ব্রেকিং:
লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন ধান কেটে বাড়ি পৌঁছে দিলো ছাত্রলীগ, কৃষকের মুখে হাসি ভবানীগঞ্জে কর্মহীন পরিবহণ শ্রমিকদের মাঝে সদর এমপি’র ত্রাণ বিতরণ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো লক্ষ্মীপুরে লকডাউন অবস্থায় অসুস্থ যুবকের মৃত্যু : নমুনা সংগ্রহ
  • রোববার   ৩১ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৭ ১৪২৭

  • || ০৭ শাওয়াল ১৪৪১

৯৮৬

চোরাই স্বর্ণালংকার মিলল চন্দ্রগঞ্জের জুয়েলার্স দোকানে

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০১৯  

লক্ষ্মীপুর সদরের চন্দ্রগঞ্জ বাজারে অভিযান চালিয়ে চোরাই স্বর্ণালংকার উদ্ধার করেছে পুলিশ। নোয়াখালীর একটি চুরির ঘটনায় আটক এক নারীর স্বীকারোক্তিতে চন্দ্রগঞ্জের প্রিয়াংকা জুয়েলার্স থেকে প্রায় ৪ ভরি স্বর্ণালংকার উদ্ধার করা হয়। তাসলিমা আক্তার রুমকি (৩৫) নামে ওই নারীকে সঙ্গে নিয়ে সুধারাম থানা পুলিশ মঙ্গলবার (২৬ নভেম্বর) সন্ধ্যায় চন্দ্রগঞ্জে এ অভিযান চালায়।

জানা গেছে, রুমকি নোয়াখালীর সেনবাগ উপজেলার বীজবাগ গ্রামের বাসিন্দা। তিনি একটি প্রাইভেট হসপিটালে নার্সের কাজ করতেন। তিনি গত ১৯ নভেম্বর মাইজদি শহরের বাসিন্দা জাকির হোসেনের বাসা থেকে অভিনব কায়দায় প্রায় ১৬ ভরি স্বর্ণালংকার চুরি করেন। এর মধ্যে প্রায় ৪ ভরি স্বর্ণালংকার চন্দ্রগঞ্জ বাজারের প্রিয়াংকা জুয়েলার্সে বন্ধক ও বিক্রি করেন। রুমকিকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে পুলিশ বিষয়টি জানতে পারে। সুধারাম থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, বন্ধকী লাইসেন্স না থাকা সত্ত্বেও চন্দ্রগঞ্জ বাজারের প্রিয়াংকা জুয়েলার্সের প্রোপাইটর সঞ্জয় ঘোষ চোরাইকৃত ২ ভরি স্বর্ণালংকার বন্ধক রেখেছিলেন। বাকি ১ ভরি ১৫ আনা স্বর্ণালংকার ওই নারীর জাতীয় পরিচয়পত্র সহ অন্যান্য প্রয়োজনীয় কাগজপত্র যথাযথভাবে না দেখেই ক্রয় করেন। জুয়েলার্স দোকানটির সিসিটিভি ফুটেজে ওই নারীকে বিভিন্ন ধরনের গহনা দোকানীর হাতে তুলে দিতে দেখা যায়।

এ বিষয়ে জানতে প্রিয়াংকা জুয়েলার্সের প্রোপাইটর সঞ্জয় ঘোষের মুঠোফোনে একাধিকবার চেষ্টা করেও যোগাযোগ সম্ভব হয়নি।

এদিকে চন্দ্রগঞ্জ বাজার জুয়েলার্স কমিটির সভাপতি জয়দেব দেবনাথ জানান, চন্দ্রগঞ্জ বাজারে প্রায় ৪৮টি স্বর্ণকার দোকান রয়েছে। এর মধ্যে মাত্র ১৫টি দোকান বন্ধকী লাইসেন্সপ্রাপ্ত। তবে প্রিয়াংকা জুয়েলার্সের বন্ধকী লাইসেন্স নেই বলে তিনি নিশ্চিত করেছেন।

চোরাই স্বর্ণালংকার উদ্ধারের ঘটনার পর গুঞ্জন উঠেছে- বিভিন্ন এলাকায় সংঘটিত চুরি, ডাকাতি ও ছিনতাইকৃত স্বর্ণালংকার সহজেই লক্ষ্মীপুর জেলার সীমান্তবর্তী চন্দ্রগঞ্জ বাজারে কেনাবেচা হয়।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
লক্ষ্মীপুর বিভাগের পাঠকপ্রিয় খবর
//