ব্রেকিং:
লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন ধান কেটে বাড়ি পৌঁছে দিলো ছাত্রলীগ, কৃষকের মুখে হাসি ভবানীগঞ্জে কর্মহীন পরিবহণ শ্রমিকদের মাঝে সদর এমপি’র ত্রাণ বিতরণ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো লক্ষ্মীপুরে লকডাউন অবস্থায় অসুস্থ যুবকের মৃত্যু : নমুনা সংগ্রহ
  • রোববার   ০৭ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২৪ ১৪২৭

  • || ১৪ শাওয়াল ১৪৪১

১৩২

কারো দয়ায় আওয়ামী লীগ ক্ষমতায় আসেনি

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৩০ অক্টোবর ২০১৯  

বিএনপির নেতা মওদুদ আহমেদের বক্তব্যের সমালোচনা করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ড.  আব্দুর রাজ্জাক বলেছেন, এটা ছেলের হাতে মোয়া। মওদুদ চাইলে পেয়ে যাবেন। আমরা জনগণে দ্বারা নির্বাচিত হয়ে ক্ষমতায় এসেছি। মওদুদদের আহ্বানে সরকার পতন হবে না। বলতে চাই এই সরকার জনগণের ভোটে নির্বাচিত সরকার। এই সরকার কারো দয়ায় ক্ষমতায় আসেনি। 

বুধবার ২৩ বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় রাজনৈতিক কার্যালয়ে বাংলাদেশ কৃষক লীগ আয়োজিত ‘কৃষক বাঁচাও -দেশ বাঁচা’ দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন তিনি। 

তিনি বলেন, শেখ হাসিনা শুধু ১৬ কোটি মানুষের নেতা নয়। বাংলাদেশের প্রধানমন্ত্রী নয়, তিনি বিশ্বের অন্যতম নেতা। জনগণের ভালোবাসাই আওয়ামী লীগের শক্তি। শেখ হাসিনার প্রতি মানুষের আস্থাই হলো আওয়ামী লীগের শক্তি। 

ক্যাসিনো প্রসঙ্গে বলেন, ক্যাসিনো,মাদক, চাঁদাবাজি না করে কৃষি কাজ করেন। এতে আপনাদের সামাজিক মর্যাদা কমে যাবে না। আর আপনাদের হাতে হ্যান্ডকাপ পাড়ানো হবে না। সমাজে ভালো মানুষ হিসেবে গণ্য হবেন। ক্যাসিনো,মাদক, চাঁদাবাজি চেয়ে বেশি লাভবান হবেন কৃষি কাজ করলে। শিক্ষিত লোক কৃষি কাজ করলে আরো বেশি আয় করতে পারবেন।

সরকারের বিরুদ্ধে এখনো ষড়যন্ত্র চলছে উল্লেখ করে কৃষিমন্ত্রী বলেন, সরকারের বিরুদ্ধে একটি মহল এখনো ষড়যন্ত্র করছে। যতই ষড়যন্ত্র করুক তাতে কোনো লাভ হবে না। জনগণের ভোটে নির্বাচিত সরকার তাই কেউ চাইলেও ক্ষমতা থেকে নামাতে পারবে না। 

তিনি বলেন, আপনারা (বিএনপি)  ২০১৫ সালে ৯০ দিন আন্দোলন করেছেন ১৫০ জন মানুষকে অগ্নিদগ্ধ করেছেন। অনেক গাড়ি পুড়িয়ে দিয়েছেন, রেললাইন ভেঙেছেন। পুলিশের ওপর হামলা করেছেন।  তারপরও সরকারের পতন হয়নি। এখনো কত লোক অসহায়ভাবে জীবন যাপন করছে। আপনাদের আন্দোলন জনগণ সারা দেয়নি। এই সরকার এখনো ক্ষমতায় আছে বলে দেশের উন্নয়ন হচ্ছে। তবে ষড়যন্ত্রকারীরা থেমে নেই।  তারা ষড়যন্ত্র করে দেশের উন্নয়ন ব্যহত করতে চায়।  এ জন্য কৃষক লীগকে এই ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে আরো শক্তিশালী হতে হবে। জ্বালাও পোড়াওকারীদের রুখে দিতে হবে।

কৃষক লীগের সভাপতি মোতাহার হোসেন মোল্লার সভাপতিত্বে আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের  কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলি, কৃষক লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামসুল হক রেজাসহ অন্যরা।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর
//