ব্রেকিং:
প্রথম বাংলাদেশি হিসেবে বিশ্ব ক্যারমে পঞ্চম হেমায়েত মোল্লা বিয়ের আগে একমাত্র কন্যাকে নিয়ে স্মৃতিচারণ মিথিলার চর মার্টিনে নেতৃত্বে আসতে চান বেলায়েত সকল সমুদ্র বন্দরের সংযোগ নেটওর্য়াক হবে ভোলা-লক্ষ্মীপুর সেতু লক্ষ্মীপুরে গুলিবিদ্ধ দুই যুবকের মরদেহ উদ্ধার লক্ষ্মীপুরে প্রতিবন্ধী দিবসে র‌্যালি ও সভা রামগঞ্জ উপজেলা শ্রেষ্ঠ প্রধান শিক্ষক শামছুল ইসলাম প্রতিবন্ধীদের নিয়ে ‘নেতিবাচক মানসিকতা’ পরিহার করুন: প্রধানমন্ত্রী যুব গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন ১৫ ডিসেম্বর থেকে ই-পাসপোর্ট চালু: পররাষ্ট্রমন্ত্রী কৃষিজাত পণ্য রফতানি করতে চাই: কৃষিমন্ত্রী গণতন্ত্র মুক্তি দিবস আজ সন্ধ্যায় সৃজিত-মিথিলার বিয়ে কাঁচা মাছ, মাংস, লতাপাতা খেয়েও স্বাভাবিক আছেন অদ্ভুত এই ব্যক্তি! কাতারে বাংলাদেশি হাফেজদের কৃতিত্বপূর্ণ সাফল্য সোনা কেনার সময় যা খেয়াল রাখা খুব জরুরি হোসেন শহীদ সোহরাওয়ার্দীর মৃত্যুবার্ষিকী আজ বাংলাদেশের হজ কোটা বাড়াল সৌদি আরব সেরা কে? মুখ খুললেন অনুশকা আওয়ামী লীগের ২১তম কাউন্সিল হবে সাদামাটা

শনিবার   ০৭ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২২ ১৪২৬   ০৯ রবিউস সানি ১৪৪১

৬৯৪

গ্রাহকের টাকা ফেরত দিতে পল্লী বিদ্যুৎকে দুদকের নির্দেশ

প্রকাশিত: ১২ নভেম্বর ২০১৯  

লক্ষ্মীপুরে পল্লী বিদ্যুতের সংযোগ দেওয়ার নামে গ্রাহকদের কাছ থেকে ছয় হাজার টাকা করে আদায়ের প্রমাণ পেয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। এভাবে ৩৫ জন গ্রাহকের কাছ থেকে ২ লাখ ১০ হাজার টাকা আদায় করে পল্লী বিদ্যুৎ।

সোমবার (১১ নভেম্বর) লক্ষ্মীপুর সদর উপজেলার চররুহিতা এলাকায় অভিযানে গিয়ে দুদক অভিযোগের সত্যতা পায়। চট্টগ্রামের ঠিকাদার স্বপন বড়ুয়ার স্থানীয় সমন্বয়কারী পরিচয়দানকারী খালেদ মাহমুদ গ্রাহকদের কাছ থেকে এ টাকা আদায় করেন।

দুদক সূত্র জানায়, সদর উপজেলার চররুহিতা এলাকায় সম্প্রতি পল্লী বিদ্যুতের সংযোগ দেওয়ার নামে ৩৫ জন গ্রাহকের কাছ থেকে ৬ হাজার টাকা করে আদায় করার অভিযোগ আসে। এ নিয়ে দুদক পল্লী বিদ্যুতের কর্মীদের নিয়ে সরেজমিনে গিয়ে মিটার প্রত্যাশী ও সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে অভিযোগের সত্যতা পায়। পরে লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার শাহজাহান কবীরকে বিষয়টি অবগত করে গ্রাহকদের টাকা ফেরত দিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য বলা হয়।

এ ব্যাপারে দুদকের নোয়াখালী আঞ্চলিক সমন্বিত কার্যালয়ের সহকারী পরিচালক সুবেল আহমেদ বলেন, বিদ্যুতের মিটার সরবরাহের জন্য টাকা আদায়ের অভিযোগের সত্যতা পাওয়া গেছে। ঘটনাস্থলে ঠিকাদার ও লোকজনকে পাওয়া যায়নি। বিষয়টি লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ সমিতির জিএমকে অবগত করে গ্রাহকদের টাকা ফেরত দেওয়ার জন্য বলা হয়।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//