ব্রেকিং:
যুক্তরাজ্যে গাঁজা দিয়ে তৈরি হচ্ছে ওষুধ সেন্টমার্টিনে আটকা পর্যটকদের আনতে তিন জাহাজ ৯৯৯ এ কল, পুলিশ-কোস্টগার্ডের অভিযানে ৩০ জীবন রক্ষা সুন্দরবনে পর্যটক প্রবেশ বন্ধ গৃহবধূ ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছড়ানোয় আটক ১২ ভোলায় ট্রলার ডুবিতে এক জেলের প্রাণহানি, নিখোঁজ ১০ টাকার বান্ডিলের উপর ঘুমিয়ে থাকা সেই এসআই প্রত্যাহার টানা বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত লক্ষ্মীপুরসহ যেসব জেলায় ১১ ও ১২ নভেম্বর শিক্ষা কার্যক্রম বন্ধ দুর্যোগ-পরবর্তী করণীয় ‘বুলবুল’র তাণ্ডবে মরলো ৩৭৫ ভেড়া! তিন শাবকসহ বাঘের তৃষ্ণা মেটানোর ভিডিও ভাইরাল! দল করতে হলে নিয়ম মানতেই হবে: কাদের বুলবুলে ক্ষতিগ্রস্তদের সহায়তায় কোস্টগার্ড সোমবার থেকে সব ধরনের নৌযান চলবে মঙ্গলবারের জেএসসি-জেডিসি পরীক্ষাও স্থগিত ৩২ বুলবুলের দিনেই জন্ম নিলো ছোট্ট বুলবুলি ঘূর্ণিঝড় মোকাবিলায় নেতাকর্মীদের কাজ করার নির্দেশ প্রধানমন্ত্রীর নিজেরাই তৈরি করে নাম দিলো ‘স্বপ্নের সেতু’ ৫ মাস পর মাকে পেল শিশু সুমাইয়া

মঙ্গলবার   ১২ নভেম্বর ২০১৯   কার্তিক ২৭ ১৪২৬   ১৪ রবিউল আউয়াল ১৪৪১

১৯৮

গাজীপুরে অগ্নিকাণ্ড, ১৮৩ ঘর পুড়ে ছাই

প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০১৮  

গাজীপুর সিটি কর্পোরেশনের চক্রবর্তী এলাকায় অগ্নিকাণ্ডে মালামালসহ পুড়ে ছাই হয়েছে কয়েকটি শ্রমিক কলোনির ১৮৩টি ঘর। আজ বৃহস্পতিবার ভোরে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। সাভার ইপিজেড ও গাজীপুরের কালিয়াকৈর ফায়ার স্টেশনের ৫টি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে সোয়া দুই ঘণ্টার চেষ্টায় আগুন নেভায়। 

ইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. আব্দুল হামিদ জানান, ভোর ৫টার দিকে কাশিমপুর থানার চক্রবর্তী এলাকার আনোয়ারা বেগমের শ্রমিক কলোনির একটি কক্ষ থেকে আগুনের সূত্রপাত হয়। আগুন মুহূর্তেই আশপাশের আলী হোসেন দেওয়ান, আমজাদ হোসেন, রাহেলা বেগম, লুৎফর রহমান, ফাতেমা বেগমসহ ৭ জনের মালিকানাধীন শ্রমিক কলোনিতে ছড়িয়ে পড়ে। 

খবর পেয়ে ইপিজেড'র ৩টি ও কালিয়াকৈর ফায়ার সার্ভিসের ২টি ইউনিট কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে সোয়া ২ ঘণ্টার চেষ্টায় আগুন নেভায়। আগুনে ওইসব কলোনির টিন দিয়ে তৈরি ১৮৩টি কক্ষ ও আসবাবপত্র পুড়েছে। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন কর্মকর্তা।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//