ব্রেকিং:
লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন ধান কেটে বাড়ি পৌঁছে দিলো ছাত্রলীগ, কৃষকের মুখে হাসি ভবানীগঞ্জে কর্মহীন পরিবহণ শ্রমিকদের মাঝে সদর এমপি’র ত্রাণ বিতরণ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো লক্ষ্মীপুরে লকডাউন অবস্থায় অসুস্থ যুবকের মৃত্যু : নমুনা সংগ্রহ
  • শুক্রবার   ২৯ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭

  • || ০৫ শাওয়াল ১৪৪১

১৩৩

কুবিতে গাঁজা সেবনরত তিন শিক্ষার্থী ধরা

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৭ অক্টোবর ২০১৯  

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) গাঁজা সেবনের সময় তিন শিক্ষার্থীকে হাতেনাতে ধরেছে হল প্রশাসন। তাদের কাছ থেকে মাদকদ্রব্যও উদ্ধার করা হয়েছে।

বুধবার সন্ধ্যায় বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমান হলের ৫০৬ নম্বর কক্ষ থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- বাংলা বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের জসীম উদ্দিন বিজয়, পরিসংখ্যান বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের সজীব কুমার কর ও একই বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের খলীলুর রহমান শিবলু।

বঙ্গবন্ধু হলের প্রাধ্যক্ষ মো. জিয়া উদ্দিন বলেন, নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে সন্ধ্যায় হল পরিদর্শনে যাই। এ সময় হলের ৫০৬ নম্বর কক্ষ থেকে গাঁজার গন্ধ পেয়ে অভিযান চালানো হয়। এরপর ওই কক্ষে বিজয়, সজীব ও শিবলুকে নেশাগ্রস্ত এবং অস্বাভাবিক পাওয়া যায়। তাদের কক্ষ থেকে তিন প্যাকেট গাঁজা, সাদা রঙের মাদক, একটি হাতুড়ি ও তিনটি মোবাইল উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, উদ্ধার করা সরঞ্জাম প্রক্টরিয়াল বডির কাছে হস্তান্তর করা হয়েছে। একইসঙ্গে কক্ষটি সিলগালা করে দেয়া হয়।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন বলেন, উদ্ধার করা সরঞ্জাম পেয়েছি। সে অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে। তবে কোনো শিক্ষার্থীকে হস্তান্তর করা হয়নি।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
শিক্ষা বিভাগের পাঠকপ্রিয় খবর
//