ব্রেকিং:
লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন ধান কেটে বাড়ি পৌঁছে দিলো ছাত্রলীগ, কৃষকের মুখে হাসি ভবানীগঞ্জে কর্মহীন পরিবহণ শ্রমিকদের মাঝে সদর এমপি’র ত্রাণ বিতরণ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো লক্ষ্মীপুরে লকডাউন অবস্থায় অসুস্থ যুবকের মৃত্যু : নমুনা সংগ্রহ
  • শনিবার   ১১ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৭ ১৪২৭

  • || ১৯ জ্বিলকদ ১৪৪১

৬১১

করোনা ভাইরাস প্রতিরোধ প্রচার প্রচারনায় ইউপি চেয়ারম্যান

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৬ মার্চ ২০২০  

করোনা ভাইরাস। এরইমধ্যে পৃথিবীজুড়ে তৈরি করেছে আতঙ্ক। বাংলাদেশে কিছুটা বিস্তার ঘটেছে বা সম্ভাবনা আছে, এরই পরিক্রমায় চলছে বিভিন্ন প্রচার প্রচারনা। এর মধ্যে বিরামহীন ভাবে করোনার ভাইরাসের সচেতনতা মূলক প্রচার প্রচারনা চলাচ্ছে লক্ষ্মীপুর সদর উপজেলার লাহারকান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন মুশু পাটোয়ারি। 

গত শুক্রবার থেকে বিভিন্ন হাট-বাজার এবং অত্র ইউনিয়নের সকল স্কুল, মাদ্রাসা সহ সকল শিক্ষা প্রতিষ্ঠানে প্রচার প্রচারনা চালায়।এসময় তিনি সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক -শিক্ষার্থীদের সাথে সাথে মত বিনিময় করে এবং করোনার ভাইরাস সংক্রান্ত আলাপ আলোচনা করেন।

এসময় মোশাররফ হোসেন মুশু পাটোয়ারি বলেন, গত কিছু দিন আগে বাংলাদেশে ৩ জন করোনা ভাইরাসের আক্রান্ত রুগী ধরা পড়েছে এর কারনে আমার ইউনিয়নের মানুষের সচেতনতার জন্য লিফলেট বিতরন করছি এবং আমি আমার ইউনিয়নবাসীকে আহ্বান জানাচ্ছি যে সকলে বাড়ি আঙ্গিনা পরিষ্কার পরিচ্ছন্ন রাখবেন, হাঁস-মুরগীর, গরু-ছাগলের মল মুত্র নির্দিষ্টস্থানে ফেলবেন এবং খাবার আগে অবশ্যই সাবান দিয়ে হাত পরিষ্কার করে রাখবেন।

আমি সর্বসাধারনের মঙ্গল কামনা করি, আল্লাহ সকলকে করোনা ভাইরাসের মত সকল প্রকার মুজিবত থেকে হেফাজত করুক।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
লক্ষ্মীপুর বিভাগের পাঠকপ্রিয় খবর
//