ব্রেকিং:
দেশ-বিদেশ যেখান থেকেই হোক, গুজব ছড়ালে ব্যবস্থা : তথ্যমন্ত্রী কোভিড-১৯ টেস্ট: সরকারের পূর্ণ সহযোগিতা পাচ্ছে গণস্বাস্থ্য করোনা সংকট সামলাতে ডিজিটাল ম্যাপ সমৃদ্ধের উদ্যোগ শবেবরাতের মাহাত্ম্যে মানবকল্যাণে প্রধানমন্ত্রীর আহ্বান চীনের কাছে চিকিৎসক-ভেন্টিলেটর চেয়েছে বাংলাদেশ, সহায়তার আশ্বাস চীন থেকেই চালু হয় হারেমে একাধিক রক্ষিতা রাখার প্রথা! ধর্ষণে ব্যর্থ হয়ে কলেজছাত্রীকে কীটনাশক খাইয়ে হত্যার চেষ্টা অনলাইনে পরীক্ষা ও ভর্তি বন্ধে ইউজিসি’র আহ্বান করোনা ঠেকাতে স্বেচ্ছায় লকডাউনে তিনগ্রাম স্বাস্থসেবীদের জন্য সিএমপি`র ফ্রি বাস সার্ভিস দেশের জন্য আগামী ৩০ দিন আরো ঝুঁকিপূর্ণ: স্বাস্থ্যমন্ত্রী ওষুধের দোকান ছাড়া সন্ধ্যার পর সব বন্ধ রাখার নির্দেশ করোনায় আর্থিক সহায়তা পাচ্ছে জার্মানরা কমলনগরে সূর্যের হাসি ক্লিনিকটি বন্ধ গত ১০ দিন করোনা সংকট: দুর্নীতির শঙ্কায় বিএনপিকে না বললেন ড. ইউনূস করোনা আতঙ্কে বন্দুক কিনছে মার্কিনিরা ৯ মিনিটের জন্য অন্ধকারে ভারত এসএসসির ফল চলে যাবে অভিভাবকদের মোবাইলে রাসূলকে (সা.) স্বপ্নে দেখার আমল খাবার নিয়ে অসহায় মানুষের সৌরভ গাঙ্গুলি
  • শুক্রবার   ১০ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৭ ১৪২৬

  • || ১৬ শা'বান ১৪৪১

১৩২

কমলনগরে এএসপি মারুফা নাজনীনের মাইকিং

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২২ মার্চ ২০২০  

করোনা ভাইরাস সম্পর্কে মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধি ও দ্রব্য মুল্যের দাম  না বাড়াতে অনুরোধ জানিয়ে ‍রামগতি থানা সার্কেল (এএসপি) মারুফা নাজনীন নিজেই মাইক হাতে নামলেন প্রচারণায়। শনিবার (২১ মার্চ) সকালে লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার হাজিরহাট বাজারে তিনি মাইক হাতে দোকানে দোকানে ঘুরে সচেতনতা মূলক আহবান জানিয়ে বক্তব্য প্রচার করেন।

সাথ সাথে হাজিরহাট বাজারের বিভিন্ন দোকানে গিয়ে ব্যবসায়ীদের কে দ্রব্যমুল্য বৃদ্ধি না করার পরামর্শ দেন  তিনি।

মারুফা নাজনীন বলেন, করোনা ভাইরাস নিয়ে আতংকিত না হয়ে সচেতন হতে হবে। তিনি হুশিয়ারি করে বলেন, ব্যবসায়ীরা অন্যায়ভাবে দ্রব্যমূল্য বৃদ্ধি করলে কঠোর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
লক্ষ্মীপুর বিভাগের পাঠকপ্রিয় খবর
//