ব্রেকিং:
চীন থেকেই চালু হয় হারেমে একাধিক রক্ষিতা রাখার প্রথা! ধর্ষণে ব্যর্থ হয়ে কলেজছাত্রীকে কীটনাশক খাইয়ে হত্যার চেষ্টা অনলাইনে পরীক্ষা ও ভর্তি বন্ধে ইউজিসি’র আহ্বান করোনা ঠেকাতে স্বেচ্ছায় লকডাউনে তিনগ্রাম স্বাস্থসেবীদের জন্য সিএমপি`র ফ্রি বাস সার্ভিস দেশের জন্য আগামী ৩০ দিন আরো ঝুঁকিপূর্ণ: স্বাস্থ্যমন্ত্রী ওষুধের দোকান ছাড়া সন্ধ্যার পর সব বন্ধ রাখার নির্দেশ করোনায় আর্থিক সহায়তা পাচ্ছে জার্মানরা কমলনগরে সূর্যের হাসি ক্লিনিকটি বন্ধ গত ১০ দিন করোনা সংকট: দুর্নীতির শঙ্কায় বিএনপিকে না বললেন ড. ইউনূস করোনা আতঙ্কে বন্দুক কিনছে মার্কিনিরা ৯ মিনিটের জন্য অন্ধকারে ভারত এসএসসির ফল চলে যাবে অভিভাবকদের মোবাইলে রাসূলকে (সা.) স্বপ্নে দেখার আমল খাবার নিয়ে অসহায় মানুষের সৌরভ গাঙ্গুলি ভূমিকম্পের মাধ্যমে ধ্বংস হয়েছিল ‘পবিত্র নগরী’! লকডাউন আইসোলেশন কোয়ারেন্টাইন : ইসলাম যা বলে ছু‌টি বাড়লো ১৪ এপ্রিল পর্যন্ত যুক্তরাষ্ট্রে আরও বেশি মানুষ মারা যাবে, বললেন ট্রাম্প দেশে আরো ১৮ জন করোনা রোগী শনাক্ত, মোট ৮৮
  • বুধবার   ০৮ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৪ ১৪২৬

  • || ১৪ শা'বান ১৪৪১

৫১

কি কারণে আত্মহত্যা করতে চেয়েছিলেন রেশমি!

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২০  

ছোটবেলা বিষ খেয়ে আত্মহত্যা করতে চেয়েছিলেন। কিন্তু ভাগ্যক্রমে তার এক আত্মীয় দেখে ফেলায় বেঁচে যান তিনি। সম্প্রতি বিগ বসের ঘরে এবাবেই নিজের জীবনের অজানা কথা শোনান হিন্দি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী রেশমি দেশাই।

এ বিষয়ে রেশমি দেশাই বলেন, গরিব পরিবারে জন্মেছিলাম। পরিবারের সবাই চেয়েছিলেন যাতে পুত্রসন্তান হয়। তাই জন্মের পর আমার পরিবারের কেউ খুশি ছিলেন না। এ নিয়ে মাকেও শুনতে হয়েছিল নানা গঞ্জনা। বাবাও মুখ ফিরিয়ে নিয়েছিলেন। শুধু তাই নয় একসঙ্গে থাকতেনও না।

অভিনেত্রী আরো জানান, একটু যখন বুঝতে শিখলাম তখন নিজেকে ক্রমশ পরিবারের বোঝা মনে হতে থাকে। এমন একটা পরিস্থিতিতে আর যুদ্ধ করতে না পেরে বিষ খাওয়ার মতো সিদ্ধান্ত নেই। ভাগ্যক্রমে এক কাকিমা দেখে ফেলে। এরপর দ্রুত নিকটস্থ হাসপাতালে নিয়ে গেলে প্রাণে বেঁচে যাই। 

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর
//