ব্রেকিং:
লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন ধান কেটে বাড়ি পৌঁছে দিলো ছাত্রলীগ, কৃষকের মুখে হাসি ভবানীগঞ্জে কর্মহীন পরিবহণ শ্রমিকদের মাঝে সদর এমপি’র ত্রাণ বিতরণ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো লক্ষ্মীপুরে লকডাউন অবস্থায় অসুস্থ যুবকের মৃত্যু : নমুনা সংগ্রহ
  • বৃহস্পতিবার   ০৪ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২২ ১৪২৭

  • || ১২ শাওয়াল ১৪৪১

২৩৬

চিকিৎসকের সুরক্ষা পোশাক দিবেন সাবেক বিমান মন্ত্রী

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৫ মার্চ ২০২০  

নভেল করোনাভাইরাস মোকাবেলা এবং রোগীর চিকিৎসা সেবা নিশ্চিত করতে লক্ষ্মীপুর সদর হাসপাতাল সহ বিভিন্ন সরকারী-বেসরকারী হাসপাতালে কর্মরত চিকিৎসকের জন্য সুরক্ষা পোশাক দিবেন সাবেক বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী আলহাজ্ব একেএম শাহজাহান কামাল। তিনি লক্ষ্মীপুর-৩ আসনের বর্তমান সংসদ সদস্য।


২৪ মার্চ মঙ্গলবার সকালে লক্ষ্মীপুর সিভিল সার্জন ডা: মো: আবদুল গফফারের সাথে আলাপকালে চিকিৎসকের জন্য ১শ পিস সুরক্ষা পোশাক দেওয়ার ঘোষনা দেন। এসময় লক্ষ্মীপুরের সাধারণ মানুষের জন্য বিনামূল্যে ১ হাজার মাক্স বিতরণ করবেন বলে জানান তিনি। ২৫ মার্চ বুধবার এসব মাক্স লক্ষ্মীপুর শহরসহ বিভিন্ন ইউনিয়নে বিতরণ করার কথা রয়েছে। ইতিমধ্যে তার পক্ষে ৪ শতাধিক মাক্স বিতরণ করা হয়েছে। বাকী গুলো বিতরণ করার ব্যবস্থা নেওয়া হচ্ছে।
এ ব্যাপারে একেএম শাহজাহান কামাল এমপি সাংবাদিকদের বলেন, বিশ্বব্যাপি করোনা ভাইরাস মহামারী আকার ধারণ করেছে। বাংলাদেশেও প্রবেশ করেছে। এই মহামারী থেকে বাঁচতে সকলকে সর্তক থাকবে হবে। পাশাপাশি এই রোগে আক্রান্তদের জন্য যারা চিকিৎসা দিবে তাদেরও সুরক্ষা দরকার। এ জন্য আমার ব্যাক্তিগত পক্ষ থেকে চিকিৎসকের জন্য ১০০ (পিপিই) পোশাক প্রদান করবো এবং জনসাধারণের জন্য ১০০০ মাকস বিতরণ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
ইতিমধ্যে কিছু বিতরন করা হয়েছে বাকী গুলো আগামীকাল বিতরণ করা হবে। এসময় তিনি করোনা মোকাবেলায় সকল পেশার মানুষকে এক যোগে এগিয়ে আসার আহবান জানান।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
লক্ষ্মীপুর বিভাগের পাঠকপ্রিয় খবর
//