ব্রেকিং:
স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন ধান কেটে বাড়ি পৌঁছে দিলো ছাত্রলীগ, কৃষকের মুখে হাসি ভবানীগঞ্জে কর্মহীন পরিবহণ শ্রমিকদের মাঝে সদর এমপি’র ত্রাণ বিতরণ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • শনিবার   ১৯ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৫ ১৪২৭

  • || ০১ সফর ১৪৪২

৯৬

কৃষকলীগের সভাপতি সমীর, সাধারণ সম্পাদক উম্মে কুলসুম

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৭ নভেম্বর ২০১৯  

কৃষকলীগের সভাপতি পদে নির্বাচিত হয়েছেন সমীর চন্দ্র চন্দ এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি। বুধবার রামনা ইঞ্জিনিয়ার ইনস্টিটিউটে এ নাম ঘোষণা করা হয়। নির্বাচিত দু’জনই বর্তমান কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক।

এর আগে কমিটির শীর্ষ দুই পদে নাম প্রস্তাব করেন কাউন্সিলরা। সভাপতি পদে সাবেক সভাপতি মোতাহার হোসেন মোল্লাসহ ১৩ জন ও সাধারণ সম্পাদক পদে ১১ জনের নাম প্রস্তাবে আসে। কাউন্সিলের এই সেশন মনিটরিং করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

কমিটি ঘোষণা করার আগে ওবায়দুল কাদের বলেন, তাদেরকে কম্প্রমাইজ করার জন্য বলেছিলাম। কিন্তু সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে কোন প্রার্থী নাম প্রত্যাহার না করায় আমাদের অভিভাবক প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দুজনকে নেতৃত্বের জন্য ঠিক করে দেন। পরে সবার সম্মতিতে নাম ঘোষণা করা হয়েছে।

তিনি আগামী ৭ দিনের মধ্যে বিদায়ী কমিটির সভাপতি-সাধারণ সম্পাদকের সঙ্গে বসে পূর্নাঙ্গ কমিটির খসড়া প্রস্তুত করার নির্দেশ দেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আবদুর রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, সংগঠনিক সম্পাদক বাহউদ্দিন নাছিম, দপ্তর সম্পাদক ড. আবদুস সোবাহান গোলাপ প্রমুখ।

এর আগে সকাল ১১টায় রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে কৃষকলীগের জাতীয় সম্মেলন শুরু হয়। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা পায়রা ও বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর
//