ব্রেকিং:
লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন ধান কেটে বাড়ি পৌঁছে দিলো ছাত্রলীগ, কৃষকের মুখে হাসি ভবানীগঞ্জে কর্মহীন পরিবহণ শ্রমিকদের মাঝে সদর এমপি’র ত্রাণ বিতরণ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো লক্ষ্মীপুরে লকডাউন অবস্থায় অসুস্থ যুবকের মৃত্যু : নমুনা সংগ্রহ
  • রোববার   ০৫ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২১ ১৪২৭

  • || ১৩ জ্বিলকদ ১৪৪১

৭৫০

গ্রাহকের টাকা ফেরত দিতে পল্লী বিদ্যুৎকে দুদকের নির্দেশ

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১২ নভেম্বর ২০১৯  

লক্ষ্মীপুরে পল্লী বিদ্যুতের সংযোগ দেওয়ার নামে গ্রাহকদের কাছ থেকে ছয় হাজার টাকা করে আদায়ের প্রমাণ পেয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। এভাবে ৩৫ জন গ্রাহকের কাছ থেকে ২ লাখ ১০ হাজার টাকা আদায় করে পল্লী বিদ্যুৎ।

সোমবার (১১ নভেম্বর) লক্ষ্মীপুর সদর উপজেলার চররুহিতা এলাকায় অভিযানে গিয়ে দুদক অভিযোগের সত্যতা পায়। চট্টগ্রামের ঠিকাদার স্বপন বড়ুয়ার স্থানীয় সমন্বয়কারী পরিচয়দানকারী খালেদ মাহমুদ গ্রাহকদের কাছ থেকে এ টাকা আদায় করেন।

দুদক সূত্র জানায়, সদর উপজেলার চররুহিতা এলাকায় সম্প্রতি পল্লী বিদ্যুতের সংযোগ দেওয়ার নামে ৩৫ জন গ্রাহকের কাছ থেকে ৬ হাজার টাকা করে আদায় করার অভিযোগ আসে। এ নিয়ে দুদক পল্লী বিদ্যুতের কর্মীদের নিয়ে সরেজমিনে গিয়ে মিটার প্রত্যাশী ও সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে অভিযোগের সত্যতা পায়। পরে লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার শাহজাহান কবীরকে বিষয়টি অবগত করে গ্রাহকদের টাকা ফেরত দিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য বলা হয়।

এ ব্যাপারে দুদকের নোয়াখালী আঞ্চলিক সমন্বিত কার্যালয়ের সহকারী পরিচালক সুবেল আহমেদ বলেন, বিদ্যুতের মিটার সরবরাহের জন্য টাকা আদায়ের অভিযোগের সত্যতা পাওয়া গেছে। ঘটনাস্থলে ঠিকাদার ও লোকজনকে পাওয়া যায়নি। বিষয়টি লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ সমিতির জিএমকে অবগত করে গ্রাহকদের টাকা ফেরত দেওয়ার জন্য বলা হয়।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
লক্ষ্মীপুর বিভাগের পাঠকপ্রিয় খবর
//