ব্রেকিং:
প্রথম বাংলাদেশি হিসেবে বিশ্ব ক্যারমে পঞ্চম হেমায়েত মোল্লা বিয়ের আগে একমাত্র কন্যাকে নিয়ে স্মৃতিচারণ মিথিলার চর মার্টিনে নেতৃত্বে আসতে চান বেলায়েত সকল সমুদ্র বন্দরের সংযোগ নেটওর্য়াক হবে ভোলা-লক্ষ্মীপুর সেতু লক্ষ্মীপুরে গুলিবিদ্ধ দুই যুবকের মরদেহ উদ্ধার লক্ষ্মীপুরে প্রতিবন্ধী দিবসে র‌্যালি ও সভা রামগঞ্জ উপজেলা শ্রেষ্ঠ প্রধান শিক্ষক শামছুল ইসলাম প্রতিবন্ধীদের নিয়ে ‘নেতিবাচক মানসিকতা’ পরিহার করুন: প্রধানমন্ত্রী যুব গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন ১৫ ডিসেম্বর থেকে ই-পাসপোর্ট চালু: পররাষ্ট্রমন্ত্রী কৃষিজাত পণ্য রফতানি করতে চাই: কৃষিমন্ত্রী গণতন্ত্র মুক্তি দিবস আজ সন্ধ্যায় সৃজিত-মিথিলার বিয়ে কাঁচা মাছ, মাংস, লতাপাতা খেয়েও স্বাভাবিক আছেন অদ্ভুত এই ব্যক্তি! কাতারে বাংলাদেশি হাফেজদের কৃতিত্বপূর্ণ সাফল্য সোনা কেনার সময় যা খেয়াল রাখা খুব জরুরি হোসেন শহীদ সোহরাওয়ার্দীর মৃত্যুবার্ষিকী আজ বাংলাদেশের হজ কোটা বাড়াল সৌদি আরব সেরা কে? মুখ খুললেন অনুশকা আওয়ামী লীগের ২১তম কাউন্সিল হবে সাদামাটা

শনিবার   ০৭ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২২ ১৪২৬   ০৯ রবিউস সানি ১৪৪১

২৭

চুমু নিয়ে বিস্ফোরণ ‘বাহুবলি গার্ল’ তামান্নার

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০১৯  

 তামান্না ভাটিয়া। তামিল অভিনেত্রী হলেও বলিউডেও নিজের অভিনয়ের গুণে জায়গা পাকা করে নিয়েছেন তিনি। ২০০৫ সালে ‘চাঁদ সা রোশন চেহরা’ দিয়ে রূপালী পর্দার পা রাখেন। ওই সিনেমার পর ১৪ বছর কেটে গিয়েছে কিন্তু এখনো পর্যন্ত নিজের কথায় অনড় নায়িকা।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে মুখ খুললেন তামান্না ভাটিয়া। সেখানে তিনি জানান, অভিনয় জীবনে পা রাখার সময় তিনি নির্দিষ্ট করে তার শর্ত জানিয়ে দিয়েছিলেন। সেখানে তিনি বলেন, অনস্ক্রিনে কখনো নিজের সহ অভিনেতাকে চুম্বন করবেন না।

অভিনয় জগতে ১৪ বছর পার করার পরও সেই একই শর্তে অটুট রয়েছেন তামান্না। অর্থাৎ, পর্দায় কোনো অভিনেতাকেই তামান্না চুম্বন করবেন না বলে যে শর্ত প্রথমে দিয়েছিলেন, সেই জায়গাতেই অনড় রয়েছেন তিনি।

সম্প্রতি ‘সায়ে রা নরশিমা রেড্ডি’-তে অভিনয় করেন তামান্না ভাটিয়া। ওই সিনেমায় চিরঞ্জিবী, অমিতাভ বচ্চনের মতো অভিনেতার সঙ্গে স্ক্রিন শেয়ার করেন তিনি। বাহুবলি-তেও প্রভাসের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন। প্রভাস, রানার পাশাপাশি তামান্নার ভূমিকাও নজর কাড়ে দর্শকদের।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//