৩৭৫ ভেড়া! তিন শাবকসহ বাঘের তৃষ্ণা মেটানোর ভিডিও ভাইরাল! দল করতে হলে নিয়ম মানতেই হবে: কাদের বুলবুলে ক্ষতিগ্রস্তদের সহায়তায় কোস্টগার্ড সোমবার থেকে সব ধরনের নৌযান চলবে মঙ্গলবারের জেএসসি-জেডিসি পরীক্ষাও স্থগিত ৩২ বুলবুলের দিনেই জন্ম নিলো ছোট্ট বুলবুলি ঘূর্ণিঝড় মোকাবিলায় নেতাকর্মীদের কাজ করার নির্দেশ প্রধানমন্ত্রীর নিজেরাই তৈরি করে নাম দিলো ‘স্বপ্নের সেতু’ ৫ মাস পর মাকে পেল শিশু সুমাইয়া

মঙ্গলবার   ১২ নভেম্বর ২০১৯   কার্তিক ২৭ ১৪২৬   ১৪ রবিউল আউয়াল ১৪৪১

২৯৬

কমলনগরের ওসি ইকবাল হোসেনের বিদায়

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০১৯  

লক্ষ্মীপুরের কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেনের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় কমলনগর থানা কমিউনিটি পুলিসিং সেল থানা মিলনায়তনে এ সংবর্ধনার আয়োজন করে। থানা কমিউনিটি পুলিসিং সেল’র সভাপতি ও তোরাবগঞ্জ ইউপি চেয়ারম্যান ফয়সাল আহমদ রতনের সভাপতিত্বে এবং চরলরেন্স ইউপি চেয়ারম্যান ও যুবলীগের যুগ্ম আহবায়ক আহসান উল্লাহ হিরনের সঞ্চালনায় এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কমলনগর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পী, হাজিরহাট উপকূল ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুল মোতালেব, মুক্তিযোদ্ধা কমান্ডার মো. সফিক উদ্দিন, রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মোহাম্ম্দ আলমগীর হোসেন, কমলনগর থানার ভারপ্রাপ্ত,  কর্মকর্তা (ওসি তদন্ত) মোহাম্মদ সোলাইমান, উপজেলা ভাইস চেয়ারম্যান ওমর ফারুক সাগর, হাজিরহাট ইউপি চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন, ইসলামী ব্যাংক হাজিরহাট শাখার ম্যানেজান মো. সানা উল্লাহ, তোরাবগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল উদ্দিন বাহার, রামগতি উপজেলা যুবলীগের আহবায়ক মেজবাহ উদ্দিন হেলাল, যুগ্ম আহবায়ক সোয়াইব খন্দকার ও কমলনগর মহিলা আ’লীগের সভাপতি সাজেদা আক্তার সুমিসহ বিভিন্ন এলাকা থেকে আগত সামাজিক ও রাজনৈতিক ব্যাক্তি বর্গ। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজ করা হয়।
জানা যায় মো. ইকবাল হোসেন দীর্ঘ প্রায় ৫ বছর রামগতি ও কমলনগর থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি পারিবারিক সমস্যার কারনে স্বেচ্ছায় ঢাকা রেঞ্জে বদলি হয়েছেন।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//