ব্রেকিং:
নাক ডাকলে স্ট্রোকের ঝুঁকি বাড়ে, রইলো সমাধান লক্ষ্মীপুরে গণপিটুনিতে ‘ডাকাত’ নিহত বিয়ে বাড়ীর গেট নিয়ে সংঘর্ষ আহত ৮ লক্ষ্মীপুরের সৈয়দ বাপ্পী চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ সংগঠক রামগঞ্জে সিএনজির ধাক্কাতে শিশুর মৃত্যু অস্ত্র-গুলিসহ ৪ ডাকাত আটক রামগঞ্জে নিন্মমানের সামগ্রী দিয়ে সড়ক নির্মানে বাধা সশস্ত্র বাহিনী দিবসে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ময়নাতদন্ত প্রতিবেদন স্পষ্ট করে লিখতে চিকিৎসকদের নির্দেশ শাহজালাল বিমানবন্দরে পৌঁছেছে পেঁয়াজবাহী কার্গো সরকার টেনিসকে যথাযথ গুরুত্ব দিচ্ছে: প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী দিবস আজ রামগঞ্জে ৪০ হাজার টাকা জরিমানা জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান রামগঞ্জের জাহিদ ভূঁইয়া কমলনগরে পিইসি পরীক্ষা দিচ্ছেন অষ্টম-নবম শ্রেণির শিক্ষার্থীরা! অতিরিক্ত দামে লবণ বিক্রি : লক্ষ্মীপুরে দুই ব্যবসায়িকে জরিমানা লবনের দাম বাড়েনি : গুজবে কান দিবেন না…লক্ষ্মীপুর জেলা পুলিশ শত বাঁধা! তারপরও ক্রিকেট ছাড়েনি লক্ষ্মীপুরের আখি রামগঞ্জে ভাতিজার ছুড়ে মারা গরম পানিতে ঝলসে গেছে চাচা ৩৬ গ্রাহককে টাকা ফিরিয়ে দিল দুদক

শুক্রবার   ২২ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৪ রবিউল আউয়াল ১৪৪১

২৬৮

গাজীপুরে জুট মিলে আগুন

প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০১৮  

গাজীপুরের শ্রীপুরের কেওয়া বাজারের সাহারা জুট মিলে সোমবার ভোরের অগ্নিকাণ্ডে বিপুল পরিমাণ পাটপণ্য পুড়ে গেছে।

শেষ খবর পাওয়া পর্যন্ত আগুন নিয়ন্ত্রণে আসেনি। আগুন নেভাতে ফায়ার সার্ভিসের আটটি ইউনিট কাজ করছে।

শ্রীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আল আমিন বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রথমে ওই কারখানার শেডে আগুন লাগে এবং দ্রুত তা গুদামে ছড়িয়ে পড়ে।

গুদামে পাট, সুতা ও পাটজাত পণ্যসহ বিভিন্ন দাহ্য উপকরণ থাকায় পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। আগুনে কারখানা শেড এবং ভেতরে থাকা মালামাল ও মেশিন পুড়ে গেছে।

তবে তাৎক্ষণিকভাবে আগুন লাগার কারণ বা ক্ষয়ক্ষতির পরিমাণ এবং আগুনে হতাহতের কোনো তথ্য এখনও জানা যায়নি।

এখন পর্যন্ত জয়দেবপুর ফায়ার স্টেশনের তিনটি, শ্রীপুর ফায়ার স্টেশনের তিনটি এবং ভালুকা ফায়ার স্টেশনের দুটি ইউনিট ঘটনাস্থলে কাজ করছেন।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//