ব্রেকিং:
বুয়েটের ২৬ শিক্ষার্থী আজীবন বহিষ্কার ৬৩ বছর ধরে দিনে দুই কেজি বালি খান এই নারী বলের রং বুঝছেন না লিটন, টাইগার শিবিরে উৎকণ্ঠা লক্ষ্মীপুরে কৃষকদের কাছ থেকে আমন ধান কেনা শুরু হয়েছে চাল,লবণ নিয়ে একটি গোষ্ঠী অপপ্রচার চালাচ্ছে স্কুলছাত্রী হত্যার বিচার ও অবৈধ টলি বন্ধের দাবীতে মানববন্ধন লক্ষ্মীপুরে নির্মিত হবে বঙ্গবন্ধুর স্মৃতিবিজড়িত স্মৃতি স্তম্ভ সশস্ত্র বাহিনীকে প্রধানমন্ত্রীর বিশেষ আহ্বান নাক ডাকলে স্ট্রোকের ঝুঁকি বাড়ে, রইলো সমাধান লক্ষ্মীপুরে গণপিটুনিতে ‘ডাকাত’ নিহত বিয়ে বাড়ীর গেট নিয়ে সংঘর্ষ আহত ৮ লক্ষ্মীপুরের সৈয়দ বাপ্পী চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ সংগঠক রামগঞ্জে সিএনজির ধাক্কাতে শিশুর মৃত্যু অস্ত্র-গুলিসহ ৪ ডাকাত আটক রামগঞ্জে নিন্মমানের সামগ্রী দিয়ে সড়ক নির্মানে বাধা সশস্ত্র বাহিনী দিবসে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ময়নাতদন্ত প্রতিবেদন স্পষ্ট করে লিখতে চিকিৎসকদের নির্দেশ শাহজালাল বিমানবন্দরে পৌঁছেছে পেঁয়াজবাহী কার্গো সরকার টেনিসকে যথাযথ গুরুত্ব দিচ্ছে: প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী দিবস আজ

শুক্রবার   ২২ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৮ ১৪২৬   ২৪ রবিউল আউয়াল ১৪৪১

১৯২

চলো পাল্টাই ফাউন্ডেশন এর কম্বল বিতরন

প্রকাশিত: ১৫ জানুয়ারি ২০১৯  

চলছে হাড় কাঁপানো শীত। রাস্তার পাশে, রেল স্টেশনে, গ্যারেজে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) স্বেচ্ছাসেবী সংগঠন ‘চলো পাল্টাই ফাউন্ডেশন’ ।

১০ জানুয়ারি রাতে সোনাপুর রেল স্টেশন থেকে লাকসাম পর্যন্ত স্টেশনের পাশে থাকা অসহায়দের মাঝে কম্বল বিতরন করে সংঠনটির প্রতিষ্ঠাতা এসকে ফয়সাল আহমেদ ও তার সহযোগী সদস্যরা। গভীর রাতে উঞ্চতা পেয়ে খুশিতে আত্নহারা হয়ে পড়ে শীতার্তরা।

পরদিন সকালে নোয়াখালী মেডিক্যাল কলেজের পাশের বস্তিতেও কম্বল বিতরন করা হয়।

এছাড়া মাইজদী শহরের বিভিন্ন রাস্তার পাশে ও চৌমুহনী চৌরাস্তার আশেপাশে শীতার্তদের মাঝে কম্বল বিতরনের মধ্যদিয়ে কার্যকমের সমাপ্তি করে সংগঠনটি ।

চলো পাল্টাই ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা এসকে ফয়সাল আহমেদ বলেন, "সমাজসেবার উদ্দেশ্যেই ২০১৮ সালের এপ্রিল মাসে শুরু হয় আমাদের পথচলা। ভবিষ্যতে আরো বিভিন্ন সমাজসেবামূলক কাজের ‍উদ্যোগ নেয়া হবে ।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//