ব্রেকিং:
চীন থেকেই চালু হয় হারেমে একাধিক রক্ষিতা রাখার প্রথা! ধর্ষণে ব্যর্থ হয়ে কলেজছাত্রীকে কীটনাশক খাইয়ে হত্যার চেষ্টা অনলাইনে পরীক্ষা ও ভর্তি বন্ধে ইউজিসি’র আহ্বান করোনা ঠেকাতে স্বেচ্ছায় লকডাউনে তিনগ্রাম স্বাস্থসেবীদের জন্য সিএমপি`র ফ্রি বাস সার্ভিস দেশের জন্য আগামী ৩০ দিন আরো ঝুঁকিপূর্ণ: স্বাস্থ্যমন্ত্রী ওষুধের দোকান ছাড়া সন্ধ্যার পর সব বন্ধ রাখার নির্দেশ করোনায় আর্থিক সহায়তা পাচ্ছে জার্মানরা কমলনগরে সূর্যের হাসি ক্লিনিকটি বন্ধ গত ১০ দিন করোনা সংকট: দুর্নীতির শঙ্কায় বিএনপিকে না বললেন ড. ইউনূস করোনা আতঙ্কে বন্দুক কিনছে মার্কিনিরা ৯ মিনিটের জন্য অন্ধকারে ভারত এসএসসির ফল চলে যাবে অভিভাবকদের মোবাইলে রাসূলকে (সা.) স্বপ্নে দেখার আমল খাবার নিয়ে অসহায় মানুষের সৌরভ গাঙ্গুলি ভূমিকম্পের মাধ্যমে ধ্বংস হয়েছিল ‘পবিত্র নগরী’! লকডাউন আইসোলেশন কোয়ারেন্টাইন : ইসলাম যা বলে ছু‌টি বাড়লো ১৪ এপ্রিল পর্যন্ত যুক্তরাষ্ট্রে আরও বেশি মানুষ মারা যাবে, বললেন ট্রাম্প দেশে আরো ১৮ জন করোনা রোগী শনাক্ত, মোট ৮৮
  • মঙ্গলবার   ০৭ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৩ ১৪২৬

  • || ১৩ শা'বান ১৪৪১

১১

খাগড়াছড়িতে আইসোলেশনে থাকা রোগীর মৃত্যু

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৬ মার্চ ২০২০  

খাগড়াছড়ি সদর স্বাস্থ্য কমপ্লেক্সে আইসোলেশনে ভর্তি থাকা এক রোগীর মৃত্যু হয়েছে।

খাগড়াছড়ি সদর হাসপাতালের আবাসিক ডা. পূনর্জীবন চাকমা জানান, বুধবার (২৫ মার্চ) সকালে তাকে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়েছিল। রাত ৯টার দিকে তার মৃত্যু হয়। তার শরীরের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানোর প্রস্তুতি চলছে।

এ ঘটনায় তার চিকিৎসার দায়িত্বে থাকা একজন চিকিৎসকসহ, দুই নার্স ও এক আয়াকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। 

খাগড়াছড়ির সিভিল সার্জন নুপুর কান্তি দাশ জানান, আক্রান্ত রোগী ৯ মার্চ থেকে জ্বর, শ্বাসকষ্ট, কাশিতে ভুগছিলেন। পেশায় তিনি দিনমজুর, সন্দেহজনকভাবে তাকে আইসোলেশনে রাখা হয়েছিল। আইইডিসিআর-এর নিদের্শনা অনুযায়ী তার মরদেহ সৎকার করা হবে বলেও জানান তিনি।

 

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
করোনাভাইরাস বিভাগের পাঠকপ্রিয় খবর
//