ব্রেকিং:
স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন ধান কেটে বাড়ি পৌঁছে দিলো ছাত্রলীগ, কৃষকের মুখে হাসি ভবানীগঞ্জে কর্মহীন পরিবহণ শ্রমিকদের মাঝে সদর এমপি’র ত্রাণ বিতরণ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • বৃহস্পতিবার   ২৪ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৯ ১৪২৭

  • || ০৫ সফর ১৪৪২

৫৭২

কমলনগরে বিদ্যালয়ে রহস্যজনক আগুন, সাত লাখ টাকার ক্ষতি

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০২০  

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চরকালকিনি আদর্শ উচ্চবিদ্যালয়ে রহস্যজনক অগ্নিকা-ের ঘটনা ঘটেছে। বুধবার ভোর রাতে বিদ্যালয়টির প্রধান শিক্ষকের কক্ষে এ ঘটনা ঘটে। এতে মূল্যবান কাগজপত্রসহ বৈজ্ঞানিক যন্ত্রপাতি পুড়ে প্রায় সাত লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে বিদ্যালয়ের প্রধান শিক্ষকের দাবি।
চরকালকিনি আদর্শ উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহামুদুর রহমান বেলায়েত জানান, ভোর রাতে স্থানীয়রা তার কক্ষে আগুন জ¦লতে দেখে তাকে খবর দেয়। খবর পেয়ে তিনি গিয়ে কক্ষের দরজা খুলে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণ করেন। ততক্ষণে তার কক্ষে থাকা মূল্যবান কাগজপত্রসহ প্রায় সাত লাখ টাকার বৈজ্ঞানিক যন্ত্রপাতি পুড়ে যায়।
তিনি আরও জানান, বিদ্যালয়টির বিজ্ঞানাগার কক্ষ ব্যবহারের অনুপযোগী হওয়ায় নিজ কক্ষেই তিনি বৈজ্ঞানিক ওইসব যন্ত্রপাতিসহ রাসায়নিক বিভিন্ন দ্রব্যাদি রেখেছেন। পাকা ভবনের এ কক্ষটির দরজা-জানালা অক্ষত থাকাসহ ঘটনাস্থলে বিদ্যুতের সংযোগ না থাকয় এ অগ্নিকা-ের সূত্রপাত সম্পের্কে কিছুই বলা যাচ্ছে না বলে তিনি জানান।
কমলনগর ফায়ার সার্ভিস ইউনিটের কমান্ডার মো. নুর আলম জানান, খবর পেয়ে তারা ঘটনাস্থলে পৌঁছার আগেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণ করেন। ঘটনাস্থল পরিদর্শন করে তিনিও এ অগ্নিকা-কে রহস্যজনক বলে উল্লেখ করেন।
কমলনগর থানার অফসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ নুরুল আবছার জানান, এ ঘটনায় বিদ্যালয়ের পক্ষ থেকে একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। অগ্নিকা-ের রহস্য উদ্ঘাটনের চেষ্টা চলছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
লক্ষ্মীপুর বিভাগের পাঠকপ্রিয় খবর
//