ব্রেকিং:
লক্ষ্মীপুর সদরে পৌনে ১৮ হাজার মণ ধান কেনা শুরু ১০টি ভ্যাকসিন যেকোনো বয়সের নারী ও পুরুষের জন্য খুবই জরুরি পাকিস্তান যেতে ক্রিকেটারদের জোর করা হবে না: পাপন উত্তাল পশ্চিমবঙ্গ, পাঁচ ট্রেন ও ১৫ বাসে আগুন স্টামফোর্ড ছাত্রী রুম্পার মৃত্যু: মেলেনি ধর্ষণের আলামত জিয়া ছিলেন মোস্তাকের সবচেয়ে বিশ্বস্ত: প্রধানমন্ত্রী রাজাকারদের তালিকা প্রকাশ হবে আজ কোন উপজেলা কখন হানাদার মুক্ত হয় ? লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ সহকারী শিক্ষক টুটুল মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ মাত্র ৪ ঘণ্টার ২৬ প্রার্থী মনোনয়ন সংগ্রহ মাদকের বিরুদ্ধে গ্রামবাসীর সমাবেশ প্রেসক্লাবের নির্বাচনী তফসিল ঘোষণা দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দল আটক শিশুদের মসজিদে প্রবেশে বাধা নয়, উৎসাহ দিন বাড়ি বাড়ি গিয়ে কম্বল দিচ্ছেন ডিসি মাদকবিরোধী জনসচেতনতায় ‘ফানুস’ ভারতের নতুন নাগরিকত্ব আইন বৈষম্যমূলক: জাতিসংঘ খুলনার পাটকল শ্রমিকদের অনশন স্থগিত শহীদ বুদ্ধিজীবী দিবস আজ

রোববার   ১৫ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩০ ১৪২৬   ১৭ রবিউস সানি ১৪৪১

৪৬

ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্তদের মাঝে চাউল ও টেউটিন বিতরণ

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০১৯  

লক্ষ্মীপুর সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্তদের মাঝে জিআর চাউল ও ঢেউটিন বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বিকেলে লাহারকান্দি ইউনিয়নের চাঁদখালী গ্রামে ক্ষতিগ্রস্তদের সহয়তা কর্মসূচির উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুর রিদোয়ান আরমান শাকিল।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন মুশুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সহকারী কমিশনার বনি আমিন, উপজেলা ত্রাণ ও পুনবার্সন কার্যালয়ের সহকারী প্রকৌশলী আরিফুর রহমান খান প্রমুখ। এ সময় এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ, ইউনিয়ন পরিষদের সচিব, মেম্বারসহ বিভিন্ন পেশার লোকজন উপস্থিত ছিলেন।

ঘূর্ণিঝড় বুলবুলের আঘাতে বসতঘর পড়ে যায়া চাঁদখালী গ্রামের মৃত আবদুর ছাত্তারের ছেলে আবুল কালামের হাতে ২ বান্ডিল ঢেউটিন, নগদ ৬ হাজার টাকার চেক ও ৬০ কেজি জিআর চাউল তুলে দেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুর রিদোয়ান আরমান শাকিল।

উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় সূত্রে জানা যায়, বুলবুলের আঘাতে ক্ষতিগ্রস্ত সদর উপজেলার চররমনী মোহন ইউনিয়নের জন্য ৩ টন, চরশাহী ইউনিয়নের জন্য ২ টন, টুমচর ইউনিয়নের জন্য ১ টন, লাহারকান্দি ইউনিয়নের ২ টনসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নে মোট ৪০ টন জিআর চাউল বরাদ্দ দেওয়া হয়। এর আগে চররমনী মোহন ইউনিয়নের বিভিন্ন আশ্রয় কেন্দ্রে আগতদের মাঝে ৮’শ প্যাকেট শুকনো খাবার বিতরণ করেন উপজেলা প্রশাসন।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//