ব্রেকিং:
লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন ধান কেটে বাড়ি পৌঁছে দিলো ছাত্রলীগ, কৃষকের মুখে হাসি ভবানীগঞ্জে কর্মহীন পরিবহণ শ্রমিকদের মাঝে সদর এমপি’র ত্রাণ বিতরণ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো লক্ষ্মীপুরে লকডাউন অবস্থায় অসুস্থ যুবকের মৃত্যু : নমুনা সংগ্রহ
  • মঙ্গলবার   ০৭ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৩ ১৪২৭

  • || ১৫ জ্বিলকদ ১৪৪১

২৮৩

চুমু নিয়ে বিস্ফোরণ ‘বাহুবলি গার্ল’ তামান্নার

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০১৯  

 তামান্না ভাটিয়া। তামিল অভিনেত্রী হলেও বলিউডেও নিজের অভিনয়ের গুণে জায়গা পাকা করে নিয়েছেন তিনি। ২০০৫ সালে ‘চাঁদ সা রোশন চেহরা’ দিয়ে রূপালী পর্দার পা রাখেন। ওই সিনেমার পর ১৪ বছর কেটে গিয়েছে কিন্তু এখনো পর্যন্ত নিজের কথায় অনড় নায়িকা।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে মুখ খুললেন তামান্না ভাটিয়া। সেখানে তিনি জানান, অভিনয় জীবনে পা রাখার সময় তিনি নির্দিষ্ট করে তার শর্ত জানিয়ে দিয়েছিলেন। সেখানে তিনি বলেন, অনস্ক্রিনে কখনো নিজের সহ অভিনেতাকে চুম্বন করবেন না।

অভিনয় জগতে ১৪ বছর পার করার পরও সেই একই শর্তে অটুট রয়েছেন তামান্না। অর্থাৎ, পর্দায় কোনো অভিনেতাকেই তামান্না চুম্বন করবেন না বলে যে শর্ত প্রথমে দিয়েছিলেন, সেই জায়গাতেই অনড় রয়েছেন তিনি।

সম্প্রতি ‘সায়ে রা নরশিমা রেড্ডি’-তে অভিনয় করেন তামান্না ভাটিয়া। ওই সিনেমায় চিরঞ্জিবী, অমিতাভ বচ্চনের মতো অভিনেতার সঙ্গে স্ক্রিন শেয়ার করেন তিনি। বাহুবলি-তেও প্রভাসের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন। প্রভাস, রানার পাশাপাশি তামান্নার ভূমিকাও নজর কাড়ে দর্শকদের।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর
//