ব্রেকিং:
স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন ধান কেটে বাড়ি পৌঁছে দিলো ছাত্রলীগ, কৃষকের মুখে হাসি ভবানীগঞ্জে কর্মহীন পরিবহণ শ্রমিকদের মাঝে সদর এমপি’র ত্রাণ বিতরণ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • বৃহস্পতিবার   ২৮ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১৫ ১৪২৭

  • || ১৩ জমাদিউস সানি ১৪৪২

ছবি না তুলেই রামগতি-কমলনগরের ৪শ কর্মহীন মানুষকে খাদ্য দিল ‘স্বপ্

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৯ এপ্রিল ২০২০  

করোনা ভাইরাসের সময়কালে ঘরে বন্দী কর্মহীন ৪শ পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিল সামাজিক সংগঠন “স্বপ্ন নিয়ে”। ৬ এপ্রিল থেকে ৮ এপ্রিল পর্যন্ত লক্ষ্মীপুরের রামগতি এবং কমলনগর উপজেলার কর্মহীন মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছে দেয় সংগঠনের স্বেচ্ছাসেবিরা।

সহায়তা দেয়ার সময় কোন ধরনের ছবি তোলা সংগঠনের পক্ষ থেকে নিষেধ ছিল। এ সংগঠনের সহায়তা প্রাপ্ত কমলনগরের উত্তর চর লরেঞ্চ গ্রামের জুতা সেলাইয়ের কাজ করা এক কর্মজীবি জানান,  গত কয়েক দিন কোন কাজ নেই। অনেক কষ্টের মাঝে এ সহায়তা  অবিশ্বাস্য।

 

খাদ্য সহায়তার মধ্যে ছিল, চাল, মুসর ডাল, সয়াবিন তেল, পেয়াঁজ এবং সাবান।

অন্যদিকে সংগঠনটি এর আগে লক্ষ্মীপুরের রামগতি, কমলনগর ও নোয়াখালীর সুবর্ণচর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের ৪০ জন ডাক্তারের মাঝে পার্সোনাল প্রটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই) প্রদান করে।

স্বপ্ন নিয়ে’র প্রতিষ্ঠাতা আশরাফুল আলম হান্নান বলেন , মহামারির এ সময়ে কর্মহীন মানুষের জন্য আমাদের এ সামান্য সহায়তা তাদের জন্য বড় কিছু হতে পারে। তিনি সবাইকে এগিয়ে আসার আহবান জানান।

 

এছাড়াও রামগতি-কমলনগরের সাধারনের জন্য ৪টি হ্যান্ড ওয়াশ ব্লক স্থাপন, মাস্ক , হ্যান্ড গ্লাভস, হ্যান্ড ওয়াশ সামগ্রী , লিফলেট বিতরণ, স্প্রে এর মাধ্যমে জীবানুনাশক ছিটানো, দোকানের সামনে দূরত্ব চিহ্ন, বাড়ি বাড়ি গিয়ে কাউন্সিলিং ও সাবান বিতরণ , বিভিন্ন স্থানে ব্যানার স্থাপনসহ নানা কাজ করছে স্বপ্ন নিয়ে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//