ব্রেকিং:
দেশ-বিদেশ যেখান থেকেই হোক, গুজব ছড়ালে ব্যবস্থা : তথ্যমন্ত্রী কোভিড-১৯ টেস্ট: সরকারের পূর্ণ সহযোগিতা পাচ্ছে গণস্বাস্থ্য করোনা সংকট সামলাতে ডিজিটাল ম্যাপ সমৃদ্ধের উদ্যোগ শবেবরাতের মাহাত্ম্যে মানবকল্যাণে প্রধানমন্ত্রীর আহ্বান চীনের কাছে চিকিৎসক-ভেন্টিলেটর চেয়েছে বাংলাদেশ, সহায়তার আশ্বাস চীন থেকেই চালু হয় হারেমে একাধিক রক্ষিতা রাখার প্রথা! ধর্ষণে ব্যর্থ হয়ে কলেজছাত্রীকে কীটনাশক খাইয়ে হত্যার চেষ্টা অনলাইনে পরীক্ষা ও ভর্তি বন্ধে ইউজিসি’র আহ্বান করোনা ঠেকাতে স্বেচ্ছায় লকডাউনে তিনগ্রাম স্বাস্থসেবীদের জন্য সিএমপি`র ফ্রি বাস সার্ভিস দেশের জন্য আগামী ৩০ দিন আরো ঝুঁকিপূর্ণ: স্বাস্থ্যমন্ত্রী ওষুধের দোকান ছাড়া সন্ধ্যার পর সব বন্ধ রাখার নির্দেশ করোনায় আর্থিক সহায়তা পাচ্ছে জার্মানরা কমলনগরে সূর্যের হাসি ক্লিনিকটি বন্ধ গত ১০ দিন করোনা সংকট: দুর্নীতির শঙ্কায় বিএনপিকে না বললেন ড. ইউনূস করোনা আতঙ্কে বন্দুক কিনছে মার্কিনিরা ৯ মিনিটের জন্য অন্ধকারে ভারত এসএসসির ফল চলে যাবে অভিভাবকদের মোবাইলে রাসূলকে (সা.) স্বপ্নে দেখার আমল খাবার নিয়ে অসহায় মানুষের সৌরভ গাঙ্গুলি
  • শুক্রবার   ১০ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৭ ১৪২৬

  • || ১৬ শা'বান ১৪৪১

১৮

চোরের ছুরিকাঘাতে ব্যবসায়ী আহত

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৪ মার্চ ২০২০  

লক্ষ্মীপুরের কমলনগরে চোরের ছুরিকাঘাতে মো. আব্বাস (২৫) নামে এক ব্যবসায়ী গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় মো. ইসমাইল (৪২) নামে এক চোরকে আটক করা হয়েছে।

 গত রোববার রাতে উপজেলার চরফলকন ইউনিয়নের আইয়ুবনগর এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত ব্যবসায়ী আব্বাসকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পরে অবস্থার অবনতিতে তাকে  নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। আটক চোর ইসমাইল উপজেলার চরফলকন এলাকার এছহাক মিয়ার ছেলে।

  পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রোববার রাত ৩টার দিকে একদল চোর ওই এলাকার জয়নাল আবদিনের বসতঘরে ঢুকে নগদ ৩০ হাজার টাকা হাতিয়ে নেয়। এক পর্যায়ে ইসমাইল নামে এক চোর জয়নাল আবদিনের ছেলে লুধুয়া বাজারের ব্যবসায়ী মো. আব্বাসের ঘুমানোর কক্ষে ঢুকে তার হাতে থাকা স্বর্ণের আংটি খুলে নেয়ার চেষ্টা করে।

 

বিষয়টি টের পেয়ে আব্বাস চোরকে ধরে ফেলার চেষ্টা করলে চোর হাতে থাকা ছুরি দিয়ে তাকে এলোপাতাড়ি আঘাত করে। এ সময় তার চিৎকারে এলাকাবাসী ছুটে গিয়ে চোর ইসমাইলকে আটক করে ফেলেন।

 পরে স্বজনরা গুরুতর আহত অবস্থায় ব্যবসায়ী আব্বাসকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি ঘটলে গতকাল দুপুরে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। কমলনগর থানার উপ-পরিদর্শক মো. সিরাজুল ইসলাম জানান, খবর পেয়ে সকালে ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর হাত আটক চোরকে উদ্ধার করা হয়। এ ঘটনায় ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে চোর ইসমাইলকে আদালতে সোপর্দ করা হবে।       

 
আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
লক্ষ্মীপুর বিভাগের পাঠকপ্রিয় খবর
//