ব্রেকিং:
করোনা নিয়ে ফেসবুকে গুজব, গ্রেফতার ২ ভাইরাল হওয়া সেই অর্ধনগ্ন ছবি নিয়ে মুখ খুললেন রিজভী, দিলেন গালি! লক্ষ্মীপুরে শ্বাসকষ্টে বৃদ্ধের মৃত্যু, বাড়ি লকডাউন লক্ষ্মীপুরের ‘লক্কুরা গ্রুপ’ এর ত্রাণ পেল কর্মহীনরা করোনা ঝুঁকির মুখে খাদ্য গুদাম ব্যবস্থাপনায় জরুরী পিপিই লক্ষ্মীপুরে কর্মহীনদের মাঝে জেলা পরিষদ চেয়ারম্যানের খাদ্যসামগ্রী রামগতিতে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান রামগতিতে সামাজিক সংগঠনের পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান লক্ষ্মীপুরে সেনাবাহিনীর অবিরাম সেবা কমলনগরে করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্য বিতরণ ওসি আফছার শ্বশুরবাড়িতে যাওয়ার পথে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত অসুস্থ মানব জাতি, সুস্থ হচ্ছে পৃথিবী! লক্ষ্মীপুরে বাঁশের সাঁকো পেরিয়ে খাদ্য সহায়তা দিলেন যুবলীগ নেতা লক্ষ্মীপুরে অসহায় প্রতিবেশীদের পাশে দাঁড়ালেন এক প্রবাসী লক্ষ্মীপুর সিলিন্ডার বিস্ফোরণ :অগ্নিকান্ডে বাবা-ছেলের দোকান পুড়ে লক্ষ্মীপুরে করোনা উপসর্গ নিয়ে আইসোলেশনে ২ ঘুমন্ত ক্ষুধার্ত মানুষের কাছে খাদ্য পৌঁছে দিলেন ডিসি সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান মারা গেছেন লকডাউন অমান্য করলেই ফিলিপাইনে গুলি করে হত্যার নির্দেশ কাপ্তাইয়ে গুলি করে যুবলীগ নেতাকে হত্যা
  • বৃহস্পতিবার   ০২ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ১৯ ১৪২৬

  • || ০৮ শা'বান ১৪৪১

১৪৯

গরম সিঙারা বিক্রেতার মেয়ে বলিউডের হট সফল গায়িকা

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২ ফেব্রুয়ারি ২০২০  

বলিউডে জনপ্রিয় গায়িকাদের মধ্যে অন্যতম নেহা কক্কর। দীর্ঘদিন ধরেই হিন্দি গানের জগতে অনেকটাই ‘রাজ’ করছেন তিনি। নিজের জায়গা বেশ ভাল মতোই কায়েম করে নিয়েছেন। একের পর এক হিট গান গেয়ে অনুরাগীদের মন জয় করে নিয়েছেন। তার নিজেরই রয়েছ একটি আলাদা গায়কী।

তবে চিরদিন এমনটা ছিল না। প্রথম থেকেই এতটা জনপ্রিয়তা পাননি নেহা। এমনকি নিজের জায়গাটাও তাকে বানাতে হয়েছে যথেষ্ট কষ্ট করে। উত্তরাখন্ডের একটি নিম্নবিত্ত পরিবারে জন্মগ্রহণ করেন নেহা। তার বাবা পেশায় ছিলেন একজন সিঙারা বিক্রেতা। ছোট থেকেই বিভিন্ন জাগ্রতায় গান গাইতেন নেহা। তিনি বড় হনই জাগ্রতায় গান গেয়ে। নেহার সঙ্গে থাকতেন তার দিদি সোনু কক্কর ও ভাই টনি কক্কর।

জানা যায়, ওই সব জাগ্রতার অনুষ্ঠান থেকে ৫০ টাকা রোজগার করতেন নেহা। পরিবারের সদস্যরা যাতে একটু সচ্ছ্বলতার মুখ দেখে তার জন্যই এই কাজ করতেন গায়িকা। গানে নিজের ক্যরিয়ার বানাতেই এরপর উত্তরাখন্ড থেকে মুম্বাই পাড়ি দেন নেহা ও তার ভাই টনি কক্কর। একটি রিয়েলিটি শো-তে অংশগ্রহণ করেছিলেন নেহা। সেখানে বিজয়ী হন তিনি। এরপরেই শুরু হয় তার গানের ক্যরিয়ার। বলিউডে সুযোগ পান তিনি।

নেহার প্রথম গান ‘ফাটা পোস্টার নিকলা হিরো’ ছবির ‘ধাতিং নাচ’ গানটিতে প্রথম শোনা যায় নেহার কণ্ঠস্বর। এরপর আর তাকে পেছন ফিরে তাকাতে হয়নি। পুরোনো গানগুলি নতুন ঢঙে গাইতে যে বেশ পারদর্শী নেহা কক্কর তা সকলেই জানেন।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর
//