ব্রেকিং:
পেশীর টান? প্রতিকারের সহজ উপায় কম গ্যাস খরচ করে রান্নার সেরা কৌশল! স্ত্রীদের সঙ্গে রাসূল (সা.) এর আচরণ ও বিনোদন ধর্ষকের সাজা কমাতে কোটি টাকার প্রস্তাব প্রত্যাখ্যান তরুণীর দুঃসময়ের নেতাদের নেতৃত্বে আনা হবে: কাদের আজ ভয়াল ১২ নভেম্বর মিয়ানমারের বিরুদ্ধে আন্তর্জাতিক আদালতে গাম্বিয়ার মামলা যেভাবে ঘটে দুই ট্রেনের সংঘর্ষ (ভিডিও) ট্রেন দুর্ঘটনায় আহতদের প্রচুর রক্তের প্রয়োজন দুই ট্রেনের সংঘর্ষের ঘটনায় তদন্ত কমিটি গঠন যুক্তরাজ্যে গাঁজা দিয়ে তৈরি হচ্ছে ওষুধ সেন্টমার্টিনে আটকা পর্যটকদের আনতে তিন জাহাজ ৯৯৯ এ কল, পুলিশ-কোস্টগার্ডের অভিযানে ৩০ জীবন রক্ষা সুন্দরবনে পর্যটক প্রবেশ বন্ধ গৃহবধূ ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছড়ানোয় আটক ১২ ভোলায় ট্রলার ডুবিতে এক জেলের প্রাণহানি, নিখোঁজ ১০ টাকার বান্ডিলের উপর ঘুমিয়ে থাকা সেই এসআই প্রত্যাহার টানা বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত লক্ষ্মীপুরসহ যেসব জেলায় ১১ ও ১২ নভেম্বর শিক্ষা কার্যক্রম বন্ধ দুর্যোগ-পরবর্তী করণীয়

মঙ্গলবার   ১২ নভেম্বর ২০১৯   কার্তিক ২৭ ১৪২৬   ১৪ রবিউল আউয়াল ১৪৪১

১৪

কোচিং পরিচালনা করায় ৯ শিক্ষককে অর্থদণ্ড

প্রকাশিত: ১ নভেম্বর ২০১৯  

সিরাজগঞ্জের কামারখন্দে সরকারি আদেশ অমান্য করে কোচিং সেন্টার পরিচালনা করায় নয় শিক্ষককে অর্থদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার বিভিন্ন কোচিং সেন্টারে অভিযান চালিয়ে নয় শিক্ষককে অর্থদণ্ড করে ভ্রাম্যমাণ আদালত।

দণ্ডপ্রাপ্ত শিক্ষকরা হলেন, উপজেলার চর ধইঞ্চি গ্রামের সৈকত, বড়ধুল গ্রামের মনিরুল ইসলাম, ইয়ামিন হোসেন, শরিফুল ইসলাম, কোনাবাড়ী গ্রামের আজিজুল ইসলাম, সোহেল রানা, আলোকদিয়ার গ্রামের নাজমুল হক, তৌহিদুল ইসলাম এবং আব্দুল মোতালেব।

ইউএনও এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহাঙ্গীর আলম জানান, সরকারি আদেশ অমান্য করে কোচিং পরিচালনা করায় ভ্রাম্যমাণ আদালত বসিয়ে উপজেলার বিভিন্ন কোচিং সেন্টারের নয় শিক্ষককে ২শ’ টাকা করে জরিমানা করা হয়েছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//