ব্রেকিং:
লক্ষ্মীপুরে শিশু হত্যার দায়ে মা আটক জেলা প্রশাসকের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ অটোরিক্সা বন্ধে ট্রাফিক পুলিশের প্রচারণা মা ইলিশ রক্ষায় জেলেদের মধ্যে চাল বিতরণ ওসি ইকবাল হোসেনের বিদায় সংবর্ধনা স্বেচ্ছায় অবসর নিয়েও স্বপদে বহাল শরীর চর্চা শিক্ষক প্রশাসনের কাজে খুশি হয়ে শ্রমিকদের আনন্দ মিছিল সাদা ছড়ি ব্যবহার করি, নিশ্চিন্তে পথ চলি লক্ষ্মীপুরে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত দোয়া দিবস পালিত ডেঙ্গু কেড়ে নিলো ব্যবসায়ীর প্রাণ ২০২৩ বিশ্বকাপের আয়োজক হতে পারে বাংলাদেশ! সম্রাটের ১০ দিনের রিমান্ড আবরার হত্যাকাণ্ডকে ইস্যু বানাতে চাচ্ছে বিএনপি: কাদের বিশ্বে ৭০ কোটি শিশু পুষ্টিহীনতায় ভুগছে ইরান ও সৌদিকে সরাসরি আলোচনায় বসার প্রস্তাব ইমরান খানের নতুন প্রজন্মকে পরিচ্ছন্ন দেশ গড়ার আহ্বান ঢাকায় হচ্ছে আরো দুই মেট্রোরেল দুই মাসেও সন্ধান মেলেনি স্বজনদের নিষেধাজ্ঞা অমান্য করে মাছ শিকার,আটক ৬ চর লরেঞ্জ ইউপি সদস্য নির্বাচনে ইসমাইল হোসেনের জয়

বুধবার   ১৬ অক্টোবর ২০১৯   কার্তিক ১ ১৪২৬   ১৬ সফর ১৪৪১

১৮

চার তরুণের ভয়ংকর নেশা!

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

ফয়সাল, রবিন, আরমান ও নয়ন। ওরা চারজন। বয়স ১৮ থেকে ১৯ এর মধ্যে। কিন্তু এই বয়সেই তারা চট্টগ্রাম মহানগরী জুড়ে অর্ধশতাধিক ছিনতাই করেছে। ছিনতাইয়ে বাধা দেয়ায় এদের হাতেই খুন হয়েছে সুমন নামের এক যুবক।

মঙ্গলবার এই ভয়ংকর চারজন ধারালো ছুরি হাতে ছিনতাইয়ের জন‌্য অপেক্ষায় ছিল। ব‌্যর্থ হলে হয়ত তাদের হাতে খুন হয়ে যেতো কোনো নিরীহ পথচারী। তবে তার আগেই এই ভয়ংকর কিশোর অপরাধী চক্রের পরিকল্পনা ভেস্তে দিয়েছে পুলিশ। পরিকল্পিতভাবে তাদেরকে গ্রেফতার করেছে চট্টগ্রামের কোতয়ালী থানা পুলিশ।

কোতয়ালী থানার ওসি মোহাম্মদ মহসিন জানান, গ্রেফতারকৃত চার জন চট্টগ্রাম নগরীর দুর্ধর্ষ ছিনতাইকারী চক্রের সদস্য। তারা একসময় নগরীর হালিশহর এলাকায় ছিনতাই করত। এখন তারা নগর জুড়ে ছিনতাই করে। মুঠোর মধ্যে ধারালো ছুরি নিয়ে তারা শিকারের সর্বস্ব ছিনিয়ে নেয়। কেউ বাধা দেয়ার চেষ্টা করলে ছুরিকাঘাতে খুন করতেও দ্বিধা করে না।

মঙ্গলবার এই ভয়ংকর চার ছিনতাইকারীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে কোতোয়ালী থানার এস আই তারেক ও তার দল। সে সময় তাদের কাছ থেকে ছিনতাইয়ে ব‌্যবহৃত ভয়ানক ‘মাছ ছুরি’ উদ্ধার করা হয়।

তাদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় মামলা দায়ের করা হয়েছে। 

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//