ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শনিবার   ২৭ নভেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ১৩ ১৪২৮

  • || ২০ রবিউস সানি ১৪৪৩

কমলনগর-রামগতির জনপ্রতিনিধিদের নিরাপত্তা সামগ্রী দিল মেজর মান্নান

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১২ এপ্রিল ২০২০  

করোনাভাইরাসের কারণে নিজের নিরাপত্তা নিয়ে শঙ্কিত সব পেশার মানুষ। পেশাগত দায়িত্ব পালনে অনেকেই আতঙ্কিত। এমন পরিস্থিতিতে কমলনগর-রামগতির এমপি মেজর( অবঃ) আবদুল মান্নান এর পক্ষ থেকে নির্বাচনী এলাকা কমলনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ইউ পি চেয়ারম্যানদের নিরাপত্তা সামগ্রী  পিপিই, মাস্ক ও ও সাবান বিতরণ করা হয়েছে।

করোনাভাইরাস মোকাবেলায় এসব সামগ্রী বিতরণের উদ্যোগ নিয়েছেন তিনি। সব মিলিয়ে প্রতি ইউনিয়নে দুটি করে ২০ পিপিই সহ মাস্ক, হ্যান্ডগ্লাভস ও সাবান বিতরন করেছেন। শনিবার (১১ এপ্রিল) দুপুরে এমপির পক্ষ থেকে দেওয়া করোনাভাইরাস মোকাবেলায় পিপিই, মাস্ক ও হ্যান্ডগ্লাভসগুলো কমলনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহম্মেদ বাপ্পী ও নির্বাহী কর্মকর্তা মোঃ মোবারক হোসেন কাছে হস্তান্তর করেন এমপি স্থানীয় প্রতিনিধি ও বিকল্পধারার সাধারণ সম্পাদক মোঃ ছিদ্দিক মিয়া ও বিকল্প যুবধারা নেতা মাহফুজ রহমান।

 

এসময় আরো উপস্থিত ছিলেন ইউ পি চেয়ারম্যান ও সরকারি কর্মকর্তা বন্দৃ। উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহম্মদ বাপ্পি জানান, জাতীয় এই সংকটময় মুহুর্তে আমাদের যে যার অবস্থান থেকে সহায়তার হাত বাড়িয়ে দেয়া দরকার। এই দায়বদ্ধতা থেকে স্থানীয় সাংসদ এসব সুরক্ষা উপকরণ বিতরণ করেছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//