ব্রেকিং:
হুমায়ূন আহমেদের প্রথম স্ত্রী’র দ্বিতীয় বিয়ে মান সম্মত শিক্ষায় বাংলাদেশ রোল মডেল হবে রংপুর এক্সপ্রেসের ৭টি বগি লাইনচ্যুত, তিনটিতে আগুন দুই দোকানে চুরি, ১৭ লাখ টাকার মালামাল লুট ১৪ নভেম্বর থেকে ৩দিন ব্যাপি জাতীয় নজরুল সম্মেলন কিশোরগঞ্জ আদালতের বিচারককে হাইকোর্টে তলব চিরনিদ্রায় শায়িত ‘সোনার টুকরা আদিবা’ আজীবন ছাত্রত্ব বাতিল হতে যাচ্ছে বুয়েটের ২৫ শিক্ষার্থীর শতভাগ নরমাল ডেলিভারিতে চাঁদপুর মাতৃমঙ্গল রায়পুরে ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ লক্ষ্মীপুর থেকে উপকূল দিবসের রাষ্ট্রীয় স্বীকৃতি দাবি লক্ষ্মীপুরের জমিদারবাড়ি ঘিরে অপার সম্ভাবনা আল্লাহ এমপি কন্যার মনোবাসনা পূর্ণ করুন লক্ষ্মীপুর সরকারি কলেজে উপকূল দিবস পালিত রায়পুরে মুজিববর্ষ জাতীয় স্কুল কাবাডি শুরু রামগতিতে দূর্গতের মাঝে ত্রাণ বিতরণ ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্তদের মাঝে চাউল ও টেউটিন বিতরণ জেলা গোয়েন্দা শাখার নতুন ভবন এর “শুভ উদ্ভোধন” এই খাবারগুলো কাঁচা খাওয়াই উত্তম! চীনে স্কুলে রাসায়নিক হামলা, শিশুসহ আহত অর্ধশতাধিক

শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

৪০

ঘোলা পানিতে মাছ শিকারের ষড়যন্ত্র করেছিল বিএনপি: কাদের

প্রকাশিত: ৩১ অক্টোবর ২০১৯  

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ভোলার ঘটনা নিয়ে বিএনপি ঘোলা পানিতে মাছ শিকারের ষড়যন্ত্র করেছিল, কিন্তু তারা তা করতে পারেনি। যারাই এ ঘটনার সঙ্গে জড়িত তাদের কাউকে ছাড় দেয়া হবে না।

বুধবার ভোলার চরফ্যাশন-বেতুয়া লঞ্চঘাট সড়ক উদ্বোধন শেষে চরফ্যাশন উপজেলা ঈদগাহ মাঠে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি পথহারা পথিকের মত দিশেহারা। তারা আন্দোলনে ব্যর্থ, নির্বাচনেও ব্যর্থ। এদেশের ইতিহাসে আছে যারা আন্দোলনে ব্যর্থ হয় তারা কোনোদিন বিজয়ী হতে পারে না। বিএনপি ব্যর্থ হয়ে এখন বিভিন্ন ইস্যু খুঁজে বেড়ায়।

চলমান শুদ্ধি অভিযান সম্পর্কে তিনি বলেন, প্রধানমন্ত্রী শুদ্ধি অভিযানে নিজের ঘরের লোককেও ছাড় দেননি। তিনি জনগণের চোখের-মনের ভাষা বুঝতে পারেন। তাই মানুষ যাদের কার্যকলাপে অসন্তুষ্ট, যাদের বিরুদ্ধে ক্ষোভ আছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে শুরু করেছেন।

দল ভারী করার জন্য খারাপ ও সুবিধাবাদীদের আওয়ামী লীগে নেয়া না জন্য নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানিয়ে সাধারণ সম্পাদক বলেন, খারাপ ও সুবিধাবাদী লোক বসন্তের কোকিল। সময় চলে গেলে কোকিলরাও পালিয়ে যাবে। তাদের আর খুঁজে পাওয়া যাবে না। তাই এ ব্যাপারে সবাইকে সতর্ক থাকার অনুরোধ থাকলো।

এর আগে মন্ত্রী ৪০ কোটি টাকা ব্যয়ে নব-নির্মিত চরফ্যাশন-বেতুয়া লঞ্চঘাট সড়কের উদ্বোধন করেন সেতুমন্ত্রী।

ভোলা-৪ আসনের এমপি আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকবের সভাপতিত্বে সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি প্রমুখ।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//